মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচন পরবর্তী সহিংসতায় এক যুবক নিহত

ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচন পরবর্তী সহিংসতায় এক যুবক নিহত

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ ॥ ঝিনাইদহের শৈলকুপায় নির্বাচন পরবর্তী সহিংসতায় মেহেদি হাসান স্বপন (২৫) নামে যুবক নিহত হয়েছে। শুক্রবার রাতে শৈলকুপা উপজেলার সারুটিয়া ইউনিয়নে এই হত্যাকান্ডের ঘটনা ঘটে। দুর্ববৃত্তরা রাতে বাড়ি থেকে ডেকে নিয়ে পিটিয়ে ও কুপিয়ে ফেলে রেখে গেলে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ভোররাতে সে মারা যায়। নিহত মেহেদী হাসান স্বপন সারুটিয়া গ্রামের দবিবর রহমানের ছেলে। এনিয়ে নির্বাচন পুর্ববর্তী ও পরবর্তী সহিংসতায় ওই ইউনিয়নে ৫ জন খুন হলো।

গ্রামবাসি সুত্রে জানা গেছে, শৈলকুপা উপজেলার সারুটিয়া ইউনিয়নে নব-নির্বাচিত চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন ও পরাজিত চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কাইছার টিপুর ২টি দল রয়েছে।

নিহতের স্বজনদের অভিযোগ শুক্রবার রাতে মেহেদি হাসান স্বপন নামের ওই যুবককে নব-নির্বাচিত চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুনের লোকেরা মোবাইল ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে যাওয়া হয়। পরে রাতে তাকে বাড়ির পাশে তালতলা ব্রীজের নিকটে নিয়ে পিটিয়ে গুরুতর আহত করে ফেলে রেখে যায়। সেখান থেকে স্বজনরা তাকে উদ্ধার করে শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুরে রেফার্ড করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার ভোররাতে তার মৃত্যু হয়। সে পরাজিত চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কাইছার টিপুর সমর্থক ছিল।

শৈলকুপা থানার এসআই (ওসি তদন্ত) মহসিন জানান, নিহত যুবক মেহেদী হাসান স্বপনকে বিবাদমান নব-নির্বাচিত চেয়ারম্যান মাহমুদুল হাসান মামুন ও পরাজিত চেয়ারম্যান প্রার্থী জুলফিকার কাইছার টিপুর দুই গ্রুপ থেকেই তাদের সমর্থক বলে দাবি করা হচ্ছে। এ ঘটনরার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পরিস্থিতি স্বাভাবিক করছে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। হত্যাকারীদের খঁজে বের করে গ্রেফতার করা হবে বলে তিনি জানান।

উল্লেখ্য, গত ৫ জানুয়ারি ৫ম ধাপের ইউপি নির্বাচনে ওই ইউনিয়নে নির্বাচিত হন নৌকা প্রতিকের প্রার্থী মাহমুদুল হাসান মামুন। নির্বাচন পুর্ববর্তী ও পরবর্তী সহিংসতায় এ নিয়ে ওই ইউনিয়নে নিহত হলো ৫ জন।

শীর্ষ সংবাদ:
সার্বিয়ান পররাষ্ট্রমন্ত্রী আজ ঢাকায় আসছেন         আত্মসমর্পণ করে জামিন চাইলেন সম্রাট         বাংলাদেশে কোনো মাঙ্কিপক্স রোগী শনাক্ত হয়নি ॥ উপাচার্য         ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে উত্তপ্ত ঢাবি, আহত ৩০         দেশে ২৬ কোটি ৪ লাখ ৩৫ হাজার টিকা প্রয়োগ সম্পন্ন         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল         রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের