মঙ্গলবার ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কুষ্টিয়ায় যুবক হত্যা মামলায় একজনের আমৃত্যু ও দু’জনের যাবজ্জীবন কারাদন্ড

কুষ্টিয়ায় যুবক হত্যা মামলায় একজনের আমৃত্যু ও দু’জনের যাবজ্জীবন কারাদন্ড

নিজস্ব সংবাদদাতা, কুষ্টিয়া ॥ কুষ্টিয়ার কুমারখালীতে শহিদুল ইসলাম (২১) নামে এক যুবক হত্যা মামলায় এক আসামির আমৃত্যু ও দুই আসামির যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুর ১টার দিকে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. তাজুল ইসলাম এ রায় দেন।

আমৃত্যু কারাদন্ডপ্রাপ্ত আসামি সালাম মোল্লা কুমারখালী উপজেলার কালিকাতলা গ্রামের মৃত মুনছের মোল্লার ছেলে এবং যাবজ্জীবনদন্ডপ্রাপ্ত আসামি একই গ্রামের হারুন অর রশিদ হারু’র ছেলে রেজাউল জোয়ার্দার কালু ও একই উপজেলার শানপুকুরিয়া গ্রামের আমির হামজার ছেলে সাইফুল ইসলাম। রায় ঘোষণার সময় আসামিরা আদালতে উপস্থিত ছিলেন। পরে তাদের কারাগারে প্রেরণ করা হয়।

আদালত সূত্রে জানা যায়, ২০০৯ সালের ২৩ মে রাতে শহিদুল ইসলাম নিখোঁজ হলে ২৮ মে সকালে কালিতলা এলাকার একটি ডোবা থেকে তার গলাকাটা মরদেহ উদ্ধার করে পুলিশ। হত্যার ঘটনায় নিহত শহিদুল ইসলামের বাবা মুনছের আলী বাদী হয়ে ৫জনকে আসামি করে একটি হত্যা মামলা করেন।

মামলা তদন্ত শেষে ২০১১ সালের ১৬জুন আসামিদের বিরুদ্ধে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করা হলে মঙ্গলবার এ রায় ঘোষণ করেন আদালতের বিচারক।

আদালতের পিপি এ্যাড. অনুপ কুমার নন্দী বলেন, হত্যা মামলায় দোষী প্রমাণিত হওয়ায় দুই আসামিকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড এবং একজনের আমৃত্যু সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত।

শীর্ষ সংবাদ:
সার্বিয়ান পররাষ্ট্রমন্ত্রী আজ ঢাকায় আসছেন         আত্মসমর্পণ করে জামিন চাইলেন সম্রাট         বাংলাদেশে কোনো মাঙ্কিপক্স রোগী শনাক্ত হয়নি ॥ উপাচার্য         ছাত্রলীগ-ছাত্রদলের সংঘর্ষে উত্তপ্ত ঢাবি, আহত ৩০         দেশে ২৬ কোটি ৪ লাখ ৩৫ হাজার টিকা প্রয়োগ সম্পন্ন         হাইকোর্টের সাজার বিরুদ্ধে হাজী সেলিমের আপিল         রিজার্ভ বাড়াতে মরিয়া ॥ নানামুখী কৌশল সরকারের         আঞ্চলিক সঙ্কট মোকাবেলায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব         শ্রীলঙ্কার বিরুদ্ধে দুই সেঞ্চুরিতে বাংলাদেশের দিন         রোহিঙ্গা প্রত্যাবাসন দুঃস্বপ্ন         দুর্নীতির মামলায় কারাগারে ওসি প্রদীপের স্ত্রী         একগুচ্ছ প্রণোদনায় ঘুরে দাঁড়াল শেয়ারবাজার         প্রভাবশালীদের দখলে উত্তরবঙ্গের অর্ধেক খাস জমি         সিলেটে বন্যাকবলিত এলাকায় খাবার পানির তীব্র সঙ্কট         মাঙ্কিপক্স নিয়ে সব বিমানবন্দরে সতর্ক অবস্থা         গম নিয়ে রাশিয়ার সঙ্গে বোঝাপড়ায় আগ্রহী আমদানিকারকরা         পদ্মা সেতু নিয়ে বড়াই করা উচিত নয় ॥ ফখরুল         শিক্ষক ও বিমানবাহিনীর সদস্যসহ সড়কে প্রাণ গেল ১৫ জনের         প্রমাণ ছাড়া স্বাস্থ্যকর পুষ্টিকর বলে প্রচার করা যাবে না         ফখরুলের বক্তব্য নতুন ষড়যন্ত্রের বহির্প্রকাশ ॥ কাদের