সোমবার ২ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিধিনিষেধ রাজনৈতিক কর্মকাণ্ড বাধাগ্রস্ত করার কৌশল ॥ গয়েশ্বর

স্টাফ রিপোর্টার ॥ করোনা নিয়ন্ত্রণের নামে সরকারের ১১ দফা বিধিনিষেধ মানুষের জীবন রক্ষা করতে জারি করা হয়নি বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তিনি বলেন, এই বিধিনিষেধ রাজপথে রাজনৈতিক কর্মকাণ্ড বাধাগ্রস্ত করার একটি কৌশল। তবে সরকারের সকল কৌশলই ব্যর্থ হবে এবং বিএনপির কৌশল সফল হবে। রবিবার দুপুরে নয়াপল্টন বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের নিচতলায় দলের চেয়ারপার্সন খালেদা জিয়া ও মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের রোগমুক্তি কামনায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি আয়োজিত দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সরকারের বিধিনিষেধ মানতে হবে এমন কোন কথা নেই বলে মন্তব্য করে গয়েশ্বর বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে বলেন, আমরা জেলায় জেলায় সমাবেশ করার যে কর্মসূচী দিয়েছিলাম তা স্থগিত করা হয়নি। কর্মসূচী পুনর্নির্ধারণ করে আবারও জানানো হবে। এ বিষয়ে আপনাদের প্রস্তুতি রাখতে হবে। যখন কর্মসূচী পুনর্নির্ধারণ করে তা ঘোষণা করা হবে তখন আরও অধিক শক্তি নিয়ে সবাইকে মাঠে নামতে হবে। ভয় পাওয়ার কিছু নেই।

বিএনপি এখন ভোটাধিকার আদায়ের লড়াই করছে জানিয়ে গয়েশ্বর বলেন, জনগণকে বলব আমাকেই ভোট দিতে হবে- এমনটা নয়। আপনার ভোট, দিনের বেলা কেন্দ্রে গিয়ে আমার বিপক্ষে হলেও দিন। তারপরও নিজের ভোট নিজে দিন। আর বিএনপি নেতাকর্মীদের বলব ভোটাধিকার আদায়ের আন্দোলনে আপনারা সব ধরনের প্রস্তুতি নিন।

দোয়া মাহফিল কর্মসূচীতে আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহবায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহবায়ক আব্দুস সালাম, সদস্য সচিব রফিকুল আলম মজনু, দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স প্রমুখ।

শীর্ষ সংবাদ:
সরকারি-আধা সরকারি প্রতিষ্ঠান থেকে বিদেশ ভ্রমণ বন্ধ         ‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তনে গণতন্ত্র প্রতিষ্ঠার পথ সুগম হয়’         ‘রাজধানীতে বসে সমালোচনা না করে গ্রামে গিয়ে পরিবর্তনটা দেখুন’         ডলার : কেন্দ্রীয় ব্যাংক বেঁধে দিল সাড়ে ৮৭ টাকা, খোলা বাজারে ৯৭         অর্থ পাচারকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নিচ্ছে সরকার : তথ্যমন্ত্রী         ভারতের রপ্তানি নিষেধাজ্ঞায় বিশ্বব্যাপী বেড়েছে গমের দাম         পি কে হালদারের দুই কোম্পানির শেয়ারের দাম বাড়ল লাফিয়ে         ৮ পদের ওষুধের নিবন্ধন বাতিল করলো ঔষধ প্রশাসন         পুরস্কার পাবেন মাঠ পর্যায়ে ভূমির সেরা কর্মকর্তা-কর্মচারীরা         করোনা : ২৪ ঘণ্টায় কারও মৃত্যু হয়নি         ইভ্যালির রাসেল ও তার স্ত্রীর বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি         আশুলিয়ায় কুকুরের মাংস দিয়ে বিরিয়ানি, গ্রেফতার ১         ৬৫ দিন মাছ ধরা বন্ধ : তিন লাখ জেলের জন্য বরাদ্দ পৌনে ১৭ হাজার টন চাল         চলতি সপ্তাহে আত্মসমর্পণ করছেন না হাজী সেলিম         ‘বাংলাদেশের পরিস্থিতি শ্রীলঙ্কার মতো হওয়ার সুযোগ নেই’         নিবন্ধন ছাড়া কেউ ব্যবসা করতে পারবে না ॥ তাপস         আমরা বৈশ্বিক সমস্যার মধ্যে আছি ॥ বাণিজ্যমন্ত্রী         দেশে ফিরতে চান পি কে হালদার         সম্রাটের উন্নত চিকিৎসা দরকার ॥ বিএসএমএমইউ         স্পেনকে বাংলাদেশে বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর