শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় গাঁজার গাছ ও দেশী অস্ত্রসহ বাবা-ছেলে আটক

পাবনায় গাঁজার গাছ ও দেশী অস্ত্রসহ বাবা-ছেলে আটক

নিজস্ব সংবাদদাতা, পাবনা ॥ পাবনা সদর উপজেলার বাহিরচর গ্রামে অভিযান চালিয়ে একটি গাঁজার গাছ ও দেশীয় অস্ত্রসহ বাবা-ছেলেকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

বুধবার দিবাগত রাত দেড়টার দিকে এ অভিযান চালানো হয়। আটককৃতরা হলো, উপজেলার বাহিরচর গ্রামের সোহরাব সরদার (৫২) ও তার ছেলে আলহাজ সরদার (২০)।

পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খান জানান গোপন সংবাদের ভিত্তিতে বুধবার রাতে বাহিরচর গ্রামে অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। অভিযানে সোহরাব সরদারের বাড়ি থেকে ১৫ ফুট লম্বার ও ২০ কেজি ওজনের একটি গাঁজার গাছ এবং একটি দেশী চাইনিজ কুড়াল ও চারটি চাপাতি জব্দ করা হয়। এ সময় ঘটনার সাথে জড়িত অভিযোগে পিতা সোহরাব ও তার ছেলে আলহাজকে আটক করা হয়।

পুলিশের দাবি, অভিযুক্ত বাবা-ছেলে তাদের বাড়িতে দীর্ঘদিন ধরে গাঁজার গাছ চাষাবাদ ও দেশী অস্ত্র দিয়ে নানা অপরাধমুলক কাজ করে আসছিল। এ ঘটনায় সদর থানায় মাদক ও অস্ত্র আইনে আলাদা দু’টি মামলা দায়ের করে আটককৃতদের কারাগারে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার