শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রেশমাকে বাঁচাতে এগিয়ে আসুন

রেশমাকে বাঁচাতে এগিয়ে আসুন

অনলাইন রিপোর্টার ॥নুশরাত শারমিন রেশমা (Nusrat Sharmin Resma) আপু জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের ৪৫তম আবর্তনের শিক্ষার্থী। ২০১৮ সাল থেকে তিনি দুরারোগ্য ব্যাধি ঞ-পবষষ ষঁহম ষরসঢ়যড়সধ ( ফুসফুসের ক্যান্সার) এ আক্রান্ত। ৬ সার্কেল কেমো থেরাপি, ওরাল কেমো থেরাপি এবং বিভিন্ন হাই ডোজের মেডিসিন দিয়ে এতদিন পর্যন্ত তার পারিবারিক তত্ত্বাবধানেই চিকিৎসা চলেছিল।

কিন্তু গত কয়েকদিন আগে সিটি স্ক্যান এবং অন্যান্য টেস্টের মাধ্যমে জানা যায় বাম ফুসফুসের ক্যান্সারটি ডান ফুসফুসকেও আক্রান্ত করছে এবং হার্ট ব্লক করে ফেলছে। যার চিকিৎসা বাংলাদেশে আর সম্ভব না।চিকিৎসক দ্রুত সময়ের মধ্যে ভারতে গিয়ে চিকিৎসা নেওয়ার পরামর্শ দিয়েছেন। আল্লাহ না করুন তা নাহলে হয়তো তাকে বাঁচানো সম্ভব হবে না।

আপুর চিকিৎসার জন্য আনুমানিক ৬০ লাখ টাকার প্রয়োজন(কয়েকটি টেস্টের পরে আরো বেশিও লাগতে পারে) যা উনার পরিবারের পক্ষে কোনভাবেই যোগাড় করা সম্ভব না।

আপনার আমার ছোট ছোট সাহায্যই এই হাস্যজ্বল মুখটি টিকিয়ে রাখতে পারে।

যারা সাহায্য পাঠাতে চান নিচে তাদের জন্য ব্যাংক একাউন্ট নং এবং বিকাশ নং দেওয়া হলো :

MD.ABDUR RAHMAN (রেশমার evev)

PUBALI BANK, MOTIJHEEL CORPORATE

Account Number: 0340101219451

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার