শুক্রবার ৭ মাঘ ১৪২৮, ২১ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বরিশালে মুক্তিযোদ্ধাকে পিটিয়ে জখম

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সেলুনে চুল কাটানোর সময় বীর মুক্তিযোদ্ধা ও সাবেক ইউপি চেয়ারম্যান সেকান্দার আলী মৃধার (৭১) ওপর হামলা চালিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করেছে এক ইউপি সদস্য ও তার সহযোগীরা। মুমূর্ষু অবস্থায় আহত মুক্তিযোদ্ধাকে প্রথমে উপজেলা হাসপাতালে ও পরে উন্নত চিকিৎসার জন্য মঙ্গলবার সকালে ঢাকায় প্রেরণ করা হয়েছে। হামলার ঘটনাটি ঘটেছে সোমবার রাত আটটার দিকে গৌরনদী উপজেলার নলচিড়া ইউনিয়নের বোরাদী গরঙ্গল বাজারে। মুক্তিযোদ্ধা সেকান্দার আলী মৃধা উপজেলা বিএনপির সাবেক সহসভাপতি ও নলচিড়া ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ছিলেন। মুক্তিযোদ্ধা অভিযোগ করে বলেন, বোরাদী গরঙ্গল বাজারের একটি সেলুনে চুল কাটানোর সময় আকস্মিকভাবে নলচিড়া ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য শহিদ খানের নেতৃত্বে তার ১৪/১৫ সহযোগী রড, জিআই পাইপ ও লাঠিসোঁটা নিয়ে তার ওপর হামলা চালায়। একপর্যায়ে তাকে পিটিয়ে রক্তাক্ত জখম করে ডান হাতের কব্জি ভেঙ্গে ফেলে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে গৌরনদী উপজেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে মঙ্গলবার সকালে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় প্রেরণ করা হয়।

হামলার অভিযোগ অস্বীকার করে ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগ নেতা শহিদ খান বলেন, আমার বিরুদ্ধে বিএনপি নেতা সেকান্দার আলী মৃধা মিথ্যা অভিযোগ করেছেন। শুনেছি কতিপয় যুবক হামলা চালিয়েছে। এসময় সে (সেকান্দার) দৌড়ে পালানোর সময় পড়ে গিয়ে আহত হয়েছে। গৌরনদী মডেল থানার ওসি মোঃ আফজাল হোসেন বলেন, এ ঘটনায় থানায় কেউ অভিযোগ দায়ের করেননি।

শীর্ষ সংবাদ:
তিন পণ্য দ্রুত আমদানির পরামর্শ         শতবর্ষী কালুরঘাট সেতুর আরও বেহাল দশা         ঐক্য সুদৃঢ় আওয়ামী লীগের বিএনপি হতাশ         ইসি নিয়োগ আইন চলতি অধিবেশনেই পাসের চেষ্টা থাকবে         শান্তিরক্ষা মিশনে র‌্যাবকে বাদ দিতে ১২ সংগঠনের চিঠি         মাদকসেবীর সঙ্গে মাদকের বাজারও বাড়ছে         দেশে করোনা শনাক্তের সংখ্যা ১১ হাজার ছুঁই ছুঁই         বঙ্গবন্ধু জাতীয় আবৃত্তি উৎসব শুরু ২৭ জানুয়ারি         এবার কুমিল্লা ভার্সিটিতে রেজিস্ট্রার হটাও আন্দোলন         শাবিতে অনশনরতরা অসুস্থ হয়ে পড়ছেন, ৪ জন হাসপাতালে         ওয়ারীতে বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে যাত্রী হত্যা         বিএনপি কখনও লবিস্ট নিয়োগের প্রয়োজন বোধ করেনি         অবশেষে চট্টগ্রামে হচ্ছে মুক্তিযুদ্ধের স্মৃতিসৌধ, জাদুঘর         ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৪, শনাক্ত ১০৮৮৮         দুর্নীতি রোধে ডিসিদের সহযোগিতা চাইলো দুদক         সন্ত্রাসীরা অস্ত্র তুললেই ফায়ারিং-এনকাউন্টারের ঘটনা ঘটে : স্বরাষ্ট্রমন্ত্রী         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         ব্যাংকারদের বেতন বেধে দিলো বাংলাদেশ ব্যাংক         মগবাজারে দুই বাসের প্রতিযোগিতায় প্রাণ গেল কিশোরের         জমির ক্ষেত্রে পাওয়ার অব অ্যাটর্নি বন্ধ হচ্ছে