শনিবার ৯ মাঘ ১৪২৮, ২২ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

২০ ঘণ্টা পর বাড়ি ফিরলেন জাতীয় হকি দলের সাবেক অধিনায়ক

২০ ঘণ্টা পর বাড়ি ফিরলেন জাতীয় হকি দলের সাবেক অধিনায়ক

অনলাইন রিপোর্টার ॥ ময়মনসিংহের গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে অপ্রীতিকর পরিস্থিতি সৃষ্টির অভিযোগে পুলিশে সোপর্দ করা হয়েছিল জাতীয় হকি দলের সাবেক অধিনায়ক মাহবুব হাসান রকিকে। এরপর দুই পক্ষের সমঝোতায় প্রায় ২০ ঘণ্টা পর পুলিশ হেফাজত থেকে বাড়ি ফিরেছেন তিনি।

বৃহস্পতিবার (০৬ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে তাকে ছেড়ে দেয় পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন গফরগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুক আহম্মেদ।

এর আগে বুধবার রাত ৯টার দিকে নির্বাচনের ফল প্রকাশের সময় অনুমতি ছাড়াই গফরগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) কক্ষে প্রবেশের চেষ্টা ও ইউএনওর গাড়িচালকের ওপর হামলার অভিযোগ এনে রানাকে পুলিশে সোপর্দ করেন ইউএনও মো. তাজুল ইসলাম।

ইউএনও তাজুল ইসলাম বলেন, ঘটনার পর থেকে তার পরিবারের পক্ষ থেকে বিষয়টি নিয়ে দুঃখ প্রকাশ করেছে এবং তার ব্যাপারে আইনী ব্যবস্থা না নেওয়ার অনুরোধ জানানো হয়েছে। এ নিয়ে অনেকের সঙ্গে আলোচনাও হয়েছে। সব মিলে আইনীভাবে পদক্ষেপ নিলাম না।

মাহবুব হাসান রানা বলেন, বিষয়টি নিয়ে আমি খুবই বিব্রত এবং মর্মাহত। কোনোদিন এমন পরিস্থিতির মুখোমুখি হইনি। তবে বিষয়টির সমাধান হওয়ায় এ ব্যাপারে আর কিছু বলতে চাই না।

শীর্ষ সংবাদ:
সাকিবের হাসিতে শুরু বিপিএল         ফের বন্ধ শিক্ষা প্রতিষ্ঠান ॥ করোনার লাগাম টানতে পাঁচ জরুরী নির্দেশনা         বাবার সম্পত্তিতে পূর্ণ অধিকার পাবেন হিন্দু নারীরা ॥ ভারতীয় সুপ্রীমকোর্ট         উচ্চারণ বিভ্রাটে...         বাণিজ্যমেলার ভাগ্য নির্ধারণে জরুরী সিদ্ধান্ত কাল         আলোচনায় এলেও আন্দোলনে অনড় শিক্ষার্থীরা         ‘আমার প্রিয় বিশ্ববিদ্যালয়টি ভালো নেই’         করোনা ভাইরাসে আরও ১২ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১১৪৩৪         ‘১৫ ফেব্রুয়ারি বইমেলা শুরু’         ঢাবির হল খোলা, ক্লাস চলবে অনলাইনে         করোনারোধে মন্ত্রিপরিষদ বিভাগের ৫ জরুরি নির্দেশনা         আগামী ৬ ফেব্রুয়ারি পর্যন্ত বন্ধ স্কুল-কলেজ         ভরা মৌসুমে চড়া দামে বিক্রি হচ্ছে সব ধরনের সবজি         মাদারীপুরে সেতুর পিলারে মোটরসাইকেলের ধাক্কা, ২ শিক্ষার্থী নিহত         বিপিএম-পিপিএম পাচ্ছেন পুলিশের ২৩০ সদস্য         অভিনেত্রী শিমু হত্যা : ফরহাদ আসার পরেই খুন করা হয়         দিনাজপুরে মাদক মামলায় নবনির্বাচিত ইউপি সদস্য গ্রেফতার         শাবিপ্রবিতে গভীর রাতে শিক্ষার্থীদের মশাল মিছিল         ঘানায় ভয়াবহ বিস্ফোরণে ৫শ’ ভবন ধস, নিহত ১৭         করোনায় রেকর্ড সাড়ে ৩৫ লাখ শনাক্ত, মৃত্যু ৯ হাজার