মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমতলীতে নিখোঁজের ২ দিন পরে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার

আমতলীতে নিখোঁজের ২ দিন পরে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, আমতলী, বরগুনা ॥ আমতলীতে নিখোঁজের ২দিন পরে কৃষক মোঃ আপাং হাওলাদারের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনা ঘটেছে উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কালিবাড়ী গ্রামে। আমতলী থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে নিহতের বাড়ির পিছনের রেইন্ট্রি গাছ হতে ঝুলন্ত অবস্থায় নিহতের লাশ উদ্ধার করেন। নিহতের ভাই আঃ জলিল হাওলাদার ও বোন আমেনা বেগম দাবি করেন জমি জমা পারিবারিক কলহের কারনে তাদের ভাইকে তার স্ত্রী তাসলিমা বেগম ও তার লোকজন হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখেছেন।

জানা গেছে, গত মঙ্গলবার ফজরের নামাজ পড়ার জন্য কালিবাড়ী গ্রামের মোঃ আপাং হাওলাদার (৪১) অজু করার জন্য ঘর হতে বের হয়। তারপরে সে আর ঘরে ফিরে না এলে স্বজনেরা তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেন। তাকে কোথাও খুঁজে না পেয়ে নিহতের স্ত্রী তাসলিমা বেগম বুধবার রাতে আমতলী থানায় সাধারণ ডয়েরী করেন। বৃহস্পতিবার সকালে নিহতের পুত্র ইমরান (১৪) তাদের বাড়ির পাশের আমির মোল্লার বাগানে রেইন্ট্রি গাছের উচু ডালে তার পিতার ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (আমতলী, তালতলী) সার্কেল সমীর সরকার ও ওসি একেএম মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা প্রেরণ করেন।

নিহতের স্ত্রী তাসলিমা বেগম বলেন, মঙ্গলবার সকালে আমার স্বামী ফজরের নামাজের উদ্দেশ্যে অজু করার জন্য ঘরের বাহিরে পুকুর পাড়ে যায়। এরপরে আর তিনি ঘরে ফিরে আসেন নাই। অনেক খোঁজাখুজি করে না পেয়ে আমতলী থানায় জিডি করেছি।

নিহতের ভাই আঃ জলিল হাওলাদার ও বোন আমেনা বেগম বলেন, জমি জমা নিয়ে পারিবারিক কলহের কারনে ভাই মোঃ আপাং হাওলাদারকে তার স্ত্রী তাসলিমা বেগম ও তার লোকজন হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখেছেন। আমরা এ ঘটনার বিচার চাই।

আমতলী থানার অফিসার ইন চার্জ একেএম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রেইন্ট্রি গছের মগডাল থেকে নিহত মোঃ আপাং হাওলাদারের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী         একনেকে ১০ প্রকল্প অনুমোদন         ডিবির জ্যাকেটে নতুন প্রযুক্তি         ওমিক্রনে শিশুদের ঝুঁকি বাড়ছে         ‘বিএনপি অগণতান্ত্রিক পথে ক্ষমতায় যাওয়ার স্বপ্ন দেখছে’         ৭ ফেব্রুয়ারি জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষা শুরু         ক্রিপ্টো বাজারে ট্রিলিয়ন ডলার ধস         দুর্নীতি মামলায় জিকে শামীমের মা কারাগারে         ‘জাতিসংঘে চিঠি শান্তিরক্ষা মিশনে প্রভাব ফেলবে না’         ‘দুর্নীতিগ্রস্ত’ দেশের তালিকায় বাংলাদেশ ১৩তম         ঢাকায় শাবিপ্রবির সাবেক দুই শিক্ষার্থীকে আটকের অভিযোগ         ঝালকাঠিতে লঞ্চে অগ্নিকাণ্ডে দগ্ধ ৩০ জনকে নগদ সহায়তা         এবার র‌্যাবকে নিষিদ্ধ করতে ইইউতে চিঠি         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ৫ হাজার ৯২২ জন         রাজশাহীতে বাড়ছে করোনা সংক্রমণ, তবুও উপেক্ষিত স্বাস্থ্যবিধি         ফটিকছড়িতে ভারতের দেওয়া লাইফ সাপোর্ট অ্যাম্বুলেন্স হস্তান্তর         ব্রিটেনে পাঁচ বাঙালীর নামে পাঁচটি নতুন ভবন উৎসর্গ         ৪০২ দিন পর খেলতে নামলেন মাশরাফি         বুরকিনা ফাসোর প্রেসিডেন্ট কাবোরেকে পদচ্যুত করেছে সেনাবাহিনী