রবিবার ৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ মে ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

আমতলীতে নিখোঁজের ২ দিন পরে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার

আমতলীতে নিখোঁজের ২ দিন পরে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা, আমতলী, বরগুনা ॥ আমতলীতে নিখোঁজের ২দিন পরে কৃষক মোঃ আপাং হাওলাদারের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। ঘটনা ঘটেছে উপজেলার গুলিশাখালী ইউনিয়নের কালিবাড়ী গ্রামে। আমতলী থানা পুলিশ বৃহস্পতিবার দুপুরে নিহতের বাড়ির পিছনের রেইন্ট্রি গাছ হতে ঝুলন্ত অবস্থায় নিহতের লাশ উদ্ধার করেন। নিহতের ভাই আঃ জলিল হাওলাদার ও বোন আমেনা বেগম দাবি করেন জমি জমা পারিবারিক কলহের কারনে তাদের ভাইকে তার স্ত্রী তাসলিমা বেগম ও তার লোকজন হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখেছেন।

জানা গেছে, গত মঙ্গলবার ফজরের নামাজ পড়ার জন্য কালিবাড়ী গ্রামের মোঃ আপাং হাওলাদার (৪১) অজু করার জন্য ঘর হতে বের হয়। তারপরে সে আর ঘরে ফিরে না এলে স্বজনেরা তাকে বিভিন্ন স্থানে খোঁজাখুজি করেন। তাকে কোথাও খুঁজে না পেয়ে নিহতের স্ত্রী তাসলিমা বেগম বুধবার রাতে আমতলী থানায় সাধারণ ডয়েরী করেন। বৃহস্পতিবার সকালে নিহতের পুত্র ইমরান (১৪) তাদের বাড়ির পাশের আমির মোল্লার বাগানে রেইন্ট্রি গাছের উচু ডালে তার পিতার ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (আমতলী, তালতলী) সার্কেল সমীর সরকার ও ওসি একেএম মিজানুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা প্রেরণ করেন।

নিহতের স্ত্রী তাসলিমা বেগম বলেন, মঙ্গলবার সকালে আমার স্বামী ফজরের নামাজের উদ্দেশ্যে অজু করার জন্য ঘরের বাহিরে পুকুর পাড়ে যায়। এরপরে আর তিনি ঘরে ফিরে আসেন নাই। অনেক খোঁজাখুজি করে না পেয়ে আমতলী থানায় জিডি করেছি।

নিহতের ভাই আঃ জলিল হাওলাদার ও বোন আমেনা বেগম বলেন, জমি জমা নিয়ে পারিবারিক কলহের কারনে ভাই মোঃ আপাং হাওলাদারকে তার স্ত্রী তাসলিমা বেগম ও তার লোকজন হত্যা করে গাছের সাথে ঝুলিয়ে রেখেছেন। আমরা এ ঘটনার বিচার চাই।

আমতলী থানার অফিসার ইন চার্জ একেএম মিজানুর রহমান বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে রেইন্ট্রি গছের মগডাল থেকে নিহত মোঃ আপাং হাওলাদারের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বরগুনা মর্গে প্রেরণ করা হয়েছে।

শীর্ষ সংবাদ:
পরিবেশ রক্ষায় যত্রতত্র অবকাঠামো করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         অস্ট্রেলিয়ার প্রধানমন্ত্রীকে শেখ হাসিনার অভিনন্দন         সরকার পরিবর্তনের একমাত্র উপায় নির্বাচন ॥ কাদের         সুনামগঞ্জে নদীর পানি কমলেও হাওড়ের জনপদে দুর্ভোগ বেড়েছে         হাতিয়ায় ত্রান পেল ঝড়ে ক্ষতিগ্রস্তরা         নরসিংদীর বেলাবতে মা, ছেলে ও মেয়ের গলাকাটা লাশ উদ্ধার         খুলনায় বিস্ফোরক মামলায় ২ জঙ্গীর ২০ বছরের কারাদণ্ড         সর্বনিম্ন ২৫ হাজার টাকা বেতন চান সরকারি কর্মচারীরা         বাংলাদেশিরা মালদ্বীপে বৈধ হওয়ার সুযোগ পাচ্ছেন         চার মাসে ডায়রিয়ায় আক্রান্ত ৬ লাখ ৭৭ হাজার         বাজারে গ্যালে দাম হুইন্না কইলজাডা মোচড় মারে         ভারতের জাম্মু-কাশ্মিরে সুড়ঙ্গ ধসে ১০ জন নিহত         কুয়াকাটায় ভেসে আসা ডলফিনের মৃত্যু         ফটিকছড়ির বাগানে জাপানের লাখ টাকার মিয়াজাকি আম         এখন আমাদের নতুন করে চিন্তা করতে হবে ॥ মুমিনুল         দি মারিয়া একটানা ৭ বছর খেলে পিএসজি ছাড়লেন