বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চুনারুঘাটে মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতাসহ গ্রেফতার ২

চুনারুঘাটে মেয়েকে ধর্ষণের অভিযোগে পিতাসহ গ্রেফতার ২

নিজস্ব সংবাদদাতা, হবিগঞ্জ ॥ হবিগঞ্জ জেলার চুনারুঘাটে কিশোরী মেয়েকে ধর্ষণের অভিযোগ উঠেছে পিতা ও পিতার বন্ধুর বিরুদ্ধে।

বুধবার সন্ধ্যায় চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলী আশরাফ এসব তথ্য নিশ্চিত করে জানান- এ ঘটনায় মঙ্গলবার দিবাগত রাতে থানায় মামলা করেন ওই কিশোরী।

মামলায় আসামী করা হয়- উপজেলার আলীনগর গ্রামের মৃত আব্দুল গফুরের ছেলে কিশোরীর পিতা আব্দুল খালেক (৪০) ও তার বন্ধু একই এলাকার মৃত আব্দুল হকের ছেলে আব্দুল কাদিরকে (৪২)।

মঙ্গলবার রাতেই র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান র‌্যাপিড-৯ সিপিসি-১ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে ওই ২ ব্যক্তিকে আটক করেন।

থানার অভিযোগ ও পুলিশ সূত্রে জানা যায়- আব্দুল খালেক ও তার স্ত্রীর মধ্যে বিরোধ চলে আসছে। এ কারণে খালেকের স্ত্রী তার পিত্রালয় কাটানিপাড় চলে যান। কিশোরীর বড় বোন স্বামীর বাড়ীতে ও ভাই চাকরির সুবাদে ঢাকায়। এ অবস্থায় কিশোরী বাড়িতে একা হয়ে যান।

এ সুযোগে বাড়িতে কিশোরীকে একা পেয়ে ১ ডিসেম্বর দিবাগত রাত সাড়ে ১১টার দিকে তার পিতা তাকে তার রুমে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করেন। কিশোরী লজ্জায় ঘটনাটি গোপন রাখে। ২ ডিসেম্বর দাওয়াত পেয়ে তার পিতার বন্ধু আব্দুল কাদির আসেন।

খাওয়া দাওয়া করে রাত্রী যাপনকালে তিনিও পূর্ব পরিকল্পনা মোতাবেক রুমে প্রবেশ করে কিশোরীকে ধর্ষণ করেন। বিষয়টি তার পিতা খালেককে অবগত করলে তিনি কাউকে না জানাতে নিষেধ করেন। ৩ ডিসেম্বর আবারো কিশোরী ধর্ষণের শিকার হন। অবশেষে বিষয়টি কিশোরী তার মাকে জানিয়ে মামলা মামলা করেন।

চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আলী আশরাফ জানান, বুধবার বিকেলে পুলিশ হেফাজতে কিশোরীর ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে। এঘটনায় কিশোরী বাদী হয়ে তার পিতাসহ দুইজনকে আসামী করে মামলা দায়ের করেন।

র‌্যাব কিশোরীর পিতাসহ দুইজনকে আটক করে থানায় হস্তান্তর করেছে। আমরা তাদেরকে জিজ্ঞাসাবাদ করছি। বৃহস্পতিবার আদালতে পাঠানো হবে।

শীর্ষ সংবাদ:
সমালোচনা বন্ধ করতে হলে মার্শাল ল দিতে হবে ॥ সিইসি         সার্চ কমিটিতে থাকবেন নারী         ৫ বছরে ২২৮ এনজিওর নিবন্ধন বাতিল         রাজশাহীতে করোনায় নারীর মৃত্যু ॥ শনাক্তের হার ৬০.৩৯ ভাগ         এক রেখায় দৃশ্যমান হলো স্বপ্নের মেট্রোরেল         ইসি গঠন আইন পাস         দক্ষ জনবলের অভাবে এনআইডিতে ভুল-ভ্রান্তি ॥ আইনমন্ত্রী         ইউক্রেনে সেনা সদস্যের গুলিতে পাঁচজন নিহত         অসংখ্য স্প্লিন্টার দেহে নিয়ে বেঁচে আছেন আব্দুল্লাহ সরদার         হবিগঞ্জে বৈদ্যের বাজার ট্র্যাজেডির ১৭ বছর         ‘সংস্কৃতি চর্চার মাধ্যমে মানুষের হৃদয়ে পৌঁছানো যায়’         ‘বাংলাদেশের চলমান ঘটনা গভীরভাবে পর্যবেক্ষণ করছে ইইউ’         আফ্রিকান নেশন্স কাপে মিসর কোয়ার্টার ফাইনালে         অনৈতিক কার্যকলাপ ॥ হাইকমিশনের প্রথম সচিব ঢাকায় ফেরত         গত ২৪ ঘন্টায় মমেক হাসপাতালে করোনায় ৪ জনের মৃত্যু         ইসি গঠন আইন পাসের কার্যক্রম শুরু         গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ১০ হাজার ২২১ জন         সংস্কৃতি প্রতিমন্ত্রী সস্ত্রীক করোনায় আক্রান্ত         অবশেষে অনশন ভঙ্গ ॥ শাহজালালের ঘটনায় কিছুটা স্বস্তি         শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়নের আশ্বাস শিক্ষামন্ত্রীর