শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

‘ড্রিমবক্স এন্টারটেইনমেন্ট’প্রযোজনা প্রতিষ্ঠান করলেন অভিনেতা অপূর্ব

‘ড্রিমবক্স এন্টারটেইনমেন্ট’প্রযোজনা প্রতিষ্ঠান করলেন অভিনেতা অপূর্ব

অনলাইন রিপোর্টার ॥ ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব দীর্ঘ এক যুগের বেশি সময় ধরে নাটকে কাজ করছেন। শত শত নাটকে অভিনয় করে নিজেকে প্রথম সারির অভিনেতা হিসেবে প্রতিষ্ঠিত করেছেন। তবে এবার তিনি নতুন পরিচয়ে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন। নিজের টাকায় নাটক প্রযোজনা শুরু করেছেন অভিনেতা।

সম্প্রতি কেক কেটে অপূর্ব তার প্রযোজনা প্রতিষ্ঠানের সূচনা করেছেন। নাম দিয়েছেন ‘ড্রিমবক্স এন্টারটেইনমেন্ট’। উদ্বোধনের সময় উপস্থিত ছিলেন অভিনেত্রী সাবিলা নূর, অভিনেতা আনন্দ খালেদ, পরিচালক মাহমুদুর রহমান হিমি প্রমুখ।

এই প্রতিষ্ঠান থেকে প্রথম নাটকটি নির্মাণ করছেন মাহমুদুর রহমান হিমি। এর নাম ‘শুধু তুমিময়’। নিজের টাকায় বানানো প্রথম নাটকে অপূর্ব নিজেই অভিনয় করছেন। সঙ্গে নিয়েছেন সাবিলা নূরকে। যোবায়েদ আহসান রচিত নাটকটির শুটিং চলছে।

প্রযোজনায় আসার কারণ জানিয়ে অপূর্ব বলেন, ‘দর্শককে রুচিশীল বিনোদন দেয়ার জন্য আমার এই প্রচেষ্টা। বাইরের দেশের অভিনেতারা নিজেরা প্রযোজনা হাউজ তৈরি করেন। আমিও ভালো ভালো কাজ করতে চাই। আর বিশেষ করে সবার কাছে দোয়া চাই। আশা করছি, সবার সহযোগিতায় কাজটি খুব সুন্দরভাবে সম্পন্ন করতে পারবো।’

ক্যারিয়ারে যেমন নতুনত্ব নিয়ে এলেন অপূর্ব, তার ব্যক্তিগত জীবনেও এসেছে পরিবর্তন। নাজিয়া হাসান অদিতির সঙ্গে ৯ বছর সংসারের পর গত বছর বিবাহবিচ্ছেদ করেছেন তিনি। এরপর গত ২ সেপ্টেম্বর তিনি নতুন ঘর বেঁধেছেন। শাম্মা দেওয়ান নামের এক যুক্তরাষ্ট্র প্রবাসী নারীকে বিয়ে করেছেন অপূর্ব।

শীর্ষ সংবাদ:
করোনায় প্রাণ গেলো আরও ২১ জনের         বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় দরপতন, কমেছে রূপা ও প্লাটিনামের দামও         ভর্তুকি বাড়লেও সারের দাম বাড়বে না ॥ কৃষিমন্ত্রী         করোনার অজুহাতে যেন স্কুল শিক্ষা কার্যক্রমে ছেদ না পড়ে ॥ ইউনিসেফ         আইপি টিভির বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা : জসীম উদ্দিন         এক বছরে ঢামেকে টিকা পেয়েছেন ৫ লাখ মানুষ         ভূমধ্যসাগরে মারা যাওয়া ৭ জনের নৌকায় ২৮৭ জনের মধ্যে ২৭৩ জনই বাংলাদেশি         ডেঙ্গু : গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়নি কোনো রোগী         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ৮৭১ জনের মৃত্যু         নীলফামারীর অরক্ষিত লেভেলক্রসিং গুলোতে দুর্ঘটনায় প্রাণহানি বাড়ছে         ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন ॥ মনিটরিং সেল গঠন         মানিকগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ৩         বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আত্মহত্যা বেড়েছে         শৈত্যপ্রবাহ থাকবে আরও দু-তিন দিন         রাজশাহীতে আজ রাত ৮টার পর বন্ধ থাকবে দোকানপাট         রাতে একাদশে ভর্তির ফল         করোনা ভাইরাস ॥ রাশিয়ায় মৃত্যু ৭ লাখ ছাড়াল