শনিবার ১৬ মাঘ ১৪২৮, ২৯ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রায়পুরায় অপহরনের ৬দিন পর শিশু’র অর্ধগলিত লাশ উদ্ধার, আটক ১

রায়পুরায় অপহরনের ৬দিন পর শিশু’র অর্ধগলিত লাশ উদ্ধার, আটক ১

স্টাফ রিপোর্টার, নরসিংদী ॥ নরসিংদীর রায়পুরায় অপহরনের ৬দিন পর ইকরামুল হক ইয়ামিন (৮) নামে এক শিশুর অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার সকালে উত্তরবাখরনগর ইউনিয়নের মধ্যপাড়া গ্রামের একটি ক্ষেত থেকে হাত, পা বাঁধা অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। নিহত ইয়ামিন উত্তরবাখরনগর ইউনিয়নের মালোশিয়া প্রবাসী জামাল উদ্দিনের ছেলে। এ ঘটনায় জিজ্ঞাসা বাদের জন্য একই গ্রামের মো. শহিদুল্লার ছেলে ইউসুফ মিয়া (২৬) নামে এক যুবককে আটক করেছে রায়পুরা থানা পুলিশ।

নিহতের স্বজনরা জানান, ভোটের দিন ইয়ামিনের মা ভোট দিয়ে আসার পর ছেলে ইয়ামিনকে দীর্ঘক্ষন খুঁজে না পেয়ে বিষয়টি থানায় জানায়। পরে অপহরনকারী একজন ইয়ামিনের মাকে ফোন করে ১০ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। পরে এক পর্যায়ে ৫ লক্ষ টাকায় ছেলেকে ফিরে পেতে চুক্তিবদ্ধ হয় ইয়ামিনের মা। এমতাবস্থায় দীর্ঘ ৬ দিন অতিবাহিত হওয়ার পর শুক্রবার সকালে অর্ধগলিত অবস্থায় শিশুটির মরদেহ দেখতে পায় স্থানীয়রা।

পরে পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে। পরে পুলিশ, র্যাব, পিবিআই ও সিআইডি’র কর্মকর্তাগন ঘটনাস্থল পরিদর্শন করে ।

এ ব্যাপারে রায়পুরা থানার উপপরিদর্শক জহুরুল ইসলাম জানান, শুক্রবার সকালে আমারা অর্ধগলিত অবস্থায় বাচ্চার মরদেহটি উদ্ধার করি। এঘটনায় জিজ্ঞাসা বাদের জন্য একজনকে আটক করা হয়েছে। আসামী ধরার চেষ্ঠা চলছে।

শীর্ষ সংবাদ:
করোনায় প্রাণ গেলো আরও ২১ জনের         বিশ্ববাজারে স্বর্ণের দামে বড় দরপতন, কমেছে রূপা ও প্লাটিনামের দামও         ভর্তুকি বাড়লেও সারের দাম বাড়বে না ॥ কৃষিমন্ত্রী         করোনার অজুহাতে যেন স্কুল শিক্ষা কার্যক্রমে ছেদ না পড়ে ॥ ইউনিসেফ         আইপি টিভির বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা : জসীম উদ্দিন         এক বছরে ঢামেকে টিকা পেয়েছেন ৫ লাখ মানুষ         ভূমধ্যসাগরে মারা যাওয়া ৭ জনের নৌকায় ২৮৭ জনের মধ্যে ২৭৩ জনই বাংলাদেশি         ডেঙ্গু : গত২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি হয়নি কোনো রোগী         করোনা ভাইরাস ॥ ভারতে একদিনে ৮৭১ জনের মৃত্যু         নীলফামারীর অরক্ষিত লেভেলক্রসিং গুলোতে দুর্ঘটনায় প্রাণহানি বাড়ছে         ষষ্ঠ ধাপের ইউপি নির্বাচন ॥ মনিটরিং সেল গঠন         মানিকগঞ্জে বাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ ॥ নিহত ৩         বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের আত্মহত্যা বেড়েছে         শৈত্যপ্রবাহ থাকবে আরও দু-তিন দিন         রাজশাহীতে আজ রাত ৮টার পর বন্ধ থাকবে দোকানপাট         রাতে একাদশে ভর্তির ফল         করোনা ভাইরাস ॥ রাশিয়ায় মৃত্যু ৭ লাখ ছাড়াল