সোমবার ৪ মাঘ ১৪২৮, ১৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ছেলেকে সাথে নিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত শেন ওয়ার্ন

ছেলেকে সাথে নিয়ে মোটরসাইকেল দুর্ঘটনায় আহত শেন ওয়ার্ন

অনলাইন ডেস্ক ॥ ছেলেকে সঙ্গে নিয়ে মোটরসাইকেল চালানোর সময় দুর্ঘটনায় আহত হয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক স্পিনার শেন ওয়ার্ন। রবিবার মোটরসাইকেল করে যাওয়ার সময় থেকে ছিটকে পড়ে যান প্রায় ১৫ মিটার দূরে। তবে চোট গুরুতর নয় বলে গেছে।

৫২ বছরের এই স্পিনার দুর্ঘটনার পর নিজেই হাসপাতালে গিয়েছিলেন। ওয়ার্নের মনে হয়েছিল পা এবং কোমরে বড় আঘাত পেয়েছেন। যদিও অস্ট্রেলিয়ার এক সংবাদ মাধ্যমকে ওয়ার্ন বলেন, বেশ কয়েক জায়গায় কেটে গেছে, একটু ব্যথা রয়েছে।

৮ ডিসেম্বর থেকে ব্রিসবেনের গব্বায় শুরু হচ্ছে অ্যাশেজ। সেই প্রতিযোগিতায় ধারাভাষ্য দেওয়ার কথা ওয়ার্নের। সেই দায়িত্ব তিনি পালন করবেন বলেই মনে করা হচ্ছে।

অস্ট্রেলিয়ার হয়ে ১৪৫টি টেস্ট খেলেছেন ওয়ার্ন। ৭০৮টি উইকেট রয়েছে তার ঝুলিতে। ১৯৪টি আন্তর্জাতিক এক দিনের ম্যাচও খেলেছেন এই স্পিনার। নিয়েছেন ২৯৩টি উইকেট।

শীর্ষ সংবাদ:
সোনার বাংলা গড়তে ঐক্য চাই         আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর রংপুরে মঙ্গা নেই         এসেছে শীতের শেষ মাস, সঙ্গে উৎসব         পার্বত্য অঞ্চলের উন্নয়ন বাস্তবায়নে প্রধানমন্ত্রী চেষ্টা চালাচ্ছেন         নাশকতার ছক ব্যর্থ, ভয়ঙ্কর রোহিঙ্গা জঙ্গী গ্রেফতার         শাবি অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা         নাসিক নির্বাচনে ভোট পড়েছে ৫০ শতাংশ ॥ ইসি সচিব         দুই সপ্তাহের জন্য স্থগিত একুশে বইমেলা         মাদারীপুরে ধাওয়া পাল্টাধাওয়া, ভাংচুর ॥ কুমিল্লায় চারজন জেলে         নাসিকে ভোট পড়েছে ৫০ শতাংশ : ইসি         আইভীই নাসিক মেয়র         নতুন শ্রমবাজার অনুসন্ধানের তাগিদ রাষ্ট্রপতির         একদিনে করোনায় মৃত্যু ৮, শনাক্ত ৫ হাজার ছাড়াল         সংসদ অধিবেশনে যোগ দিলেন প্রধানমন্ত্রী         আমি সারাজীবন প্রতীকের পক্ষেই কাজ করেছি ॥ শামীম ওসমান         নাসিক নির্বাচনে ফলাফল যাই আসুক আ.লীগ তা মেনে নেবে         নির্দিষ্ট দিনে হচ্ছে না বইমেলা, পেছাল ২ সপ্তাহ         ফানুস-আতশবাজি বন্ধে হাইকোর্টে রিট         নৌকারই জয় হবে ॥ আইভী         ভোটাররা এবার পরিবর্তন চান ॥ তৈমূর