শনিবার ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৪ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলাপাড়ায় এসএসসি পরীক্ষার্থীকে বাসায় আটকে যৌণ নিপীড়ন ॥ দুই বখাটে গ্রেফতার

কলাপাড়ায় এসএসসি পরীক্ষার্থীকে বাসায় আটকে যৌণ নিপীড়ন ॥ দুই বখাটে গ্রেফতার
  • মামলা দায়ের

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, পটুয়াখালী ॥ পরীক্ষা শেষে বাসায় ফেরার পথে এসএসসি পরীক্ষার্থী কিশোরীকে মোটরসাইকেল যোগে নিয়ে বাসায় আটকে যৌণ নিপীড়ণের অভিযোগে পুলিশ দুই জনকে গ্রেফতার করেছে। এরা হচ্ছে মোটরসাইকেল চালক নুর বাহাদুর চৌধুরী (২৫) ও কলেজ ছাত্র সুজন হাওলাদার (২২)। কলাপাড়ার লালুয়া ইউনিয়নের চর চান্দুপাড়া গ্রাম থেকে বুধবার মধ্যরাতে পুলিশ তাদের গ্রেফতার করেছে। এসময় নিপীড়ন ও মারধরের শিকার ছাত্রীকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ছয়জনের নামে বৃহস্পতিবার সকালে ওই ছাত্রী কলাপাড়া থানায় একটি মামলা করেছে।

পুলিশ জানায়, লালুয়ার জনতা মাধ্যমিক বিদ্যালয়ের ভোকেশনাল বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয় বালিয়াতলী ইউনিয়নের চরনজির গ্রামের ওই ছাত্রী। বুধবার দুপুরে কলাপাড়া পৌর শহরের খেপুপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে পরীক্ষা শেষে নুর বাহাদুরের মোটরসাইকেলে নিজ বাসায় ফিরছিল। কিন্তু তাকে বাসায় না নিয়ে নুর বাহাদুর চর চান্দুপাড়ার নিজ বাড়িতে নিয়ে যায়। তার বাসায় কেউ না থাকার সুযোগে ওই ছাত্রীকে মারধর করা হয়। পড়নের কাপড় টেনেহেঁচড়ে খুলে যৌন নিপীড়ণ চালায়। এ সময় স্থানীয়রা ওই ছাত্রীর কান্নাকাটি শুনে ওই ঘরে গিয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ উদ্ধার করে ওই ছাত্রীকে। অভিযান চালিয়ে রাতে নুরবাহাদুর ও সুজনকে গ্রেফতার করে।

ছাত্রীর পরিবারের অভিযোগ, ভুল বুঝিয়ে বাসায় নিয়ে নুর বাহাদুর তার সহযোগীদের নিয়ে জোড়পূর্বক ধর্ষন চেষ্টা চালায়। এরআগেও তাকে নানা ভাবে উত্যক্ত করত।

কলাপাড়া থানার ওসি মো. জসীম জানান, তারা খবর পেয়ে দুই ঘন্টার মধ্যেই প্রধান দুই অভিযুক্তকে গ্রেফতার করেন। ভিকটিম ছাত্রী এখনো কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃত নুর বাহাদুর ও সুজনকে আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামী নিপুন শরীফ, আব্দুল হাই সন্যামত, জুলহাস ও শামীম হাওলাদারকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নেই ॥ রাষ্ট্রপতি         করোনা ভাইরাসে আরও ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭৬         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ ঘোষণা         কুয়েটের শিক্ষকের মৃত্যু ॥ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         শেখ ফজলুল হক মণির জন্মদিন ॥ যুবলীগের শ্রদ্ধা নিবেদন         চলতি বছরের নবেম্বর মাসে দেশে ৪১৩ জনের প্রাণহানি         এলডিসি উত্তরণে এফবিসিসিআইয়ের ১০ বছর মেয়াদী মাস্টার প্ল্যান         ৪ ডিসেম্বর ঝিনাইগাতী মুক্ত দিবস         কাটাখালিতে মেয়র আব্বাসের অবৈধ দুই ভবন গুড়িয়ে দিল প্রশাসন         শিমুলিয়া-মাঝিরকান্দি রুটে পরীক্ষামূলক ফেরি চালু         শরীয়তপুরে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা         মালিতে জঙ্গি হামলা ॥ অন্তত ৩১ জন নিহত         টঙ্গীতে হাফ ভাড়া ও নানা দাবিতে ছাত্রদের মহাসড়ক অবরোধ         একুশে পদকপ্রাপ্ত বর্ষিয়ান রাজনীতিবিদ গোলাম হাসন আর নেই         সুন্দরবনের কোনঠাসা জলদস্যুরা এখন সাগরে         রাজনৈতিক উস্কানি আছে শিক্ষার্থীদের আন্দোলনে ॥ কাদের         নীলফামারীতে জঙ্গী আস্তানায় র্যাবের অভিযান ॥ আটক ৫         নিরাপদ সড়ক ॥ আগামীকাল প্রতীকী লাশের মিছিল করবে শিক্ষার্থীরা         কুয়েট শিক্ষকের মৃত্যু ॥ ৫ সদস্যের তদন্ত কমিটি গঠন