বৃহস্পতিবার ১৪ মাঘ ১৪২৮, ২৭ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

কলাপাড়ায় এসএসসি পরীক্ষার্থীকে বাসায় আটকে যৌণ নিপীড়ন ॥ দুই বখাটে গ্রেফতার

কলাপাড়ায় এসএসসি পরীক্ষার্থীকে বাসায় আটকে যৌণ নিপীড়ন ॥ দুই বখাটে গ্রেফতার
  • মামলা দায়ের

নিজস্ব সংবাদদাতা, কলাপাড়া, পটুয়াখালী ॥ পরীক্ষা শেষে বাসায় ফেরার পথে এসএসসি পরীক্ষার্থী কিশোরীকে মোটরসাইকেল যোগে নিয়ে বাসায় আটকে যৌণ নিপীড়ণের অভিযোগে পুলিশ দুই জনকে গ্রেফতার করেছে। এরা হচ্ছে মোটরসাইকেল চালক নুর বাহাদুর চৌধুরী (২৫) ও কলেজ ছাত্র সুজন হাওলাদার (২২)। কলাপাড়ার লালুয়া ইউনিয়নের চর চান্দুপাড়া গ্রাম থেকে বুধবার মধ্যরাতে পুলিশ তাদের গ্রেফতার করেছে। এসময় নিপীড়ন ও মারধরের শিকার ছাত্রীকে উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় ছয়জনের নামে বৃহস্পতিবার সকালে ওই ছাত্রী কলাপাড়া থানায় একটি মামলা করেছে।

পুলিশ জানায়, লালুয়ার জনতা মাধ্যমিক বিদ্যালয়ের ভোকেশনাল বিভাগ থেকে এসএসসি পরীক্ষায় অংশ নেয় বালিয়াতলী ইউনিয়নের চরনজির গ্রামের ওই ছাত্রী। বুধবার দুপুরে কলাপাড়া পৌর শহরের খেপুপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্র থেকে পরীক্ষা শেষে নুর বাহাদুরের মোটরসাইকেলে নিজ বাসায় ফিরছিল। কিন্তু তাকে বাসায় না নিয়ে নুর বাহাদুর চর চান্দুপাড়ার নিজ বাড়িতে নিয়ে যায়। তার বাসায় কেউ না থাকার সুযোগে ওই ছাত্রীকে মারধর করা হয়। পড়নের কাপড় টেনেহেঁচড়ে খুলে যৌন নিপীড়ণ চালায়। এ সময় স্থানীয়রা ওই ছাত্রীর কান্নাকাটি শুনে ওই ঘরে গিয়ে পুলিশকে খবর দেয়। পুলিশ উদ্ধার করে ওই ছাত্রীকে। অভিযান চালিয়ে রাতে নুরবাহাদুর ও সুজনকে গ্রেফতার করে।

ছাত্রীর পরিবারের অভিযোগ, ভুল বুঝিয়ে বাসায় নিয়ে নুর বাহাদুর তার সহযোগীদের নিয়ে জোড়পূর্বক ধর্ষন চেষ্টা চালায়। এরআগেও তাকে নানা ভাবে উত্যক্ত করত।

কলাপাড়া থানার ওসি মো. জসীম জানান, তারা খবর পেয়ে দুই ঘন্টার মধ্যেই প্রধান দুই অভিযুক্তকে গ্রেফতার করেন। ভিকটিম ছাত্রী এখনো কলাপাড়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বৃহস্পতিবার দুপুরে গ্রেফতারকৃত নুর বাহাদুর ও সুজনকে আদালতে প্রেরণ করা হয়েছে। অপর আসামী নিপুন শরীফ, আব্দুল হাই সন্যামত, জুলহাস ও শামীম হাওলাদারকে গ্রেফতারের চেষ্টা চলছে।

শীর্ষ সংবাদ:
গত ২৪ ঘণ্টায় সারা বিশ্বে করোনায় মারা গেছেন ১০ হাজার ২২১ জন         সংস্কৃতি প্রতিমন্ত্রী সস্ত্রীক করোনায় আক্রান্ত         অবশেষে অনশন ভঙ্গ ॥ শাহজালালের ঘটনায় কিছুটা স্বস্তি         শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়নের আশ্বাস শিক্ষামন্ত্রীর         দেশ অপ্রতিরোধ্য গতিতে উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে         বিএনপি ৮ লবিস্ট নিয়োগ দিয়েছিল         ওমিক্রন মোকাবেলায় আসছে নতুন গাইডলাইন         রাজধানীসহ কোন কোন এলাকায় ভারি বৃষ্টি, জনদুর্ভোগ         অপরাধ দমনে কাজের স্বীকৃতি পেল পুলিশের বিভিন্ন ইউনিট         অর্থ পাচার রোধে দক্ষিণ কোরিয়ার মতো কঠোর আইন প্রয়োজন         এগিয়ে চলাকে স্তব্ধ করতে নানা ষড়যন্ত্র চলছে         অর্থনীতি পুনরুদ্ধারে আরও তিন বছর লাগবে         তদন্ত এগোনোর পর এখনও এজাহার জটিলতার নেপথ্যে -         বগুড়ায় বাসের ধাক্কায় অটোরিক্সার ৫ যাত্রী নিহত         আসছে নতুন শিক্ষাক্রম, সময়মতো চালুর বিষয়ে শঙ্কা         নগ্ন ছবি, ভিডিও ছড়িয়ে দেয়ার হুমকি দিয়ে টাকা দাবি         বাংলাদেশের গ্রামীণ হাসপাতাল পেল বিশ্ব সেরার স্বীকৃতি         ওমিক্রনরোধে স্বাস্থ্য অধিদপ্তরের নতুন গাইডলাইন         শাবিপ্রবি সংকট : শিক্ষার্থীদের সব দাবি বাস্তবায়ন হবে ॥ শিক্ষামন্ত্রী         জামিন পেলেন শাবিপ্রবির সাবেক ৫ শিক্ষার্থী