বৃহস্পতিবার ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সুরক্ষিত পেং জানালেন থমাস বাখ

সুরক্ষিত পেং জানালেন থমাস বাখ

স্পোর্টস রিপোর্টার ॥ রহস্যজনকভাবে নিখোঁজ হওয়া চীনের টেনিস তারকা পেং শুয়াই রবিবার ভিডিও কল করেছেন আন্তর্জাতিক অলিম্পিক কমিটির প্রেসিডেন্ট থমাস বাখকে। জানিয়েছেন তিনি সুরক্ষিত আছেন। এক বিবৃতিতে তা জানিয়েছে আইওসি। সেখানে আরও জানানো হয়েছে ৩০ মিনিটের এই কলে পেং আইওসিকে ধন্যবাদ জানান। বর্তমানে বেজিংয়ের বাড়িতেই অবস্থান করছেন পেং শুয়াই।

এর আগে পেংকে চীনে আয়োজিত একটি প্রতিযোগিতায় দেখা গেছে বলে দাবি করা হয়েছে আয়োজকদের পক্ষ থেকে প্রকাশিত সরকারী ছবিতে। সেই ছবিতে দেখা যায় অতিথির আসনে বসে রয়েছেন পেং শুয়াই। সংবাদমাধ্যমে প্রকাশিত ছবি ঘিরে অবশ্য সন্দেহ রয়েছে। সত্য না কি মিথ্যা তা নিয়ে প্রশ্নও উঠছে। চীনের রাষ্ট্রীয় সংবাদ মাধ্যমে একটি ভিডিও দেখানো হয়েছে যেখানে দেখা যায় যে, বেজিংয়ের একটি টেনিস টুর্নামেন্টে অতিথি হিসেবে হাজির হয়েছেন দেশের টেনিস তারকা খেলোয়াড় পেং শুয়াই। রাষ্ট্র-অধিভুক্ত মিডিয়া টুইটারে একটি ক্লিপ পোস্ট করেছে, যেখানে পেং রয়েছেন বলে মনে করা হচ্ছে। সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, রবিবার সেখানে ফিলা কিডস জুনিয়র টেনিস প্রতিযোগিতার ফাইনাল ছিল। অতিথির আসনে অন্যদের সঙ্গে বসে থাকতে দেখা গেছে পেংকে। পরনে ছিল ঘন নীল রঙের জ্যাকেট। সাদা ট্রাউজার। চিনের সরকারী প্রচারমাধ্যমে গ্লোবাল টাইমস আবার এককাঠি ওপরে। তারা প্রকাশ করেছে দুটি ভিডিও। একটি ভিডিও রবিবারের টেনিস প্রতিযোগিতার। দ্বিতীয় ভিডিওটি, তাদের দাবি অনুসারে শনিবারের। সেই ভিডিওতে পেংকে দেখা যায় একটি রেস্টুরেন্টে। রেস্টুরেন্টের মালিক ঝৌ হংমেই অবশ্য ঘটনার সত্যতা শিকার করে নিয়েছেন।

শীর্ষ সংবাদ:
প্রথম ৫জি নেটওয়ার্ক নিয়ে এলো নোকিয়া ও টেলিটক         প্রত্যেক বিভাগে ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান হবে : প্রধানমন্ত্রী         মেয়ের জন্মদিনে দোয়া চাইলেন প্রধানমন্ত্রী         করোনা : দেশে মৃত্যুশূন্য দিন         উত্তরা-আগারগাঁও রুটে ১৫ কিমি গতিতে চললো মেট্রোরেল         বাধা অতিক্রম করেই নারীদের এগিয়ে যেতে হবে ॥ প্রধানমন্ত্রী         স্বামীবাগের সেই বাড়িতে ‘রাষ্ট্রবিরোধী চক্রান্তকারী’ সন্দেহে আটক ৫         প্রতিবন্ধী জনসংখ্যার তথ্যে বিভ্রান্তি         ‘দুর্নীতিবাজ যে দলেরই হোক, আইনের আওতায় আনতে হবে’         বিদেশে যাবেন নাকি দেশে থাকবেন, সেটা মুরাদের সিদ্ধান্ত         জিয়া পরিবারের অনেক কীর্তি দেশের মানুষ জানে : ওবায়দুল কাদের         হাইকোর্টে এমপি হারুনের সাজা বহাল         সেজান জুস অগ্নিকাণ্ড : সর্বশেষ ৫ জনের মরদেহ হস্তান্তর         ডেঙ্গু : আক্রান্ত আরও ৩১ জন হাসপাতালে, মৃত্যু ১         ফোর্বসের ১০০ প্রভাবশালী নারীর তালিকায় ৪০ জনই সিইও         ইভ্যালির চেয়ারম্যান-এমডির নামে চেক প্রতারণার মামলা         রেলখাতে বিনিয়োগে আগ্রহী সুইজারল্যান্ড         আবরার হত্যা ॥ মেধাবী সন্তানদের খুনি বানাল কারা?         ঢাকায় পৌঁছেছে সেরামের আরও ২৫ লাখ ডোজ টিকা         সেন্টমার্টিন নেওয়ার কথা বলে ৪ স্কুলছাত্রকে অপহরণ