শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পদক পাচ্ছেন তারিক আনাম খান, যুগল সম্মাননা সানি-মৌসুমী জুটি

পদক পাচ্ছেন তারিক আনাম খান, যুগল সম্মাননা সানি-মৌসুমী জুটি

স্টাফ রিপোর্টার ॥ দেশের জনপ্রিয় অভিনেতা তারিক আনাম খান। দীর্ঘদিন ধরে অভিনয় চর্চার সঙ্গে জড়িয়ে আছেন। কাজ করে যাচ্ছেন দর্শকের ভালোবাসাকে প্রেরণা করে। নাটক-সিনেমার পাশাপাশি ওয়েব প্ল্যাটফর্মেও তাকে সরব দেখা যায়।

অন্যদিকে দেশের সিনেমার জনপ্রিয় জুটি ওমর সানি ও মৌসুমী। সুখী দম্পতি হিসেবেও তারা শোবিজে আইকনে পরিণত হয়েছেন।

এই তারকারা এবার একমঞ্চে হাজির হচ্ছেন সম্মাননা নিতে। দেশের খ্যাতিমান নাট্যব্যক্তিত্ব সৈয়দ মহিদুল ইসলামের ১৯তম প্রয়াণ দিবস স্মরণে প্রতিবছরের ন্যায় এ বছরও ‘ব্যতিক্রম নাট্যগোষ্ঠী’ আয়োজন করতে যাচ্ছে স্মরণ উৎসব। ৫-১২ নবেম্বর শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালা ও পরীক্ষণ থিয়েটার হলে শুরু হবে এ নাট্য আয়োজন। সেখানেই অভিনেতা, নির্দেশক, নাট্যকার ও নাট্য শিক্ষক সৈয়দ মহিদুল ইসলামের নামে প্রবর্তিত নাট্য পদক পাচ্ছেন নাট্যব্যক্তিত্ব তারিক আনাম খান। একই মঞ্চে সানি-মৌসুমীকে দেয়া হবে যুগল সম্মাননা।

স্মরণ আয়োজনে মঞ্চবন্ধু পদক দেয়া হবে অলোক বসু-নাট্যকার, নির্দেশক ও অভিনেতা, সেলিম মাহবুব, অভিনেতা- শব্দ ও সঙ্গীত পরিকল্পক, ড. শাহাদাৎ হোসেন নিপু- গবেষক, অভিনেতা ও আবৃত্তিশিল্পী, তানভীন সুইটি- অভিনয়শিল্পী, আহাম্মেদ গিয়াস-অভিনেতা, নির্দেশক ও সংগঠক।

শীর্ষ সংবাদ:
৯১ রানেই থেমে গেলেন মুশফিক         ‘ওমিক্রন’ করোনাভাইরাসের 'উদ্বেগজনক' নতুন এক ভ্যারিয়েন্ট         টঙ্গী বাজার মাজার বস্তিতে আগুনে ৫ শ' ঘর পুড়ে ছাই         ভূমিকম্পে বিশ্বের অন্যতম ঝুঁকিপূর্ণ অঞ্চল রাজধানী ঢাকা         টার্গেট ৫শ’ বিলিয়ন ডলার ॥ বিনিয়োগ আকর্ষণের মহাপরিকল্পনা         ঘুরে দাঁড়াল টাইগাররা         একি সাধ, সেকি লাজ!         নাইমকে চাপা দেয়া ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         শহীদ ডাঃ মিলন দিবস আজ, কর্মসূচী         সিলেট থেকে সরাসরি পণ্য রফতানি করা হবে ॥ মোমেন         ঘোর আঁধারে পথ দেখাবে আগুনের নিশান         বেগম জিয়া যে সুবিধা পাচ্ছেন তা প্রধানমন্ত্রীর উদারতায়         মালয়েশিয়ায় মৃত্যুদণ্ড থেকে বাচঁলেন বাংলাদেশি শিক্ষার্থী         টাঙ্গাইলে নির্বাচনী সহিংসতায় গুলিতে একজন নিহত ॥ আহত ৪         খালেদা জিয়াকে স্লো পয়জনিং তার পাশের লোকেরাই করতে পারেন ॥ কাদের         রোহিঙ্গাদের দ্বারা জঙ্গিবাদ সহজে বিস্তার হতে পারে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         অবশিষ্ট সব মানুষকে দ্রুত বিদ্যুৎ দিতে প্রধানমন্ত্রীর নির্দেশ         বাংলাদেশের জলবায়ু প্রকল্পে এএসইএম অংশীদারদের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর         বিতর্কিত মেয়র আব্বাসকে জেলা আওয়ামী লীগ থেকে অব্যাহতি         ভোলায় সন্ত্রাসীদের গুলিতে যুবলীগ নেতা নিহত