শনিবার ১৩ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নারায়ণগঞ্জে গৃহবধূ গণধর্ষণের শিকার, গ্রেফতার ২

নারায়ণগঞ্জে গৃহবধূ গণধর্ষণের শিকার, গ্রেফতার ২

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ নারায়ণগঞ্জের ফতুল্লার হাজীগঞ্জের পাঠানটুলী এলাকায় এক গৃহবধূ (২২) গণধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় বৃহস্পতিবার ওই গৃহবধূ বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেছেন।

পুলিশ এ ঘটনায় অভিযুক্ত সজিব (২১) ও শাকিল (১৯) নামে দুই যুবককে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা ওই গৃবধূর স্বামীর বন্ধু। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে। সন্ধ্যা ৭টায় এ বিষয়টি নিশ্চিত করেছেন ফতুল্লা মডেল থানার ওসি মোঃ রাকিবুজ্জামান।

মামলার সূত্রে জানা যায়, ভুক্তভোগী গৃহবধূর স্বামী স্থানীয় একটি প্রিন্টিং কারখানায় কাজ করেন। গত কয়েকদিন আগে তার স্বামী অপর একটি মেয়েকে বিয়ে করে অন্যত্র বসবাস শুরু করেন।

বিষয়টি জানতে পেরে গত ৫ দিন আগে ভুক্তভোগী গৃহবধূ তার স্বামীকে খুঁজতে বের হয়ে স্বামীর কর্মস্থল প্রিন্টিং কারখানার সামনে যায়। এ সময় ওই গৃহবধূর সঙ্গে রাত ১০টার দিকে তার স্বামীর দুই বন্ধু সজিব ও শাকিলের দেখা হয়।

তারা তার স্বামীকে খুঁজে বের করে দেবার কথা বলে রাত ১২টায় ফতুল্লার উত্তর হাজীগঞ্জ পাঠানতলি কবরস্থানের পার্শ্বে মোবাইল টাওয়ার সংলগ্ন মাঠের মধ্যে নিয়ে ভয়ভীতি দেখিয়ে গৃহবধূকে সজিব ধর্ষণ করে।

পরে সকালে ওই গৃহবধূকে জোরপূর্বক তাদের এক পরিচিতের বাসায় নিয়ে বিকেল পর্যন্ত সজিব ও শাকিল একাধিকবার গৃহবধূকে ধর্ষণ করে। পরে ওই ভূক্তভোগী এ বিষয়টি ফতুল্লা থানা পুলিশকে অবহিত করে।

ফতুল্লা মডেল থানার ওসি মোঃ রাকিবুজ্জামান জানান, এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

এ ঘটনায় অভিযুক্ত দুই যুবককে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। ধর্ষণের শিকার ওই গৃহবধূকে ডাক্তারী পরীক্ষার জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
শীত মৌসুমের শুরুতে জমে উঠেছে পর্যটন কেন্দ্র         সাবেক ডিসি সুলতানা পারভীনের শাস্তি বাতিল         কুড়িগ্রামে ৪৩জন পেলেন বিনা টাকায় পুলিশ চাকরি         কুড়িগ্রামে শীতের তীব্রতা বৃদ্ধি পাচ্ছে         ওমিক্রন ॥ দক্ষিণ আফ্রিকার সঙ্গে যোগাযোগ বন্ধ         আন্তর্জাতিক কবি সমাবেশে মীরসরাইয়ে কবিতা ও গানে বঙ্গবন্ধুকে স্মরণ         ধানমন্ডির সড়কে শিক্ষার্থীদের অবস্থান, পরীক্ষা করছে চালকের লাইসেন্স         ভাসানচর থেকে পালানোর সময় দালালসহ ২৩ রোহিঙ্গা আটক         চট্রগ্রাম টেস্টে বাংলাদেশ থেমেছে ৩৩০ রানে         ঝিনাইদহের কালীগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা         গাজীপুরে নারীকে গলা কেটে হত্যা ॥ স্বামী সুজন পলাতক         ৯১ রানেই থেমে গেলেন মুশফিক         ‘ওমিক্রন’ করোনাভাইরাসের 'উদ্বেগজনক' নতুন এক ভ্যারিয়েন্ট         টঙ্গী বাজার মাজার বস্তিতে আগুনে ৫ শ' ঘর পুড়ে ছাই         ভূমিকম্পে বিশ্বের অন্যতম ঝুঁকিপূর্ণ অঞ্চল রাজধানী ঢাকা         টার্গেট ৫শ’ বিলিয়ন ডলার ॥ বিনিয়োগ আকর্ষণের মহাপরিকল্পনা         ঘুরে দাঁড়াল টাইগাররা         একি সাধ, সেকি লাজ!         নাইমকে চাপা দেয়া ময়লার গাড়ির মূল চালক গ্রেফতার         শহীদ ডাঃ মিলন দিবস আজ, কর্মসূচী