সোমবার ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০৬ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা

নেত্রকোনায় মন্দিরসহ বাড়িঘরে হামলার প্রতিবাদে বিক্ষোভ

নেত্রকোনায় মন্দিরসহ বাড়িঘরে হামলার প্রতিবাদে বিক্ষোভ

অনলাইন রিপোর্টার ॥ সনাতন ধর্মাবলম্বীদের মন্দিরসহ বাড়িঘরে হামলা, অগ্নিসংযোগ ও লুটপাটের প্রতিবাদে নেত্রকোনায় বিক্ষোভ মানববন্ধন, মিছিল ও সমাবেশ হয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠন এবং বিকেলে স্থানীয় সামাজিক, সাংস্কৃতিক ও গণ সংগঠনসমূহের ব্যানারে পৃথক পৃথক কর্মসূচি পালিত হয়।

কর্মসূচিগুলোতে সাম্প্রদায়িক হামলা এবং ষড়যন্ত্রকারীদের কারীদের দ্রুত চিহ্নিত করাসহ দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান, ক্ষতিগ্রস্তদের পুনর্বাসন এবং ক্ষতিগ্রস্ত মন্দিরগুলো সরকারি খরচে নির্মাণ করে দেয়ার দাবি জানানো হয়।

দুপুরে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে আওয়ামী লীগসহ সকল সহযোগী সংগঠন বিক্ষোভ মিছিল বের করেন। বিকেলে সামাজিক, সাংস্কৃতিক ও গণ সংগঠনসমূহের ব্যানারে কেন্দ্রীয় শহীদ মিনারের সামনে অনুষ্ঠিত হয় মানববন্ধন, সমাবেশ ও বিক্ষোভ মিছিল।

উদীচীর জেলা সংসদের সভাপতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে এবং সহ-সাধারণ সম্পাদক ও সাংবাদিক সঞ্জয় সরকারের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন: বীর মুক্তিযোাদ্ধা সুব্রত ঘোষ, সাংবাদিক শ্যামলেন্দু পাল, স্বাবলম্বীর কর্মসূচি পরিচালক স্বপন পাল, নেত্রকোনা সাহিত্য সমাজের সাধারণ সম্পাদক সাইফুল্লাহ এমরান, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল আওয়াল শাওন, যুব নেতা আজহারুল ইসলাম অরুণ, বাংলাদেশ নারী প্রগতি সংঘের ব্যবস্থাপক মৃণাল কান্তি ভট্টাচার্য, উদীচীর সাধারণ সম্পাদক অসিত ঘোষ, মহিলা পরিষদের সাধারণ সম্পাদক তাহেজা বেগম, বারসিকের সমন্বয়কারী অহিদুর রহমান, প্রত্যাশা সাহিত্য গোষ্ঠীর সভাপতি দেবাশীষ সরকার, আওয়ামী সাংস্কৃতিক ফোরামের সভাপতি কুন্তল সরকার, কমরেড কোহিনূর বেগম, অধ্যাপক নাজমুল কবির সরকার, ছাত্র ইউনিয়নের সভাপতি পার্থ প্রতিম সরকার, জেসমিন আক্তার ও নাজমা আলী প্রমুখ।

শীর্ষ সংবাদ: