বৃহস্পতিবার ৭ মাঘ ১৪২৮, ২০ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

তামিমের চেয়ে ভালো ওপেনার একটাও নাই : পাপন

তামিমের চেয়ে ভালো ওপেনার একটাও নাই : পাপন

অনলাইন ডেস্ক ॥ বর্তমান পরিস্থিতিতে টালমাটাল বাংলাদেশ ক্রিকেট। তামিম ইকবাল কেন বিশ্বকাপে খেলছেন না? প্রশ্নের পিঠে প্রশ্ন জমা করছেন সমর্থকরা। এ নিয়ে খোদ তামিম ব্যাখ্যা দিয়েছেন, দীর্ঘদিন টি-টোয়েন্টি ফরম্যাটে না খেলায় নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি।

সুযোগ করে দিয়েছেন নিয়মিত ওপেনারদের। এর সঙ্গে যোগ হয়েছে বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে হার। এমন পরিস্থিতিতে ওমানে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে রুদ্রমূর্তি নাজমুল হাসান পাপন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড সভাপতি জানালেন, তামিম যে বিশ্বকাপে খেলবেন না সেটি আগেই জানতেন তিনি। শঙ্কা ছিল আরও এক ক্রিকেটারের না খেলার। তথ্য থাকলেও সেই ক্রিকেটারের নাম অবশ্য উল্লেখ করেননি পাপন।

সোমবার বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে হঠাত বৈঠকের পর পাপন বললেন, ‘তামিমের না খেলার ব্যাপারটা আপনারা জানার অনেক আগেই আমি জানি। এমনকি আমি ভেবেছিলাম আরও একজন খেলবে না। এরকম তথ্যও আমার কাছে ছিল। কিন্তু খেলছে।

আমার কথা হচ্ছে এগুলো মনের মধ্যে রাখার তো কিছু নাই। খেললে খেলবে, না খেললে নাই। সোজা বলে দেবে। কিন্তু অভিমান করে বলে দেবে আমি খেলব না এটা আমার কাছে গ্রহণযোগ্য না।’

তামিমকে দেশ সেরা ওপেনার আখ্যা দিয়ে পাপন বলেন, ‘কার সাথে অভিমান দেশের সাথে? এদেশেই তো থাকতেছে সে। এই ধরণের ইমোশনের আমার কাছে কোন জায়গা নেই।

আমার কখা হচ্ছে কেউ খেলতে চাইলে খেলবে, না চাইলে খেলবে না। তবে একটা জিনিস সর্বশেষ বলে দিচ্ছি, যত ওপেনারই খেলুক না কেন তামিমের চেয়ে ভালো ওপেনার একটাও নাই।’

শীর্ষ সংবাদ:
আইসিসি বর্ষসেরা ওয়ানডে দলে টাইগারদের দাপট         সামাজিক অনুষ্ঠান বন্ধে ডিসিদের নির্দেশ         শান্তিরক্ষা মিশনে র‍্যাবকে বাদ দিতে জাতিসংঘে চিঠি         আইপিটিভি-ইউটিউবে সংবাদ পরিবেশন করা যাবে না ॥ তথ্যমন্ত্রী         নদীদূষণ ও দখলরোধে ডিসিদের আরও তৎপর হতে নির্দেশ         হাইকোর্টে আগাম জামিন পেলেন তাহসান         ‘সামরিক-বেসামরিক প্রশাসনের একসঙ্গে কাজ করার বিকল্প নেই’         এক সপ্তাহে করোনা রোগী বেড়েছে ২২৮ শতাংশ         সস্ত্রীক করোনা আক্রান্ত প্রধান বিচারপতি, হাসপাতালে ভর্তি         ‘স্বাধীনতা আন্দোলনের ইতিহাসে শহীদ আসাদ একটি অমর নাম’         ‘শহীদ আসাদের আত্মত্যাগ সবসময় প্রেরণা জোগাবে’         ৩৩ বাংলাদেশিকে ফেরত পাঠাল জার্মানি         ২০২৪ সালেও নির্বাচনী জুটি হবেন কমলা-বাইডেন