মঙ্গলবার ১২ মাঘ ১৪২৮, ২৫ জানুয়ারী ২০২২ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

মেহেরপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

নিজস্ব সংবাদদাতা, মেহেরপুর ॥ মেহেরপুরে শ্যালো ইঞ্জিনচালিত আলগামন ও মাইক্রোবাসের সংঘর্ষে দেলোয়ার হোসেন (৫২) নামের এক ব্যক্তি নিহত হয়েছে। রবিবার সকাল ১১ টার সময় সদর উপজেলার আমঝুপি কুলারমোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দেলোয়ার হোসেন চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার আসমানখালী গ্রামের হায়দার আলীর ছেলে।

মেহেরপুর সদর থানার ওসি শাহ দ্বারা খান জানান, দেলোয়ার হোসেন সহ কয়েকজন তার গ্রাম থেকে মুজিবনগর এলাকার বাগোয়ান গ্রামে যাওয়ার পথে আমঝুপি কুলার মোড় এলাকায় একটি মাইক্রোবাসের সাথে সংঘর্ষ হলে দেলোয়ার হোসেন ঘটনাস্থলেই নিহত হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে নেওয়া হয়েছে। নিহতের পরিবারের পক্ষ থেকে অভিযোগ দিলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান তিনি।

মেহেরপুর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক হাসিবুল ইসলাম জানান, দেলোয়ার হোসেনকে হাসপাতালে নেওয়ার পূর্বে মৃত্যু হয়েছে।

শীর্ষ সংবাদ:
অস্থির চালের বাজার ॥ রেকর্ড মজুদেও কমছে না দাম         বারবার প্রকল্প সংশোধন করা যাবে না ॥ প্রধানমন্ত্রী         করোনা শনাক্ত ১৬ হাজার ছাড়িয়েছে         শাবির জটিলতা নিরসনের কোন লক্ষণ নেই         সাড়ে চার হাজার কোটি টাকার ১০ প্রকল্প অনুমোদন একনেকে         বিএনপি দেশের ক্ষতির জন্য লবিস্ট নিয়োগ করেছে ॥ ড. মোমেন         বেসরকারী হাসপাতালকে প্রস্তুত হওয়ার আহ্বান স্বাস্থ্যমন্ত্রীর         সারাদেশে ইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ে চালু হচ্ছে বিট পুলিশিং         বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর সুপারিশ         টেকনিক্যাল ত্রুটি ॥ দ্বিতীয় মামলার ফাইনাল রিপোর্ট, প্রথমটি চলবে         স্ক্র্যাপ ও পুরনো জাহাজের দাম বেড়েছে, রডের বাজার অস্থিতিশীল         পার্বত্য চট্টগ্রামের সব ইটভাঁটির কার্যক্রম বন্ধের নির্দেশ         মানবাধিকার লঙ্ঘনের মতো কোন ঘটনা ঘটেনি         তাড়াহুড়া ইসি নিয়োগ আইন টিকে থাকার নীলনক্সা ॥ ফখরুল         দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দুর্ভোগ সারাবছর         বৃহস্পতিবার গণমাধ্যমের মুখোমুখি হচ্ছেন সিইসি কেএম নূরুল হুদা         দেশের অর্থনীতিতে গতিসঞ্চারে ভূমিকা রাখতে কাস্টমস কর্তৃপক্ষের প্রতি আহ্বান রাষ্ট্রপতির         করোনায় মৃত্যু ১৮, শনাক্ত ১৬ হাজার         করোনাভাইরাস : বাণিজ্যমেলা বন্ধ ও বইমেলা পেছানোর পরামর্শ         টিকার কারণে হাসপাতালে রোগী কম, মৃত্যুও কম : স্বাস্থ্যমন্ত্রী