শনিবার ১ কার্তিক ১৪২৮, ১৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টেকনাফে শাশুড়ি হত্যার আসামিকে ৪০বছরের কারাদণ্ড

টেকনাফে শাশুড়ি হত্যার আসামিকে ৪০বছরের কারাদণ্ড

স্টাফ রিপোর্টার, কক্সবাজার ॥ টেকনাফে শাশুড়িকে কুপিয়ে হত্যা ও শ্যালিকার হাত কেটে বিচ্ছিন্ন করার অপরাধে নিহতের মেয়ের জামাতাকে পৃথক ভাবে ৪০ বছর সশ্রম কারাদণ্ড দিয়েছেন কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোহাম্মদ ঈসমাইল। আজ বুধবার দুপুর ১২টায় জেলা ও দায়রা জজ আদালতে আসামি শামসুল আলমের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় বিচারক এই আদেশ দেন। শাশুড়িকে হত্যার দায়ে ৩০ বছর ও শ্যালিকা রমিজার হাত বিচ্ছিন্ন করে ফেলার অপরাধে ১০বছরসহ মোট ৪০বছরের সশ্রম কারাদণ্ডের আদেশ দেন আদালত।

কক্সবাজার জেলা ও দায়রা জজ আদালতের পিপি সিনিয়র আইনজীবী ফরিদুল আলম জনকণ্ঠকে বলেন, ২০১৩ সালের ১১ ডিসেম্বর দুপুরে টেকনাফ সদরের খোন্দকার পাড়ায় আবদুল গফুরের বাড়িতে ঢুকে তার মেয়ের জামাই আসামি শামসুল আলম শাশুড়ি হালিমার সঙ্গে তর্কে জড়িয়ে পড়ে। কিছু বুঝে উঠার আগেই দা নিয়ে শাশুড়ি হালিমা খাতুনকে কুপাতে থাকে। মায়ের চিৎকারে মেয়ে রমিজা খাতুন মা’কে উদ্ধারকল্পে এগিয়ে আসলে ধারালো দা’র কোপে রমিজার একটি হাত বিচ্ছিন্ন করে ফেলে আসামি শামসুল আলম। স্থানীয় পাড়া প্রতিবেশীরা মারাত্মক জখম অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার হালিমাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় নিহত হালিমার স্বামী আবদুল গফুর বাদী হয়ে টেকনাফ থানায় হত্যা মামলা করেন।

শীর্ষ সংবাদ:
উন্নয়নের মহাসড়কে মানিকগঞ্জ         কয়েক ঘণ্টার ব্যবধানে পেঁয়াজের দাম কমেছে ২০ টাকা         দেশে ফসল উৎপাদনে রেকর্ড         টিকার আওতায় ১০০ কোটির দ্বারপ্রান্তে ভারত         রোহিঙ্গা সমস্যার টেকসই সমাধান খুঁজতে মিয়ানমারকে চাপ দিন         আওয়ামী লীগের মনোনয়ন ফরম বিক্রি শুরু আজ         ট্রাক কাভার্ডভ্যান থেকে চাঁদা আদায় বন্ধ হয়নি         সার্বিয়ার সঙ্গে রাজনৈতিক ও নিরাপত্তা সহযোগিতা বাড়াতে আগ্রহী বাংলাদেশ         জুমার তিনটি বিস্ফোরণ ঘটে আফগানিস্তানের শিয়া মসজিদে         করোনা ভাইরাসে আরও ৯ জনের মৃত্যু, আট মাস পর সর্বনিম্ন শনাক্ত         চীনে ‘কোরান মজিদ’ অ্যাপ নিষিদ্ধ করলো অ্যাপল         মাগুরায় দু’গ্রুপের সংঘর্ষ ॥ নিহত ৪         হানিফ ফ্লাইওভারে যাত্রীবাহী বাস উল্টে যান চলাচল বন্ধ         সম্প্রীতি রক্ষায় জনপ্রতিনিধিদের সতর্ক থাকার আহ্বান স্থানীয় সরকারমন্ত্রীর         চট্টগ্রামে হরতাল প্রত্যাহারের ঘোষণা, চলছে বিসর্জন         আফগানিস্তানে জুমার সময় শিয়া মসজিদে বিস্ফোরণ, নিহত বেড়ে ৩২         মোবাইলে থ্রিজি-ফোরজি ইন্টারনেট সচল         ছুরিকাঘাতে ব্রিটিশ এমপি নিহত         দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষা ও শান্তির জন্য মহান সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা         কয়েক ঘন্টার ব্যবধানে প্রতিকেজি পেঁয়াজে দাম কমেছে ১৫-২০ টাকা