রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

শোয়েব মালিক শেষ মুহূর্তে পাকিস্তান দলে

  • টি২০ বিশ্বকাপ

স্পোর্টস রিপোর্টার ॥ অবশেষে যেন পূর্ণতা পেল টি২০ বিশ্বকাপের পাকিস্তান দল। শোয়েব মাকসুদের চোটের কারণে শেষ মুহূর্তে ফেরানো হল অভিজ্ঞ শোয়েব মালিককে। আনপ্রেডিক্টেবল পাকিদের প্রাথমিক দল নিয়ে কেউই সন্তুষ্ট ছিলেন না। অধিনায়ক বাবর আজম পর্যন্ত তার অসন্তোষের কথা জানিয়েছিলেন। এরপরই ঘটে যায় নাটকীয় সব ঘটনা। আচমকা পদত্যাগ করেন কোচ মিসবাহ উল হক এবং ওয়াকার ইউনুস। বোর্ডের (পিসিবি) দায়িত্বে আসেন রমিজ রাজা। শুক্রবার তিন পরিবর্তন এনে দ্বিতীয় দফা দল দিয়েছিল পিসিবি। মঈন খানের ছেলে আজম খান, মোহাম্মদ হাসনাইন ও খুশদিল শাহকে বাদ দিয়ে ফেরানো হয় ফখর জামান, হায়দার আলি এবং সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদকে। শনিবার মালিকের অন্তর্ভুক্তি শেষ সংযোজন। দলে পরিবর্তন আনতে আইসিসির বেঁধে দেয়া সময় আজই শেষ হচ্ছে।

শুরু থেকেই শোনা যাচ্ছিল দারুণ ফর্মে থাকা মালিক বিশ্বকাপ দলে ফিরতে যাচ্ছেন। কিন্তু দ্বিতীয় দফায়ও তিনি সেই সুযোগ পাননি। অথচ ঘরোয়া টি২০ কাপে ৬ ইনিংসে করেছেন ২২৫ রান, স্ট্রাইক রেট ১৪৯। পিসিবির প্রধান নির্বাচন মোহাম্মদ ওয়াসিম বলেন, ‘মাকসুদ খুব কষ্ট পেয়েছে। কারণ বিশ্বকাপের জন্য সে কঠোর পরিশ্রম করেছিল এবং ভালো ফর্মেও ছিল। বিষয়টি আমরা অনুভব করি।

পাকিস্তান টি২০ বিশ্বকাপের দল : বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), আসিফ আলি, শোয়েব মালিক, ফখর জামান, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহিন শাহ আফ্রিদি, হারিস রউফ, হাসান আলি, ইমাদ ওয়াসিম, হায়দার আলি ও সরফরাজ আহমেদ।

রিজার্ভ : উসমান কাদির, শাহনাওয়াজ দাহানি, খুশদিল শাহ।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা ও আটকেপড়া পাকিস্তানিরা দেশের বোঝা : প্রধানমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ১৬         পিপিপিতে হচ্ছে না ঢাকা-চট্টগ্রাম এক্সপ্রেসওয়ে নির্মাণ         ৯০ হাজার টন সার কিনবে সরকার         আগামী ২০ অক্টোবর ঈদে মিলাদুন্নবীর ছুটি         টি-টোয়েন্টি বিশ্বকাপ: টস জিতে ফিল্ডিংয়ে স্বাগতিকরা         এবার হচ্ছে না লালন মেলা         ডেঙ্গু: গত ২৪ ঘণ্টায় ২০১ জন সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি         ই-কমার্স গ্রাহকদের টাকা ফেরত দিতে আইনি নোটিশ         দাঙ্গা বাঁধানোই ছিল কুমিল্লার ঘটনার উদ্দেশ্য ॥ স্থানীয় সরকারমন্ত্রী         ‘কুমিল্লার ঘটনায় জড়িতদের শিগগিরই গ্রেফতার করা হবে’         দেশের বাতাসে ষড়যন্ত্র, ছাত্রলীগকে সতর্ক থাকার আহ্বান         মধুর ক্যান্টিনে মুখোমুখি ছাত্রলীগ-ছাত্রদল, ক্যাম্পাসে উত্তেজনা         জি বাংলার পর সম্প্রচারে স্টার জলসা         রাশিয়ার ইয়েকাতেরিনবুর্গে ভেজাল মদের বিষক্রিয়ায় ১৮ জনের মৃত্যু         অতিবৃষ্টি ও বন্যায় কেরালায় নিহত ১৮         কাকরাইলে সংঘর্ষের ঘটনায় দুই মামলা ॥ আসামি ৪ হাজার         সোমবার রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না         খিলক্ষেতে আরেক চিকিৎসকের লাশ উদ্ধার         আইয়ুব বাচ্চু স্মরণে ‘আসা যাওয়া’ প্রকাশ পাচ্ছে আগামীকাল