মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জামালপুরে আশ্রয়ণ প্রকল্পের নিজ ঘরে বিধবাকে কুপিয়ে হত্যা

নিজস্ব সংবাদদাতা, জামালপুর ॥ জামালপুরের বকশীগঞ্জ উপজেলার প্রধানমন্ত্রীর আশ্রয়ণ-২ প্রকল্পের নিজ ঘরে সামিরন বেগম (৫৫) নামে এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাতে উপজেলার ধানুয়া কামালপুর ইউনিয়নের গারো পাহাড়ের লাউচাপড়া ডুমুরতলা আশ্রয়ণ প্রকল্পে এ ঘটনা ঘটে। নিহত সামিরন বেগম স্থানীয় মৃত নেহাল মিয়ার স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, বকশীগঞ্জের গারো পাহাড়ের লাউচাপড়া ডুমুরতলা আশ্রয়ণ প্রকল্পের একটি ঘরে বসবাস করতেন ডুমুরতলা গ্রামের সামিরন বেগম। শুক্রবার সকালে ময়নাতদন্তের জন্য তার মরদেহ জামালপুর সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

গোপালগঞ্জে সুদ ব্যবসায়ীকে

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ থেকে জানান, গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় লুৎফর রহমান মোল্লা (৫০) নামে এক সুদ-ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার রাত ১১টার দিকে নিজ গ্রাম চরকুশলীর রমজান সিকদারের বাড়ির সামনে রাস্তার পাশ থেকে ওই ব্যবসায়ীর লাশ উদ্ধার করে পুলিশ। নিহতের মাথা ও মুখমণ্ডলে আঘাত ও কোপের চিহ্ন রয়েছে। তিনি ওই গ্রামের মৃত কুদ্দুস মোল্লার ছেলে।

টুঙ্গিপাড়া থানার ওসি এ.কে.এম সুলতান মাহমুদ জানিয়েছেন, ঘটনায় এখনও মামলা হয়নি। কি কারণে হত্যার ঘটনা ঘটেছে সে বিষয়টি আমরা খতিয়ে দেখছি।

রূপগঞ্জে অটোরিক্সা চালককে গলা কেটে হত্যা

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে পৃথক স্থান থেকে হৃদয় হাসান নামের এক অটোরিক্সা চালকের গলাকাটা মরদেহ ও অজ্ঞাত পরিচয়ে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার পূর্বাচল ৭নং সেক্টর ও ভুলতা ফ্লাইওভারের নিচ থেকে মরদেহ দুটি উদ্ধার করা হয়। পূর্বাচলে উদ্ধার হওয়া মরদেহটি ভোলাব ইউনিয়নের দুখাই মিয়ার ছেলে হৃদয়। অপরজনের নাম ও পরিচয় পাওয়া যায়নি।

রূপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) হুমাউন কবীর মোল্লা জানান, পূর্বাচলের পাঁচবাঘ এলাকার ৭ নং সেক্টর এলাকায় সড়কের পাশে মরদেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা চালককে হত্যার পর অটোরিক্সাটি নিয়ে যায়।

সীতাকুণ্ডে নারীর মরদেহ

সংবাদদাতা, সীতাকুণ্ড সংবাদদাতা থেকে জানান, চট্টগ্রামের সীতাকুণ্ডে অজ্ঞাত এক মহিলার (৩৬) লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকাল সাড়ে আটটার দিকে উপজেলার বারৈয়াঢালা ইউনিয়নের বৈদ্যপুকুর পাড় সংলগ্ন বড় বিলের রাস্তার পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মরদেহটি দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দিলে পুলিশ গিয়ে তা উদ্ধার করে ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

রংপুরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

নিজস্ব সংবাদদাতা, রংপুর থেকে জানান, রংপুর নগরীতে আসমা বেগম (৩৬) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনার পর থেকে স্বামী মিলন মিয়া পলাতক রয়েছেন। শুক্রবার বেলা ১১টার দিকে নগরীর মুলাটোল হকের গলি এলাকার একটি ভাড়া বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। রংপুর মেট্রোপলিটন কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) হোসাইন আলী বলেন, মরদেহের সুরতহাল করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

গাজীপুরে গার্মেন্টসকর্মীর লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, গাজীপুর থেকে জানান, গাজীপুরে এক গার্মেন্টস কর্মীর ঝুলন্ত লাশ তার সাবেক স্ত্রীর ঘর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ সময় একই ঘর থেকে আহতাবস্থায় স্ত্রী আমেনাকে (১৮) উদ্ধার করা হয়। নিহত নূরে আলম (২২) নেত্রকোনার মোহনগঞ্জ উপজেলার নলঝুড়ি গ্রামের মৃত আব্দুল কাদিরের ছেলে। বৃহস্পতিবার মধ্যরাতে মহানগরীর চান্দনা গ্রামের হাজি শহিদুল ইসলামের বাড়ির একটি কক্ষ থেকে হতাহতদের উদ্ধার করা হয়। জিএমপির বাসন থানার ওসি মালেক খসরু খান বিষয়টি নিশ্চিত করেছেন।

শীর্ষ সংবাদ:
গার্মেন্টসে প্রচুর অর্ডার ॥ কর্মসংস্থানের বিরাট সুযোগ         দারিদ্র্য বিমোচনে দক্ষিণ এশীয় দেশগুলোর কাজ করা উচিত         শেয়ারবাজারে বড় দরপতন বিনিয়োগকারীরা রাস্তায়         সাম্প্রদায়িক হামলায় জড়িতদের কঠোর শাস্তি দাবি         প্রশাসনে পদোন্নতি পেতে তদবিরের ছড়াছড়ি         ছোট অপারেশন হয়েছে খালেদা জিয়ার         সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ প্রতিরোধের বিকল্প নেই         রূপপুর পরমাণু বিদ্যুত কেন্দ্রের সঞ্চালন লাইন নিয়ে শঙ্কা         ইলিশ ধরতে জেলেরা আবার নদীতে ॥ উঠে গেল নিষেধাজ্ঞা         সিডিউলবিহীন বিমানেই চোরাচালান         রবির অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নেয়ার সুপারিশ         সিনহাকে হত্যা করতে ওসি প্রদীপের নির্দেশে সড়কে ব্যারিকেড         তুচ্ছ ঘটনায় টেকনাফে বৌদ্ধ বিহারে হামলা, অগ্নিসংযোগ         বাংলাদেশের সঙ্গে সম্পর্ক উন্নয়নে আগ্রহী পাকিস্তান         করোনা : গত ২৪ ঘন্টায় ৫ জনের মৃত্যু, শনাক্ত ২৮৯         আবাসিক এলাকায় নতুন গ্যাস সংযোগ কেন নয়, হাইকোর্টের রুল         বিতর্কিতদের নয়, ত্যাগীদের নাম কেন্দ্রে পাঠানোর নির্দেশনা         অনিবন্ধিত ই-কমার্স প্রতিষ্ঠান বন্ধ হবে : বাণিজ্যমন্ত্রী         তদন্তের সময় অনৈতিক সুবিধা দাবি ॥ দুদকের কর্মকর্তাকে হাইকোর্টে তলব         বাংলাদেশকে স্বর্ণ চোরাচালানের রুট বানিয়েছে পার্শ্ববর্তী দেশ