মঙ্গলবার ১৫ অগ্রহায়ণ ১৪২৮, ৩০ নভেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হটলাইন নম্বরে আবেদন করে খাদ্য সহায়তা পেয়েছে ২৬০ পরিবার

হটলাইন নম্বরে আবেদন করে খাদ্য সহায়তা পেয়েছে ২৬০ পরিবার

নিজস্ব সংবাদদাতা, চাঁদপুর ॥ করোনায় লকডাউন সময় থেকে কর্মহীন হয়ে পড়া অসহায় ও দুস্থ পরিবারের মধ্যে হটলাইনে আবেদনকারী ২৬০ পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার খাদ্য সহায়তা দিয়েছে চাঁদপুরের জেলা প্রশাসন।

বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে চাঁদপুর স্টেডিয়ামে এসব খাদ্য সহায়তা অসহায় পরিবারের সদস্যদের হাতে তুলেদেন প্রধান অতিথি জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ।

জেলা প্রশাসক বলেন, মাননীয় প্রধামন্ত্রী নির্দেশনা কোন মানুষ যেন না খেয়ে থাকে। সে আলোকে আমরা কাজ করছি। চাঁদপুরের প্রত্যেকটি মানুষ যেন ভাল থাকে সেই চেষ্টাই আমাদের অব্যাহত। জেলায় যাদের ঘর নেই, তাদেরকে ঘর করে দিচ্ছি। খাবার না থাকলে তাদেরকে খাবার পৌঁছে দিচ্ছি। চিকিৎসার জন্য টাকা দেয়া হচ্ছে। আমরা চাই অসহায় মানুষের জন্য সরকারের যেসব সুবিধা রয়েছে এসব সুবিধা থেকে আপনার যেন বঞ্চিত না হন। এসব কাজ বাস্তবায়নে সরকারের সংশ্লিষ্ট দপ্তরসহ সকল শ্রেণীর পেশার মানুষের সহযোগিতা প্রয়োজন।

চাঁদপুর জেলা প্রশাসন কর্তৃক গঠিত স্বেচ্ছাসেবক টিম লিডার ওমর ফারুকের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইমতিয়াজ হোসেন, চাঁদপুর প্রেসক্লাব সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারী।

উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সহ-সভাপতি লক্ষ্মণ চন্দ্র সূত্রধর, নির্বাহী ম্যাজিস্ট্রেট ইবনে আল জায়েদ হোসেন ও ইমরান-মাহমুদ-ডালিম প্রমূখ।

২৬০ পরিবারের জন্য খাদ্য সহায়তার মধ্যে ছিলো- ১০ কেজি চাল, ১ কেজি ডাল, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি সয়াবিন তেল, ১ কেজি চিনি, ১ প্যাকেট নূডুলস, ১ কেজি লবন ও ১ কেজি চিড়া।

শীর্ষ সংবাদ:
রামপুরায় বাসচাপায় শিক্ষার্থী নিহত, বাসে আগুন         দুশ্চিন্তায় বিশ্ববাসী ॥ চোখ রাঙাচ্ছে ওমিক্রন         খালেদা জিয়ার অসুস্থতার জন্য বিএনপি দায়ী ॥ কাদের         ওমিক্রনের কারণে বন্ধ হবে না এইচএসসি পরীক্ষা ॥ শিক্ষামন্ত্রী         আমদানি ব্যয় কমাতে ডলারের মূল্য নিয়ন্ত্রণে চট্টগ্রাম চেম্বারের আহ্বান         সুপ্রীমকোর্টে শারীরিক উপস্থিতিতে বিচার কাল থেকে         অন্তুর বাসায় মাংস রেঁধে খেয়ে কিলিং মিশনে অংশ নেয় ৭ জন         ফেব্রুয়ারির প্রথম দিন থেকেই একুশে বইমেলা         গুলশানে আবাসিক ভবনে আগুন         করোনার নতুন ধরন ওমিক্রন: ‘উচ্চ ঝুঁকি’র দেশের ভারতীয় তালিকায় বাংলাদেশ         এবার ময়লার গাড়িতে ক্যামেরা বসাবে উত্তর সিটি ডিএনসিসি         ১২৭৫ কোটি টাকা ঋণ দিচ্ছে এডিবি         বিএনপির শিখিয়ে দেওয়া বক্তব্য দিয়েছেন ডাক্তাররা : তথ্যমন্ত্রী         খালেদার জন্য বিদেশ থেকে চিকিৎসক আনার অনুমতি আছে : পররাষ্ট্রমন্ত্রী         হাফ ভাড়া : সংবাদ সম্মেলন ডেকেছেন পরিবহন মালিক সমিতি         গত ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি আরও ৭৫ ডেঙ্গুরোগী         ওমিক্রনের কারণে এইচএসসি পরীক্ষা বন্ধ হবে না : শিক্ষামন্ত্রী         বিনিয়োগের জন্য বাংলাদেশ এখন অত্যন্ত বন্ধুত্বপূর্ণ দেশ : আইনমন্ত্রী         কোভিড ১৯ : করোনায় আরও ২ জনের মৃত্যু, শনাক্ত ২২৭         মাদারীপুরে শিশু আদুরী হত্যা মামলায় ৩ জনের ফাঁসির আদেশ