শুক্রবার ১৩ কার্তিক ১৪২৮, ২৯ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টুকরো খবর

শ্যালকের হাতে দুলাভাই খুন

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম ॥ কুড়িগ্রামের রাজীবপুর উপজেলায় স্ত্রীর সঙ্গে ঝগড়ার জের ধরে শ্যালকের আঘাতে দুলাভাই শাহজাহান (৩৪) নামের এক পাওয়ার টিলার চালক নিহত হয়েছে। নিহত শাহজাহান রাজীবপুর সদর ইউনিয়নের দক্ষিণ মদনেরচর গ্রামের মৃত শহিদ আলীর ছেলে।

ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। রাজীবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহার ইসলাম বলেন, খবর পেয়ে নিহতের স্ত্রী শরিফা খাতুনকে আটক করা হয়েছে। ঘাতক শহিদুল পলাতক থাকায় তাকে আটকের চেষ্টা চলছে। নিহতের লাশ কুড়িগ্রাম মর্গে পাঠানোর জন্য থানায় নিয়ে আসা হয়েছে ।

পুলিশ অফিসার্স মেস শুভ উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা, লালমনিরহাট ॥ মঙ্গলবার সকাল ১০টায় লালমনিরহাট জেলা সদরে পুলিশ অফিসার্স মেস-এর উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুলিশ অফিসার্স মেস-এর উদ্বোধন করেন পুলিশ সুপার আবিদা সুলতানা বিপিএম, পিপিএম। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) মারুফা জামানসহ অন্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিল। উল্লেখ্য, লালমনিরহাট জেলার এ-সার্কেল অফিসের পুরাতন ভবনটি সংস্কার করে পুলিশ অফিসারদের জন্য ‘পুলিশ অফিসার্স মেস’ প্রতিষ্ঠা করা হয়েছে।

জ¦ালানি তেল উদ্ধার ॥ গ্রেফতার ১

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ সিদ্ধিরগঞ্জের জালকুড়ি এলাকায় অভিযান চালিয়ে ১ হাজার ২শ’ ৬০ লিটার চোরাই জ¦ালানি তেল ডিজেলসহ ফয়সাল (৩২) নামে এক তেল চোরাই চক্রের সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। এ সময় চোরাই কাজে ব্যবহৃত ১টি মিনি কাভার্ডভ্যান জব্দ করা হয়। মঙ্গলবার সকালে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ বিষয়ে বিকেলে র‌্যাব-১১’র মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

শিশু সন্তান নিয়ে উধাও স্বামী

নিজস্ব সংবাদদাতা মোহনগঞ্জ নেত্রকোনা ॥ মোহনগঞ্জে দাম্পত্য কলহের জেরে স্ত্রীকে রেখে তিন বছরের শিশু সন্তানকে নিয়ে উধাও হয়ে গেছে স্বামী। ঘটনাটি ঘটেছে উপজেলার তেঁতুলিয়া গ্রামে। স্বামী শুভ হাসান ঝিমটি গ্রামের আব্দুস ছাত্তারের ছেলে। এ ব্যাপারে মঙ্গলবার মোহনগঞ্জ থানায় স্বামী শুভ হাসান ও শাশুড়ি রওশনা বেগমের নামে অভিযোগ করেছেন স্ত্রী রিপা আক্তার। অভিযোগ সূত্রে জানা যায়, ১৬ সেপ্টেম্বর দাম্পত্য কলহের জের ধরে শুভ তার তিন বছরের শিশু পুত্র মাহমুদুল হাসানকে রিপার বাবার বাড়ি তেঁতুলিয়া থেকে সকলের অগোচরে নিয়ে উধাও হয়। মোহনগঞ্জ থানার ওসি রাশেদুল হাসান জানান, থানায় অভিযোগ করা হয়েছে দ্রæত শিশু সন্তানকে তার মায়ের কাছে পৌঁছে দিতে কাজ করছি।

বিদ্যালয়ের নতুন ভবন উদ্বোধন

নিজস্ব সংবাদদাতা, সাভার ॥ সাভারে একটি সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনের উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার সকালে উপজেলার ভাকুর্তা ইউনিয়নের মুশুরীখোলা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবনটি উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব। ২০১৯-২০ অর্থবছরের সাভার এলজিইডির তত্ত¡াবধানে ৬৭ লাখ টাকা ব্যয়ে বিদ্যালয়ের এ নতুন ভবনটির উদ্বোধন করা হয়। এ সময় আরও উপস্থিত ছিলেন উপজেলা প্রকৌশলী সালেহ হাসান প্রামাণিক, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যসহ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক লিয়াকত হোসেন, ভাকুর্তা ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শাহাবুদ্দিন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হাজী আব্দুল বাতেন।

মদসহ আটক ১

স্টাফ রিপোর্টার সিলেট অফিস ॥ জৈন্তাপুর থানার ফেরিঘাট ব্রিজ এলাকা থেকে একটি প্রাইভেটকার তল্লাশি করে ৯০ বোতল আফিসার্স চয়েজ মদ উদ্ধার ও এক ব্যক্তিকে আটক করা হয়। আটক আলমাস উদ্দিন জৈন্তাপুর উপজেলার আসামপাড়া (আদর্শগ্রাম) গ্রামের আবুল হোসেনের ছেলে। জৈন্তাপুর মডেল থানায় একটি মামলা দায়ের করা রয়েছে।

রেড-ক্রিসেন্ট ইউনিটের শ্রদ্ধা

নিজস্ব সংবাদদাতা, গোপালগঞ্জ ॥ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতি শ্রদ্ধা জানিয়েছে গোপালগঞ্জ রেড-ক্রিসেন্ট ইউনিটের নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি। মঙ্গলবার দুপুরে ইউনিটের নবনির্বাচিত সেক্রেটারি সিকদার নূর মোহাম্মদ দুলুর নেতৃত্বে অন্য সদস্যগণ জাতির পিতার সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে গভীর শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় গোপালগঞ্জ জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান চৌধুরী এমদাদুল হক, গোপালগঞ্জ পৌর-মেয়র কাজী লিয়াকত আলী, টুঙ্গীপাড়া পৌর-মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল, কার্যনির্বাহী কমিটির সদস্য আলী নাঈম খান জিমি, শেখ রফিকুল ইসলাম মিটু, আকবর আলী মোল্লা, শেখ নাসিমুল গণি, আবু সিদ্দিক সিকদার ও ইউনিট অফিসার দেবাশীষ বিশ্বাসসহ যুব রেড-ক্রিসেন্টের সদস্যরা সেখানে উপস্থিত ছিলেন।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৫৪০৪৪৯৬
আক্রান্ত
১৫৬৮৫৬৩
সুস্থ
২২২৪৫৬৫৬৯
সুস্থ
১৫৩২৪৬৮
শীর্ষ সংবাদ:
যোগাযোগে বিপ্লব ॥ উড়াল ও পাতাল রেল আসছে         ই-কমার্সের সঙ্গে যুক্তদের নিবন্ধন করতে হবে         চট্টগ্রামে টিকা নিলেন সাড়ে ৩ লাখ মানুষ         টিকে থাকার লড়াই আজ বাংলাদেশ উইন্ডিজের         ওসিসহ ৫ জনকে বরখাস্তের নির্দেশ হাইকোর্টের         ‘না করলে সময়ক্ষেপণ স্ট্রোক হলেও বাঁচবে জীবন’         চট্টগ্রামে ফ্লাইওভারগুলোর অবস্থা ঝুঁকিপূর্ণ         কুমিল্লাকাণ্ডে ইন্ধনদাতা ১০ প্রভাবশালী যেকোন সময় গ্রেফতার         নতুন ধরনের ইয়াবা ভয়ঙ্কর         সেগুনবাগিচার হোটেল থেকে ঢাবি শিক্ষার্থীর লাশ উদ্ধার         পাটুরিয়ায় ডুবে যাওয়া ফেরি উদ্ধারে ধীরগতি         নদীভাঙ্গনে ভিটেহারারা খুঁজে পেয়েছেন নতুন ঠিকানা         সাম্প্রদায়িক গোষ্ঠীকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করতে হবে         ক্লাউড সেবার বিস্তারে হুয়াওয়ের নতুন সহযোগী যারা         আসন্ন শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে : প্রধানমন্ত্রী         ডেঙ্গু : ২৪ ঘণ্টায় হাসপাতালে ভর্তি ১৭৩         ‘দুই মাসের মধ্যে ই-কমার্স প্রতিষ্ঠানগুলোকে নিবন্ধন নিতে হবে’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬, শনাক্ত ২৯৪         সাম্প্রদায়িক হামলা ॥ বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ হাইকোর্টের