বুধবার ১২ কার্তিক ১৪২৮, ২৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সবুজবাগে ব্যাংক কর্মকর্তার রহস্যজনক মৃত্যু

সবুজবাগে ব্যাংক কর্মকর্তার রহস্যজনক মৃত্যু

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর সবুজবাগ মধ্য বাসাবো এলাকায় সৈকত হোসেন ফকির (৩০) নামে এক ব্যাংক কর্মকর্তার রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি বিসিক ব্যাংকের ফকিরাপুল শাখার সিনিয়র অফিসার হিসেবে কর্মরত ছিলেন। নিহতের বাবার নাম মৃত আবুল হোসেন।

গ্রামের বাড়ি গাজীপুর কালিগঞ্জ উপজেলার জামালপুর গ্রামে। তিনি স্ত্রী আয়শা আক্তারকে নিয়ে মধ্য বাসাবোতে থাকতেন। পথচারী তৌফিক জানান, মঙ্গলবার সকালে বাসাবোর নাভানা টাওয়ার ভবনের নিচে রক্তাক্ত অবস্থায় এক ব্যক্তিকে পড়ে থাকতে দেখেন। পরে সেখান থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে আনা হয়।

এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তার মৃত্যুর সংবাদ পেয়ে নিহতের বড় বোন সুলতানা মাহমুদা হাসপাতালে ছুটে আসে। তিনি জানান, নাভানা টাওয়ারের পঞ্চম তলায় থাকতো সৈকত। সকালে তিনি অফিসে যাওয়ার পর মোবাইলে ফোনের মাধ্যমে খবর পান সৈকত ভবন থেকে পড়ে গেছে। এরপর তিনি হাসপাতালে গিয়ে সৈকতের মৃতদেহ দেখতে পান।

কেন সে অফিসে না গিয়ে ছাদে গেল আর নিচে পড়ে গেল কিছুই মাথায় ধরছে না। সুলতানা মাহমুদ জানান, শওকত আগে থেকেই ডিপ্রেশনে ভুগত। সোমবার স্ত্রীকে নিয়ে ডাক্তারের কাছেও গেছে। তার স্ত্রীর প্রথম সন্তান হবে। ডাক্তার আগামী মাসের ২০ তারিখ ডেট দিয়েছে। পাঁচ বছর আগে সে বিয়ে করে। কি এমন হলো যে ছাদ থেকে লাফ দিতে হবে। বুঝে উঠতে পারছি না।

মতিঝিল বিভাগের সবুজবাগ জোনের সহকারী পুলিশ কমিশনার মনতোষ বিশ্বাস জানান, ধারনা করা হচ্ছে, বেসিক ব্যাংক কর্মকর্তা ছাদ থেকে পড়ে নিহত হয়েছে। এটি দুর্ঘটনা নাকি আত্মহত্যা। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে আসল ঘটনা জানা যাবে। তদন্ত চলছে।

শীর্ষ সংবাদ:
জান্তার দোসর আরসা ॥ প্রত্যাবাসন ঠেকাতে মিয়ানমারের নয়া কৌশল         আমরা ইচ্ছে করলেই পারি, সবই করতে পারি         ইংল্যান্ডের বিরুদ্ধে আজ ঘুরে দাঁড়ানোর লড়াই টাইগারদের         চট্টগ্রাম ও সিলেট বিভাগে নৌকার প্রার্থী যারা         ক্ষতিগ্রস্তদের সহায়তার নির্দেশ ॥ সাম্প্রদায়িক সন্ত্রাস         ইন্ধনদাতাদের নাম শীঘ্র প্রকাশ করা হবে         পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ, টিয়ার শেল         বন্ধুকে বিয়ে করলেন জাপানের রাজকুমারী মাকো         পরিকল্পনা বাস্তবায়নে প্রদীপ-লিয়াকত ফোনালাপ, এসএমএস         চট্টগ্রামে ফ্লাইওভারের র‌্যাম্পের দুটি পিলারে ফাটল         সংখ্যালঘু নির্যাতনের দৃষ্টান্তমূলক শাস্তি প্রয়োজন         কর্ণফুলী মাল্টিপারপাস শত শত কোটি টাকা হাতিয়েছে         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৬         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         অপপ্রচার করাই বিএনপির শেষ আশ্রয়স্থল ॥ কাদের         ইউপি নির্বাচন : ৮৮ ইউনিয়নে নৌকার প্রতীক থাকছে না         সাক্ষ্য অইনের ১৫৫(৪) ধারা বাতিলে নারীর মর্যাদাহানি রোধ করবে : আইনমন্ত্রী         নিম্ন আয়ের পরিবারের সদস্যরা সরকারের সকল সেবা সম্পর্কে অবগত নয় : মেয়র খালেক         আন্দোলন থেকে সরে এলেন বিমানের পাইলটরা         ডেঙ্গু : হাসপাতালে ভর্তি ১৮২, মৃত্যু ১