রবিবার ২ কার্তিক ১৪২৮, ১৭ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ঝিনাইদহের মহেশপুরে দুই শিক্ষার্থী ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার

ঝিনাইদহের মহেশপুরে দুই শিক্ষার্থী ধর্ষণের অভিযোগে মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, ঝিনাইদহ ॥ ঝিনাইদহের মহেশপুর উপজেলার সলেমানপুর দারুল উলুম কওমী মাদ্রাসার দুই শিশু শিক্ষার্থী ধর্ষণের অভিযোগে হাসানুজ্জামান নামে এক মাদ্রাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত ১০ টার দিকে মাদ্রাসায় সালিশ বৈঠক থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মাদ্রাসা শিক্ষক হাসানুজ্জামান সলেমানপুর গ্রামের আনসার আলীর ছেলে। এ ব্যাপারে মহেশপুর থানায় পৃথক দুটি ধর্ষণ মামলা হয়েছে। মামলা নং ৫২ ও ৫৩ তারিখ-২১/০৯/২১ইং। আজ মঙ্গলবার ওই শিক্ষককে ঝিনাইদহ আদালতে সোপর্দ্দ করা হয়েছে।

মহেশপুর থানার ওসি সাইফুল ইসলাম জানান, মহেশপুর উপজেলার ন্যাপা ইউনিয়নের সলেমানপুর দারুল উলুম কওমী মাদ্রাসা। মাদ্রাসার শিক্ষক হাসানুজ্জামান ১৫-১৬ দিন আগে ওই মাদ্রাসার দু’শিশু শিক্ষার্থীকে পৃথক দিনে তার বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে। ঘটনাটি না বলার জন্য হুমকী ধামকী দেয়। শিশু দুটি ধর্ষণের ঘটনা পরিবারের কাছে চাপা রাখে। অবশেষে গত ১৯ সেপ্টেম্বর এক শিশু ঘটনাটি তার পরিবারের কাছে জানায়। এরপর অপর শিশুও তাকে একভিাবে ধর্ষণ করা হয়েছে বলে ঘটনা তার পরিবারের কাছে খুলে বলে। এ ঘটনায় এলাকায় ব্যপক গুঞ্জন এবং উত্তেজনা সৃষ্টি হয়।

এনেিয় সোমবার রাতে মাদ্রাসার ম্যানেজিং কমিটিসহ এলাকাবাসী কওমী দারুল উলুম মাদাসা প্রাঙ্গণে একটি সালিশ বৈঠকের আয়োজন করে। খবর পেয়ে মহেশপুর থানার এসআই ইউনুস আলী রাত ১০ টার দিকে ওই সালিশ বৈঠকে হাজির হয় এবং অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক হাসানুজ্জামানকে আটক করে থানায় নিয়ে যায়।

মাদ্রাসার সভাপতি মাওলানা হাফিজুর রহমান জানান, তারা ঘটনার সত্যতা পেয়েছেন দুই শিক্ষার্থীকে শিক্ষক হাসানুজ্জামান যৌন নির্যাতন করেছেন। এ বিষয়ে তার বিচারের জন্য সোমবার রাতে সালিশ বৈঠকে বসা হয়েছিল। সেখান থেকে মহেশপুর থানা পুলিশ তাকে আটক করে নিয়ে যায়।

এ ঘটনায় মঙ্গলবার সকালে নির্যাতিত ওই দুই শিক্ষার্থীর পরিবারের পক্ষ থেকে মহেশপুর থানায় পৃথক পৃথক ২টি ধর্ষণ মামলা দায়ের করেছেন। মামলা নং-৫২ ও ৫৩ তারিখ-২১/০৯/২১ইং। পুলিশ গ্রেফতারকৃত মাদ্রাসা শিক্ষক হাসানুজ্জামানকে মঙ্গলবার দুপুরে আদালতে সেপের্দ্দ করেছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪০৫০৯৩৩৮
আক্রান্ত
১৫৬৫১৭৪
সুস্থ
২১৭৭৯৮৫৯০
সুস্থ
১৫২৭৩৩৩
শীর্ষ সংবাদ:
দেশ বিক্রি করে ক্ষমতায় আসব না ॥ বিশ্ব খাদ্য দিবসের অনুষ্ঠানে প্রধানমন্ত্রী         নিরাপদে দেশে ঢুকছে ভয়ঙ্কর আইস         দিগঙ্গনার অঙ্গন আজ পূর্ণ তোমার দানে ॥ এসেছে হেমন্তলক্ষ্মী         করোনাপরবর্তী স্বাভাবিক জীবনে ছন্দপতন         ‘আগের রাতেই মণ্ডপে কেউ কোরান শরীফ রেখে যায়’         ২৩ অক্টোবর সারাদেশে ছয় ঘণ্টার গণঅনশন         উন্নয়নে পিছিয়ে নেই শেরপুর         পাকিস্তানী যুদ্ধাপরাধীদের বিচারের উদ্যোগ নিতে হবে         সরকারের সঙ্গে আলেম ওলামাদের কোন বিরোধ নেই         ত্রিশালে সড়ক দুর্ঘটনায় এক পরিবারের ৫ জনসহ নিহত ৭         বগুড়ায় ১৪ বেইলি ব্রিজ সরিয়ে নতুন সেতু নির্মাণ শুরু হচ্ছে         করোনায় দেশে ৬ জনের মৃত্যু         করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৬         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিচারের আওতায় আনা হবে’         ঢাকামুখী অভিবাসন রোধ করতে হবে : মেয়র তাপস         রবিবার ২০ বিশ্ববিদ্যালয়ের গুচ্ছ ভর্তি পরীক্ষা শুরু         প্রতিদিন ৪০ হাজার স্কুল শিক্ষার্থী টিকা পাবে ॥ মাউশি         ইভ্যালির ওয়েবসাইট বন্ধ         ডেঙ্গু : গত ২৪ ঘন্টায় ১৮৩ জন হাসপাতালে         বিদেশে এনআইডির জন্য বরাদ্দ ১০০ কোটি টাকা