রবিবার ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধর্ষণ, যৌন পীড়নের অভিযোগ ॥ পুলিশ কনস্টেবল গ্রেফতার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ মহানগরের কোনাবাড়ি পেয়ারাবাগান এলাকার একটি বাড়ি থেকে নারীর ওপর যৌনপীড়নের অভিযোগে পুলিশের এক কনস্টেবলকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। আটক মনিরুজ্জামান (২৩) সিরাজগঞ্জ জেলার কাজীপুর থানার বিয়ারা চরপাড়া গ্রামের বিল্লাল হোসেনের ছেলে। বর্তমানে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) উত্তরায় কর্মরত। গ্রেফতারকৃত কনস্টেবলকে রবিবার গাজীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

জিএমপি কোনাবাড়ি থানা পুলিশ জানায়, তিন বছর আগে একই এলাকার লুৎফর রহমানের মেয়ের সঙ্গে মনিরুজ্জামানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে সিরাজগঞ্জ থেকে মেয়েটি গাজীপুরে এসে মহানগরীর পেয়ারাবাগান এলাকায় মায়ের সঙ্গে একটি বাসা ভাড়া নিয়ে স্থানীয় পোশাক কারখানায় চাকরি করে আসছিল। এরই মধ্যে মনিরুজ্জামান ওই মেয়ের ঠিকানা সংগ্রহ করে ফোনের মাধ্যমে যোগাযোগের চেষ্টা চালাতে থাকে।

গত ফেব্রুয়ারি মাসে মনিরুজ্জামান বিয়ের প্রলোভন দিয়ে কৌশলে এক আত্মীয়ের বাসায় ডেকে নিয়ে মেয়েটিকে ধর্ষণ করে। বাসায় এসে ধর্ষণের বিষয়টি ওই মেয়ে তার মাকে জানায়। ওই ঘটনায় মেয়েটি বাদী হয়ে মনিরুজ্জামানের বিরুদ্ধে গাজীপুর আদালতে মামলা দায়ের করে। মামলার বিষয়টি জানতে পেরে মনিরুজ্জামান বিভিন্ন সময় ফোনে ওই মেয়েকে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিতে থাকে। কিন্তু ওই মেয়ে মামলা তুলে নিতে অস্বীকৃতি জানায়।

শনিবার মধ্যরাতে মনিরুজ্জামান পুনরায় মামলা তুলে নেয়ার জন্য ওই মেয়ের বাসায় এসে ভয়ভীতি দেখায় এবং হুমকি প্রদান করে। এক পর্যায়ে ওই মেয়েকে জাপটে ধরে তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। এ সময় মেয়েটির আর্তচিৎকারে এলাকাবাসী এগিয়ে এসে মনিরুজ্জামানকে আটক করে পুলিশে খবর দেয়। সংবাদ পেয়ে কোনাবাড়ি থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মনিরুজ্জামানকে আটক করে থানায় নিয়ে যায়। এ ঘটনায় রবিবার ভুক্তভোগী মেয়েটি দ্বিতীয়বারের মতো মামলা দায়ের করলে মনিরুজ্জামানকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

শীর্ষ সংবাদ:
অবিশ্বাস্য অর্জন ॥ বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল         বাসযোগ্য পৃথিবী গড়তে ঐক্য চাই         বঙ্গবন্ধুর শাসনব্যবস্থা নিয়ে গবেষণা করুন         ছাত্রলীগ নেতাসহ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         শক্তি হারিয়ে জাওয়াদ গভীর নিম্নচাপে পরিণত         সড়কে অনিয়মের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন শিক্ষার্থীদের         এলডিসি উত্তরণে ১০ বছরের মাস্টারপ্ল্যান         উন্নয়নে পাকিস্তান আমাদের ধারে কাছেও নেই         আমদানির জ্বালানি তেল আর লাইটারিং করতে হবে না         পয়োনিষ্কাশন ব্যবস্থা রাজধানীর ৮০ ভাগ ভবনে নেই         চট্টগ্রামে অটোরিক্সা-ডেমু ট্রেন-বাস সংঘর্ষে পুলিশসহ হত ৩         খালেদাকে বিদেশ নিতে কূটনৈতিক পাড়ায় বিএনপির দৌড়ঝাঁপ         আন্দোলনেই খালেদার বিদেশে চিকিৎসা নিশ্চিত করা হবে         বিশ্ব শান্তি প্রতিষ্ঠায় ঐক্যের বিকল্প নেই ॥ রাষ্ট্রপতি         করোনা ভাইরাসে আরও ৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৭৬         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সমুদ্রবন্দরে ৩ নম্বর সতর্ক সংকেত         বৈধ সরকারের পতন ঘটানো যাবে না: কৃষিমন্ত্রী         ঘূর্ণিঝড় জাওয়াদ ॥ সেন্টমার্টিন রুটে পর্যটকবাহী জাহাজ চলাচল বন্ধ ঘোষণা         কুয়েটের শিক্ষকের মৃত্যু ॥ ৯ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার         ১৬ জানুয়ারি আমরা প্রধানমন্ত্রীকে নৌকা উপহার দেব ॥ আইভী