মঙ্গলবার ১১ কার্তিক ১৪২৮, ২৬ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

নরসিংদীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১৫

নরসিংদীতে বাস-ট্রাক মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত ১৫

স্টাফ রিপোর্টার, নরসিংদী ॥ নরসিংদীর কান্দাইলে যাত্রীবাহী বাস ও কন্টিনার বাহী ট্রেইলার ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। আহত হয়েছে কমপক্ষে ১৫ জন। এদের মধ্যে একজনকে মুমুর্ষ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ১০ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী ও নারায়নগঞ্জ এর সিমার্šÍবত্তী এলাকা কান্দাইল নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। দুঘটনার পরপরই মহাসড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে দূর্ঘটনা কবলিত যানবাহন গুলো মহাসড়ক থেকে সড়িয়ে নিলে যান চলাচল স্বভাবিক হয়।

পুলিশ জানিয়েছে, সকালে ঢাকা থেকে ছেড়ে আসা ভৈরবগামী শুভ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ১০টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী ও নারায়নগঞ্জ এর সিমান্তবত্তী এলাকা কান্দাইল নামক স্থানে পৌছলে বিপরিত দিক থেকে ঢাকা গামী কন্টিনার বাহী ট্রেইলার ট্রাকের মুখোমুখি সংঘর্ষে হয়। এতে ঘটনাস্থলেই ১ জন মারা যায়। আহত হয় কমপক্ষে ১৫ জন। এসময় মহাসড়কে যানচলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে মাধবদী থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে দুর্ঘটনা কবলিত যনবাহনগুলো সড়িয়ে নিলে যানচলাচল স্বাভাবিক হয়। নিহতের পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ।

মাধবদী থানার ওসি সৈয়দুজ্জামান বলেন,দুর্ঘটনা কবলিত যানবাহন গুলোকে আটক করা হয়েছে। মুখোমুখি সংঘর্ষে ১ জন নিহত হয়েছে। আহত হয়েছে ১৫ জন।

শীর্ষ সংবাদ:
রোহিঙ্গা নেতা মুহিবুল্লাহ হত্যা ॥ তিন আসামি ২ দিনের রিমান্ডে         ঢাবি থেকে নবজাতকের মরদেহ উদ্ধার         দেশের সম্প্রীতি বিনষ্টে পরিকল্পনা হয়েছে লন্ডনে বসে ॥ তথ্যমন্ত্রী         মতিঝিলে বিআইসিসি ভবনের আগুন নিয়ন্ত্রণে         ‘শিগগিরই পূজামণ্ডপে সহিংসতায় ইন্ধনদাতাদের নাম প্রকাশ’         মৃত্যুশূন্যের একদিন পর রামেকে আরও চারজনের মৃত্যু         রফতানি পণ্যের উৎপাদন বাড়ানোর উপর গুরুত্বারোপ প্রধানমন্ত্রীর         স্বনামে চাল বিপণনের উদ্যোগ নিয়েছে নীলফামারীর মিলাররা         খালেদা জিয়াকে কেবিনে স্থানান্তর         নতুন রাজনৈতিক দল ঘোষণা করলেন নুর         সাকিব ছাড়াও টি-টোয়েন্টি বিশ্বকাপে আসর মাতাবেন যেসব ক্রিকেটার         নাইজেরিয়ায় মসজিদে বন্দুকধারীদের হামলায় নিহত ১৮         মুক্তিযোদ্ধা হিসেবে ইসমাইল হোসেনের নাম অন্তর্ভুক্তির দাবি         চীন থেকে আরও দেড় লাখ টিকা আসছে বিকেলে         মাদক মামলায় পরীমনির জামিন মঞ্জুর         পুলিশের লাঠিচার্জ ॥ বিএনপির সম্প্রীতি মিছিল পণ্ড         খুলনায় স্বামী, স্ত্রী ও মেয়েকে হত্যা করে লাশ পুকুরে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা         ঝিনাইদহের হরিণাকুন্ডুতে সড়ক দুর্ঘটনায় নসিমন চালক নিহত         চিকিৎসা শেষে দেশে ফিরলেন রাষ্ট্রপতি         নোয়াখালীতে ফয়সালের জবানবন্দিতে বিএনপি নেতা বুলুসহ ১৫ জনের নাম এসেছে