বুধবার ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সৈয়দপুর-কক্সবাজার সরাসরি ফ্লাইট

স্টাফ রিপোর্টার, নীলফামারী ॥ নীলফামারীর সৈয়দপুর বিমানবন্দর থেকে সৈয়দপুর-কক্সবাজার সৈয়দপুর আকাশ পথে আগামী অক্টোবর থেকে সরাসরি চালু হতে যাচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ফ্লাইট সার্ভিস। এটি চালু হলে বৃহত্তর রংপুর বিভাগের আট জেলার মানুষজন পর্যটক শহর কক্সবাজার সরাসরি বিমানে যাওয়া আসা করতে পারবেন। সপ্তাহে তিন দিন চলবে এই বিমান। যাত্রীর চাপ থাকলে বিমান সংখ্যা বৃদ্ধি করা হবে।

মঙ্গলবার দুপুরে নীলফামারী জেলা প্রশাসক কার্যালয়ে মতবিনিময় সভা শেষে জেলা প্রশাসন চত্বরে ফিতা কেটে সৈয়দপুর বিমান বন্দর থেকে রংপুর ও দিনাজপুর জেলা শহরে বিমান যাত্রীদের আনা নেয়ার শার্টল সার্ভিসের আনুষ্ঠানিকভাবে উদ্বোধনকালে অনুষ্ঠানের প্রধান অতিথি বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের মানবসম্পদ বিভাগের পরিচালক ও প্রশাসন (যুগ্ম সচিব) জিয়া উদ্দীন আহমেদ এ কথা বলেন।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ট্রান্সপোর্ট বিভাগের জিএম মেজর তাগির, স্থায়ীও সরকার বিভাগের উপ-পরিচালক আব্দুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাহারুল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মীর্জা মুরাদ হাসান বেগ, নীলফামারী জেলার বিমান বাংলাদেশের জেলা ম্যানেজার হারুন আর রশীদ, জেলা চেম্বারের সাবেক দুই সভাপতি আব্দুল ওয়াহেদ সরকার, এস এম সফিকুল আলম ডাবলু, চেম্বারের পরিচালক ফরহানুল হক, জেলা বাস মিনিবাস কার ও মাইক্রোবাস মালিক এবং শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ ও স্থানীয় গণমাধ্যম কর্মী।

শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         টিকে থাকার লড়াইয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা