বুধবার ৪ কার্তিক ১৪২৮, ২০ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

টুকরো খবর

স্ত্রীর মৃত্যু, স্বামী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা, ফরিদপুর, ৪ আগস্ট ॥ ফরিদপুরের চরভদ্রাসনে শুকুরজান (৩৬) নামের এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় বাদী হয়ে থানায় মামলা করেছেন ওই গৃহবধূর ছোটভাই শেখ আয়নাল (২৮)। ওই মামলার আসামি হিসেবে পুলিশ গ্রেফতার করেছে মৃত শুকুরজানের স্বামী শেখ মাছেম (৪৩) কে। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার রাতে ফরিদপুরের চরভদ্রাসনের হরিরামপুর ইউনিয়নের চর শালেপুর পশ্চিম গ্রামে। চরভদ্রাসন থানার এসআই তুহিন বালা জানান, মৃতদেহটি উদ্ধার করে বুধবার বেলা ১১টার দিকে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ বিষয়ে মৃতের ভাই আত্মহত্যার প্ররোচনার একটি মামলা করেন।

জরিমানা করায় হামলা

নিজস্ব সংবাদদাতা, শেরপুর, ৪ আগস্ট ॥ শেরপুরের শ্রীবরদীতে লকডাউন অমান্য করে ব্যবসা প্রতিষ্ঠান খোলা রাখার অভিযোগে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ ব্যবসায়ীকে জরিমানা করার ঘটনায় বিক্ষুব্ধ ব্যবসায়ীরা হামলা চালিয়েছে কর্তব্যরত আইন-শৃঙ্খলা রক্ষা বাহিনীর ওপর। বুধবার দুপুরে উপজেলার ঝগড়ারচর বাজারে ওই ঘটনা ঘটে। হামলায় আহতরা হলেন ময়মনসিংহ বিজিবি-৩৯ ব্যাটালিয়নের সদস্য রুবেল খন্দকার (৩৫) ও সবুজ (২০) এবং শ্রীবরদী থানার এএসআই আজহারুল হক (৩৬) ও কনস্টেবল জান্নাত (২৫)।

১৪ রোহিঙ্গা আটক

নিজস্ব সংবাদদাতা, নোয়াখালী, ৪ আগস্ট ॥ নোয়াখালীর ভাসানচর থেকে পালিয়ে আসা ১৪ রোহিঙ্গাকে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী। বুধবার বিকেল ৫টার দিকে উপজেলার চরএলাহী ইউনিয়ন পরিষদের কার্যালয় থেকে তাদের পুলিশে সোপর্দ করা হয়। এর আগে একই দিনদুপুর ১২টার দিকে কোম্পানীগঞ্জের চরএলাহী ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের বামনী নদীর শাখার পাড় থেকে স্থানীয় এলাকাবাসী তাদের আটক করে। আটককৃত রোহিঙ্গা হলো ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পের হারজিনা (২৪), রফিক (২৯), সাবিকুন নাহার (৩৭), জান্নাত উল্যাহ (২), রশিদ (১৭), খায়রুল আমিন (২৪), জাহেদা বেগম (২২), সাইদুল আমিন (৩০), সামছুন নাহার (১), নুর আলম (২০), জাহিদ হোসেন (১৮), রেয়াজুল ইসলাম (২৯), সাইদুর আলম (১৪), নুর ইসলাম (৬০)।

কোস্ট গার্ডের অভিযান ॥ জাল জব্ধ

বাংলাদেশ কোস্ট গার্ড ঢাকা জোনের অন্তর্গত বিসিজি স্টেশন চাঁদপুর স্টেশন কমান্ডার লে. এম সাদিক হোসেন এক্স, বিএনের নেতৃত্বে জেলার উত্তর মতলব থানার আমিরাবাজ লঞ্চঘাট সংলগ্ন বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ওই এলাকায় ৩টি দোকান ও ২টি গোডাউন থেকে আনুমানিক ৩৫ লাখ মিটার নতুন কারেন্ট জাল ও ৪৫০ পিস চাই জব্দ করা হয়। জব্দকৃত জালের বাজার মূল্য প্রায় ১২ কোটি ৪০ লাখ ৭৫ হাজার টাকা। অভিযানে নির্বাহী ম্যাজিস্ট্রেট আফরোজা হাবিব শাপলা ও সহকারী মৎস্য কর্মকর্তা চাঁদপুর সদর উপজেলা মাহবুব রশীদ উপস্থিত ছিলেন। পরবর্তীতে জব্দকৃত জাল আগুনে পুড়িয়ে ফেলা হয়।-বিজ্ঞপ্তি

সুরক্ষা সামগ্রী হস্তান্তর

সংবাদদাতা, পীরগঞ্জ, ঠাকুরগাঁও, ৪ আগস্ট ॥ বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটি বুধবার পীরগঞ্জ সরকারী হাসপাতালে অক্সিজেন সিলিন্ডার, মাস্ক ও স্যানিটাইজার হস্তান্তর করেছে। বুধবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আব্দুল জব্বার তার অফিস কক্ষে এসব সামগ্রী বুঝে নেন। সাবেক এমপি, জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি সেলিনা জাহান লিটা, পৌর মেয়র বীরমুক্তিযোদ্ধা ইকরামুল হক, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক রেজওয়ানুল হক বিপ্লব, মেডিক্যাল অফিসার ডাঃ কৃষ্ণ, সাংবাদিক জয়নাল আবেদনী বাবুল, নসরতে খোদা রানা, শাহজালাল বাবু, সাংবাদিক বিষ্ণুপদ রায়, বুলবুল আহাম্মেদ উপস্থিত ছিলেন।

কৃষকলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা

নিজস্ব সংবাদদাতা, কালকিনি, মাদারীপুর, ৪ আগস্ট ॥ মাদারীপুরের ডাসার উপজেলা কৃষকলীগের আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সাহাবদ্দিন ফকির মিঠুকে আহ্বায়ক, শরীফ খায়রুল আলম ও হেমায়েত হোসেন খাঁনকে যুগ্মআহ্বায়ক করে ৭১ বিশিষ্ট বাংলাদেশ কৃষকলীগ ডাসার উপজেলা কমিটি ঘোষণা করা হয়। আজ বুধবার সকালে এ তথ্য নিশ্চিত করেছেন ডাসার উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক সৈয়দ শাখাওয়াত হোসেন। কমিটি অনুমোদন করেন জেলা কৃষকলীগের সভাপতি জাকির হোসেন হাওলাদার ও সাধারণ সম্পাদক মশিউর রহমান ইলিয়াস শরীফ।

Rasel
করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪২০২২২১৪
আক্রান্ত
১৫৬৬২৯৬
সুস্থ
২১৯৩৩৭৫০৪
সুস্থ
১৫২৯০৬৮
শীর্ষ সংবাদ:
কঠোর ব্যবস্থা নিন ॥ স্বরাষ্ট্রমন্ত্রীকে প্রধানমন্ত্রীর নির্দেশ         টিকে থাকার লড়াইয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ         আজ পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী         ধর্ম নিয়ে কেউ বাড়াবাড়ি করবেন না         কেন এই সহিংসতা উত্তর এখনও মেলেনি         ঐক্যবদ্ধভাবে প্রতিরোধের ডাক ॥ সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে মাঠে আওয়ামী লীগ         মাঝিপাড়ায় এখন সুনসান নীরবতা, আতঙ্ক কাটেনি         প্রধানমন্ত্রী নিজের হাতে সাজিয়েছেন ফরিদপুর         পিএসসির প্রশ্ন ফাঁসে সর্বোচ্চ ১০ বছরের কারাদণ্ড         মুছা কালু ভোলা-তিন জনের গ্রেফতারেই খুলতে পারে জট         স্বাধীনতা সার্বভৌমত্বে আঘাত হানতেই সাম্প্রদায়িক সন্ত্রাস         একযুগে আরেকটি স্বপ্নপূরণ         রাজনৈতিক সুবিধা আদায়ে মরিয়া সরকার ॥ ফখরুল         বাংলাদেশের মানুষ তার ধর্ম পালন করবে স্বাধীনভাবে : প্রধানমন্ত্রী         করোনা : আরও এলো ২০ লাখ টিকা, বৃহস্পতিবার আসবে ৫৫ লাখ         প্রতিমাসে তিন কোটি ডোজ টিকা দেওয়া হবে : স্বাস্থ্যমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৭         অপ্রীতিকর ঘটনা রোধে সরকার প্রতিশ্রুতিবদ্ধ         পীরগঞ্জে ক্ষতিগ্রস্তদের জন্য একশ বান্ডিল টিন ও নগদ অর্থ বরাদ্দ         সয়াবিন তেলের দাম লিটারে বাড়লো ৭ টাকা