শনিবার ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

হাসপাতালে বই পড়ে সময় কাটাচ্ছেন আবদুল মুহিত

হাসপাতালে বই পড়ে সময় কাটাচ্ছেন আবদুল মুহিত

অনলাইন ডেস্ক ॥ করোনায় আক্রান্ত হয়ে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন রয়েছেন সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। জানা গেছে, সেখানে তিনি তাঁর ভাই পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের দেয়া বই পড়ে সময় কাটাচ্ছেন।

আবুল মাল আব্দুল মুহিত বই পড়তে খুব পছন্দ করেন। সে কারণে হাসপাতালে বই ও পত্রিকার ব্যবস্থা করেন তার ভাই পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন। ড. মোমেন ও তার স্ত্রী সেলিনা মোমেন হাসপাতালে মুহিতকে দেখতে গিয়েছিলেন। সে সময় তাকে বেশ কিছু বই দিয়ে আসেন ড. মোমেন। সেই বই পড়ে সময় কাটাচ্ছেন মুহিত।

করোনার কিছু উপসর্গ দেখাসহ শারীরিকভাবে অসুস্থতাবোধ করেছিলেন তিনি। পরে তিনি গত ২৫ জুলাই করোনার নমুনা দেন। নমুনা পরীক্ষার ফলাফলে পজিটিভ আসে তার। একইসঙ্গে করোনায় আক্রান্ত হয়েছেন তার বড় ছেলে শাহেদ মুহিতও। তার শারীরিক অবস্থা এখন পর্যন্ত মোটামুটি ভালো।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে গত ২৯ জুলাই সিএমএইচে ভর্তি করা হয়। তার শারীরিক অবস্থা এখন অনেকটাই ভালো।

পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন তার ভাই আবুল মাল আবদুল মুহিতের সুস্থতার জন্য সিলেটসহ দেশ-বিদেশের সবার কাছে দোয়া কামনা করেছেন।

শীর্ষ সংবাদ:
সংবিধানের আলোকে আগামীর সকল নির্বাচন অনুষ্ঠিত হবে ॥ কৃষিমন্ত্রী         ১৬১ ইউপি ভোট ॥ প্রচার শেষ আজ, ভোট সোমবার         বিএনপি মুখে যা বলে তা মনে ধারণ করে না ॥ বাণিজ্যমন্ত্রী         আজ সারা দেশে বৃষ্টিপাতের সম্ভাবনা         কুমিল্লা-৭ আসনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন ডা: প্রাণ গোপাল         যুক্তরাষ্ট্রে ৬৫ ঊর্ধ্বদের বুস্টার ডোজ দেওয়ার অনুমোদন         সরকারী চাকরিজীবীর প্রতিবন্ধী সন্তানদের জন্য হচ্ছে দিবাযত্ন কেন্দ্র         ঠাকুরগাঁওয়ে ওঁরাও সম্প্রদায়ের ঐতিহ্যবাহী কারাম পূজা অনুষ্ঠিত         চাকরি দেওয়ার নামে টাকা হাতিয়ে নিতেন চক্রটি         ইউক্যালিপ্টাসের মতো কিছু বিদেশি গাছ বাংলাদেশের পরিবেশের ক্ষতি করেছে         বাংলাদেশ ওজোন স্তর রক্ষায় নিরলসভাবে কাজ করছে : পরিবেশ মন্ত্রী         স্কুল-কলেজের শিক্ষার্থীদের দেওয়া হবে ফাইজারের টিকা : স্বাস্থ্যমন্ত্রী         সোহরাওয়ার্দী হাসপাতালে টিকার দাবিতে প্রবাসীদের বিক্ষোভ         বিএনপি নির্বাচন কমিশনকে বিতর্কিত করার চেষ্টা করছে : সেতুমন্ত্রী         চাঁপাইনবাবগঞ্জ-সোনামসজিদ মহাসড়কে দুর্ঘটনায় নিহত ২, আহত ২         প্রতারক এহসানকে পদক দিয়েছিলেন সাবেক জেলা প্রশাসক         ইভ্যালি ও ই-অরেঞ্জের ‘প্রতারণা’র বিষয়ে তদন্ত চলছে : ডিএমপি         গভীর সমুদ্রের সেইলফিশ চলে আসছে বঙ্গোপসাগরের নদীর মোহনায়         আর কোনো তত্ত্বাবধায়ক সরকার হবে না : কৃষিমন্ত্রী         জাতীয় বিশ্ববিদ্যালয়ের সবার টিকা গ্রহণ বাধ্যতামূলক