শনিবার ৩ আশ্বিন ১৪২৮, ১৮ সেপ্টেম্বর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একা আটক

গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একা আটক

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর হাতিরঝিল উলন রোডের একটি বাসায় হাজেরা বেগম (৩০) নামের এক গৃহকর্মী নির্যাতনের অভিযোগে চিত্রনায়িকা একা’কে আটক করেছে পুলিশ। শনিবার বিকেলে জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ ফোন পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ। পরে গৃহকর্মীকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। আর চিত্রনায়িকা একাকে আটক করে থানায় নিয়ে আসে। হাতিরঝিল থানার ইন্সপেক্টর (তদন্ত) মোঃ মহিউদ্দিন ফারুক বলেন, বিকেলে এলাকাবসীর ট্রিপল নাইনে ফোন পেয়ে উলন রোডে যায় পুলিশ। সেখানে বন্ধু নিবাসের ৯ তলায় চিত্রনায়িকা একার বাসা থেকে গৃহকর্মীকে উদ্ধার করা হয়। গৃহকর্মীকে হাতে ও মাথায় ভারি কোন বস্তু দিয়ে আঘাত করেছে। ঢামেক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে থানায় নিয়ে আসা হয়েছে। এ ঘটনায় দুটি মামলা প্রক্রিয়াধীন জানিয়ে তিনি বলেন, একার বাসা থেকে মাদক উদ্ধার করা হয়েছে। এর মধ্যে পাঁচ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা ও হাত বোতল মদ পাওয়া গেছে। মাদকের ঘটনায় পুলিশ বাদী হয়ে আর গৃহকর্মীর ঘটনায় গৃহকর্মী মামলা করবে। তবে মামলা প্রক্রিয়াধীন বলে রাত ৯টায় জানিয়েছেন তিনি।

নির্যাতনের শিকার গৃহকর্মী হাজেরা বেগমের স্বামী রফিকুল জানায়, তাদের বাড়ি শেরপুর সদর উপজেলার হরিনধরা গ্রামে। ঢাকায় রামপুরা উলন রোডে থাকেন। তিনি নিজে রিক্সা চালান। তার স্ত্রী কয়েকটি বাসায় ঝুটা কাজ করেন। উলন রোডে নায়িকা একার বাসাতেও তিন মাস ধরে ঝুটার কাজ করে আসছিল হাজেরা। ওই বাসায় দুপুরের পরে কাজ করতে যেত হাজেরা। কিন্তু আজ সকালে ফোন দিয়ে তার বাসায় আগে যেতে বলেন একা। সেখানে গিয়ে দেখে, একা বাসা পাল্টানোর জন্য মালামাল গোছাচ্ছে। সারাদিন তাকে বাসায় থাকতে বলে একা। কিন্তু সে থাকতে অস্বীকার করে এবং বলে- অন্য বাসায় কাজ আছে, সেখানে যেতে হবে। তখন একা তার স্ত্রী হাজেরাকে দিয়ে আর কাজ করাবে না বলে জানিয়ে দেয়। তবে হাজেরার দুই মাসের ৫ হাজার টাকা বাকি ছিল। সেই টাকা চাওয়ায় ইট দিয়ে তার বাম হাতে ও মাথায় আঘাত করে একা। পরে খবর পেয়ে তারা ছুটে যান।

শীর্ষ সংবাদ:
টেকসই নিশ্চিতে ধনী দেশগুলোর অংশীদারিত্ব চান প্রধানমন্ত্রী         যুক্তরাজ্যে বাংলাদেশকে লাল তালিকা থেকে হলুদাভ তালিকায় যুক্ত করা হয়েছে         গত ২৪ ঘণ্টায় বিশ্বে সংক্রমণ-মৃত্যু কমেছে         চাকরিতে হয়রানি কমাতে তুলে দেওয়া হচ্ছে সত্যায়ন প্রক্রিয়া         করোনা : রাজশাহী মেডিকেলে আরও ৮ মৃত্যু         হাসপাতাল ঘুরে ফের থানায় ইভ্যালির রাসেল         বরিশালে বাস চাঁপায় তিন বন্ধু নিহত         বাংলাদেশে করোনার তৃতীয় ঢেউ আঘাত হানতে পারে যেসব কারণে         রাজধানীতে ট্রাকের ধাক্কায় রিকশাচালকের মৃত্যু         করোনা : আজ আসছে সিনোফার্মের আরও ৫০ লাখ টিকা         মাঠে ফিরছে রাজনীতি ॥ করোনার ভয় কেটে গেছে         টেকসই ভবিষ্যত নিশ্চিতে অংশীদারিত্বের ভিত্তিতে কাজ করতে হবে         চন্দ্রিমায় জিয়ার মরদেহ থাকার প্রমাণ কোথাও নেই ॥ তথ্যমন্ত্রী         ইভ্যালির রাসেল দম্পতির বিস্ময়কর উত্থান         আর্থিক সহায়তা দাবিতে সংস্কৃতিকর্মীদের সমাবেশ         ভারতের উত্তরপ্রদেশে বৃষ্টিতে ৪০ জনের মৃত্যু         দেশে করোনায় ২৪ ঘণ্টায় ৩৮ জনের মৃত্যু         কাবুলের রাস্তা যেন এক উন্মুক্ত বাজার, সব বিক্রি হচ্ছে পানির দামে         এলডিসি উত্তরণের পরও ১২ বছর বাণিজ্য সুবিধা চাই         টেকসই ভবিষ্যৎ নিশ্চিতে উন্নত দেশগুলোর ভূমিকা চান প্রধানমন্ত্রী