রবিবার ৯ কার্তিক ১৪২৮, ২৪ অক্টোবর ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রাঙ্গাবালীতে ফুটবল খেলতে নেমে মাঠেই প্রাণ গেল স্কুলছাত্রের

রাঙ্গাবালীতে ফুটবল খেলতে নেমে মাঠেই প্রাণ গেল স্কুলছাত্রের

স্টাফ রিপোর্টার, গলাচিপা ॥ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় ফুটবল খেলার সময় মাঠেই নাঈম হোসেন (১৭) নামের এক স্কুলছাত্রের মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে মৌডুবী ইউনিয়নের বাইলাবুনিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে এ ঘটনা ঘটে। নাঈম বাইলাবুনিয়া গ্রামের মজিবুর রহমানের ছেলে এবং মৌডুবী সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র ছিল। প্রত্যক্ষদর্শীরা জানায়, স্থানীয় তরুণদের সঙ্গে ঘটনার সময়ে স্কুল মাঠে গোলকিপার হিসেবে নাঈম ফুটবল খেলতে নামে। খেলা চলাকালীন দৌড়াদৌড়ির সময় নাঈম হঠাৎ মাঠের মধ্যে পড়ে যায়। সেখান থেকে উঠে দ্বিতীয় বার দৌড় দিলে আবারও পড়ে যায়। পরে স্থানীয় চিকিৎসক ডেকে আনলে নাঈমকে মৃত ঘোষণা করা হয়।

জানা গেছে, নাঈম বাবা মায়ের একমাত্র সন্তান। তার মৃত্যুতে পরিবার ও সহপাঠিদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। নাঈমের খালাতো ভাই নূর আহম্মেদ বলেন, এরআগেও বিভিন্ন সময় সে এরকম অজ্ঞান হতো। মৌডুবী ৮ নম্বর ওয়ার্ড ইউপি মেম্বার আবুল কালাম আজাদ জানান, ধারণা করা হচ্ছে, হয়তো সে স্ট্রোক করে মারা গেছে।

রাঙ্গাবালী থানার ওসি দেওয়ান জগলুল হাসান বলেন, আমরা এখনও এ ধরণের কোন খবর পাইনি। খোঁজ নিয়ে দেখা হচ্ছে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
২৪৩৮৫১৮০৫
আক্রান্ত
১৫৬৭৪১৭
সুস্থ
২২০৯৪৬৭৫৬
সুস্থ
১৫৩০৯৪১
শীর্ষ সংবাদ:
ওরা ধ্বংসই চায় ॥ দেশের ভাবমূর্তি নষ্ট করতে সহিংসতা         ক্যাচ মিসে ম্যাচ হার বাংলাদেশের         বিএনপির দৃষ্টিসীমা এখন কুয়াশাচ্ছন্ন ॥ কাদের         অপরাধী যে দলেরই হোক তার বিরুদ্ধে ব্যবস্থা         উদ্ধার করা হবে বুড়িগঙ্গার আদি চ্যানেল         তিন হাজার কনস্টেবল পদের জন্য ৩ লাখ ৩৮ হাজার আবেদন         খোলাবাজারে ডলার ৯০ টাকা         সম্মিলিত প্রচেষ্টায় ইলিশের উৎপাদন বেড়েছে         এনজিও ফাউন্ডেশন দারিদ্র্য নিরসনে কাজ করবে ॥ অর্থমন্ত্রীর আশা         ‘সাম্প্রদায়িক সম্প্রীতি নষ্টকারীদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি’         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৯         ‘সাম্প্রদায়িক হামলার দায় এড়াতে পারে না ফেসবুক কর্তৃপক্ষ’         নারীরা উদ্যোক্তা হিসেবেও অনেক ভূমিকা রাখছেন ॥ শিল্পমন্ত্রী         রাজধানীতে নজরদারি বাড়ানো হয়েছে : ডিএমপি         ডেঙ্গু : আরও ১ জনের মৃত্যু, হাসপাতালে ১৭৯         ইউপি নির্বাচন : ঢাকা ও ময়মনসিংহ বিভাগের নৌকার টিকিট পেলেন যারা         ২৬ অক্টোবর আসছে নতুন রাজনৈতিক দল ‘বাংলাদেশ গণ অধিকার পরিষদ’         কৃষিপ্রযুক্তি কাজে লাগিয়ে সারা বছরই আম পাওয়া সম্ভব ॥ কৃষিমন্ত্রী         শেখ হাসিনার সরকার হলো সবচেয়ে বেশি নারীবান্ধব ॥ পররাষ্ট্রমন্ত্রী         কুষ্টিয়ায় ট্রাক চাপায় দুই শিশু নিহত