সোমবার ১৭ শ্রাবণ ১৪২৮, ০২ আগস্ট ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চকরিয়ায় বাসের ধাক্কায় চান্দের গাড়ি খাদে, নিহত ২

চকরিয়ায় বাসের ধাক্কায় চান্দের গাড়ি খাদে, নিহত ২

অনলাইন রিপোর্টার ॥ কক্সবাজারের চকরিয়া উপজেলায় যাত্রাবাহী বাসের ধাক্কায় চান্দেরগাড়ি খাদে পড়ে দু’জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও পাঁচ জন। এদের মধ্যে দু’জনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক।

বৃহস্পতিবার (২২ জুলাই) দুপুর দেড়টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ফাঁসিয়াখালী ইউনিয়নের ছড়ারকুল ঝনঝইন্যা সেতু এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত দু’জন হলেন- চকরিয়া উপজেলা কৈয়ারবিল স্টেশন এলাকার বাসিন্দা আবু সৈয়দের স্ত্রী সুফিয়া বেগম (৩১) ও বান্দরবানের আলীকদম উপজেলার সিরাজকারবারিপাড়া গ্রামের তালেব আলীর ছেলে ও চান্দের গাড়ির হেলপার আলী হোসেন (১৩)।

আহত পাঁচ জন হলেন- চট্টগ্রাম জেলার বাসিন্দা মো. মুবিন (৪০), নাঈম (১৪), কবির আহমদ (২৮), মোহাম্মদ ফারুক (১৮) ও নিহত সুফিয়া বেগমের কন্যাশিশু আদিফা মনি (৩)। আহতদের উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

আহত মুবিন ও নাঈমের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে (চমেক) পাঠানো হয়েছে। হতাহত সবাই চান্দের গাড়ির যাত্রী ছিলেন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে কক্সবাজার থেকে একটি বাস যাত্রী নিয়ে চট্টগ্রামের উদ্দেশে যাচ্ছিল। অপরদিকে চকরিয়া পৌরশহর থেকে আলীকদমের উদ্দেশে দুপুরে দেড়টার দিকে একটি চান্দেরগাড়ি ছেড়ে যায়। ফাঁসিয়াখালী ইউনিয়নের ছড়ারকুল ঝনঝইন্যা সেতু এলাকায় চান্দের গাড়িটি পৌঁছালে বাসের ধাক্কায় সড়কের পাশে খাদে পড়ে চান্দের গাড়ি দুমড়ে-মুচড়ে যায়।

এ সময় একটি ইজিবাইক গাড়ির ধাক্কায় খাদে পড়ে যায়। ইজিবাইকের কোনো যাত্রী আহত হননি। পরে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে হাসাপাতালে পাঠায়।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল কর্মকর্তা (আরএমও) ডা. শাহ ফাহিম আহমাদ ফয়সাল বাংলানিউজকে বলেন, ফাঁসিয়াখালীতে সড়ক দুর্ঘটনায় আহত চারজনের মধ্যে দু’জনের শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের চমেক হাসপাতালে পাঠানো হয়েছে।

আহত অন্য দু’জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

মালুমঘাট হাইওয়ে ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) টিপু রায় বলেন, ঘটনাস্থল থেকে নিহত দু’জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত দু’জনের মধ্যে চান্দের গাড়ির হেলপার আলীর স্বজনরা মরদেহ নেওয়ার জন্য আবেদন করেছেন।

দুর্ঘটনা কবলিত বাস, চান্দের গাড়ি ও ইজিবাইক জব্দ করা হয়েছে। ওই গাড়ির চালকরা পলাতক রয়েছেন। এ ঘটনায় মামলার প্রক্রিয়াধীন বলেও জানান এসআই টিপু।

শীর্ষ সংবাদ:
খুনীদের পুরস্কৃত করেন এরশাদ খালেদা         ১৫ ও ২১ আগস্ট হত্যাকান্ডের কুশীলবরা এখনও সক্রিয় ॥ সেতুমন্ত্রী         শোক দিবসের সব অনুষ্ঠানে র‌্যাবের টহল থাকবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         বঙ্গবন্ধুর স্বাধীনতার প্রদীপ অনন্তকাল জ্বলবে ॥ তথ্যমন্ত্রী         এক সপ্তাহে ১ কোটি মানুষকে টিকা দেয়া হবে ॥ স্বাস্থ্যমন্ত্রী         লিঙ্গ-বয়সভেদে করোনার উপসর্গ ভিন্ন         আজ থেকে শুরু হচ্ছে এ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজ টিকাদান         পর্যটনেই সম্ভব কোটি মানুষের কাক্সিক্ষত কর্মসংস্থান         ‘দেশের অগ্রযাত্রা থামিয়ে দিতেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়েছিল’         করোনা ভাইরাসে আরও ২৩১ জনের মৃত্যু, নতুন শনাক্ত ১৪৮৪৪         করোনা ভাইরাস ॥ ১ সপ্তাহে ১ কোটি মানুষকে টিকাদানের লক্ষ্য সরকারের         ডেঙ্গু ॥ ১ দিনে আরও ২৩৭ জন হাসপাতালে ভর্তি         ‘গার্মেন্টস খুলে দেয়ায় সংক্রমণ আরও বাড়বে’         চাপ সামলাতে সাময়িক ব্যবস্থা হিসেবে গণপরিবহন চালু ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         দারিদ্র্যের নয়, দেশ এখন উন্নয়নের রোল মডেল         ভূমধ্যসাগর থেকে বাংলাদেশিসহ ৩৯৪ অভিবাসী উদ্ধার         সোমবার থেকে ঢাকায় অ্যাস্ট্রাজেনেকার দ্বিতীয় ডোজ         এডিসের লার্ভার উৎস নিধনে দক্ষিণ সিটিতে চালু হচ্ছে নিয়ন্ত্রণ কক্ষ         লঞ্চ চলবে আগামীকাল ভোর ৬টা পর্যন্ত         ১৫ আগস্ট ইতিহাসের নিষ্ঠুরতম রাজনৈতিক হত্যাকাণ্ড