মঙ্গলবার ১২ শ্রাবণ ১৪২৮, ২৭ জুলাই ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পাবনায় অস্ত্রের মহড়া ॥ আওয়ামী ও যুব লীগের ৩ নেতা বহিষ্কার

পাবনায় অস্ত্রের মহড়া ॥ আওয়ামী ও যুব লীগের ৩ নেতা বহিষ্কার

নিজস্ব সংবাদদাতা, পাবনা ॥ পাবনা গণপূর্ত বিভাগে অস্ত্রের মহড়ার আলোড়িত ঘটনায় আওয়ামী ও যুবলীগের তিন নেতাকে দল থেকে অব্যাহতি ও স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কারণ দর্শাও নোটিশ দেওয়া হয়েছে।

পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাংসদ গোলাম ফারুক প্রিন্স দলের দুই নেতাকে বুধবার স্বাক্ষরিত এক চিঠিতে কারণ দর্শানোর নোটিশ দিয়েছেন। এ দুই নেতা হলেন পাবনা পৌর আওয়ামী লীগের বিলুপ্ত কমিটির সাংগঠনিক সম্পাদক মহসীন রেজা খান মামুন এবং পাবনা সদর উপজেলা আওয়ামী লীগের বিলুপ্ত কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলহাজ ফারুক হোসেন ওরফে ফারুক হাজি। দলের সব পদ থেকে কেন তাদের স্থায়ীভাবে বহিষ্কার করা হবে না তা ১৫ দিনের মধ্যে জানাতে এ নোটিশ দেওয়া হয়।

দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপিকেও চিঠির অনুলিপি দেওয়া হয়েছে।একই অভিযোগে পাবনা জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য শেখ আনোয়ার হোসেন ওরফে শেখ লালুকে যুবলীগ থেকে বহিষ্কারের সুপারিশ করেছে পাবনা জেলা যুবলীগ।

জেলা যুবলীগের আহ্বায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি বুধবার শেখ লালুকে বহিস্কারের সুপারিশ কেন্দ্রে পাঠিয়েছেন বলে দলীয় সুত্র নিশ্চিত করেছে। এ ব্যাপারে পাবনা জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রেজাউল রহিম লালের সঙ্গে ফোনে যোগাযোগ করা হলে তা বন্ধ পাওয়া যায়।

তবে পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. মনির উদ্দিন আহমেদ মান্না ঘটনার সত্যতা স্বীকার করে জানান জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স এমপির স্বাক্ষর করা চিঠি এম আর খান মামুন এবং হাজি ফারুকের বাড়ি পৌঁছে দেওয়া হয়েছে। এ ছাড়া দলের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ূয়ার কাছে হোয়াটসঅ্যাপ ও কুরিয়ারে এ ব্যাপাওে চিঠি পাঠানো হয়েছে।

শীর্ষ সংবাদ:
কেউ যদি খারাপ কিছু করে তাদের কিন্তু ক্ষমা নেই ॥ প্রধানমন্ত্রী         আমি এখন মধ্যবয়সী প্রযুক্তি উদ্যোক্তা ॥ জয়         সাগরে লঘুচাপ ॥ ৩ নম্বর সতর্ক সঙ্কেত         জামিন, অন্তর্বর্তী আদেশের মেয়াদ আরও এক মাস বাড়ল         লিবিয়া উপকূলে নৌকা ডুবে ৫৭ শরণার্থীর মৃত্যু ॥ জাতিসংঘ         রামেকের করোনা ইউনিটে আরও ২১ জনের মৃত্যু         তৃতীয়বারের মতো জনপ্রশাসন পদক পেলেন জনাব মোহাম্মদ হেলাল হোসেন         মডার্নার ৩০ লাখ ডোজ টিকা হাতে পেয়েছে পাকিস্তান         ইরাক অভিযানের সমাপ্তি টানছে আমেরিকা, বাইডেন-কাদিমি চুক্তি         খুলনায় করোনা ও উপসর্গে আরও ১১ জনের মৃত্যু         ফ্লোরিডার ভবন ধসে নিখোঁজে শেষ জন শনাক্ত ॥ মোট মৃত্যু ৯৮         কাশ্মীরে আঞ্চলিক নির্বাচনে জয় পেল ইমরান খানের পিটিআই         আসাম-মিজোরাম সীমান্তে সংঘর্ষে ছয় পুলিশসহ নিহত ৭         ওয়েস্ট ইন্ডিজে সিরিজ জিতে বাংলাদেশে আসছে অস্ট্রেলিয়া         স্বামী নির্যাতন করলে চুপ করে সহ্য করা যায় না ॥ নুসরাত