বৃহস্পতিবার ১০ আষাঢ় ১৪২৮, ২৪ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

সাভারে দুই ভাই খুন

নিজস্ব সংবাদদাতা, সাভার, ১১ জুন ॥ সাভারে নাজমুল (১৭) ও রায়হান (১৮) নামে খালাত দুই ভাইকে খুনের ঘটনা ঘটেছে। শুক্রবার সকালে সাভার মডেল থানাধীন ভাকুর্তা ইউনিয়নের হারুলিয়া এলাকা থেকে তাদের মৃতদেহ উদ্ধার করা হয়। নিহত রায়হান বরিশাল জেলার গৌরনদী থানার পশ্চিম শেওড়া উত্তরপাড়ার রতনের ছেলে এবং নাজমুল একই এলাকার নেছার মোল্লার ছেলে। তারা সম্পর্কে একে অপরের খালাত ভাই। রায়হান সাভারের হেমায়েতপুরের উত্তর যাদুরচর এলাকায় তার পরিবারের সঙ্গে একটি বাড়িতে ভাড়া থেকে স্থানীয় একটি স্কুলের দশম শ্রেণীতে পড়াশোনা করত। জানা গেছে, বৃহস্পতিবার নাজমুল বরিশাল থেকে সাভারের হেমায়েতপুর এলাকায় খালাত ভাই রায়হানের বাড়িতে বেড়াতে আসে। এদিন সন্ধ্যার পর তারা দুজন বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেনি। পরে শুক্রবার সকালে স্থানীয়রা ভাকুর্তার হারুলিয়া এলাকায় একটি পাটক্ষেতে রায়হান ও প্রায় বিশ গজ দূরে নাজমুলের মৃতদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মৃতদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে। সাভার মডেল থানার পরিদর্শক (তদন্ত) কামাল হোসেন জানান, ধারণা করা হচ্ছে, কেউ তাদের হত্যার পর ওই এলাকায় মৃতদেহটি ফেলে রেখে গেছে।

শেরপুরে হামলায় বৃদ্ধ নিহত

নিজস্ব সংবাদদাতা শেরপুর থেকে জানান, বাড়ির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় নাজির আলী বদন (৬০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। শুক্রবার সকালে সদর উপজেলার ভাতশালা ইউনিয়নের হাওড়া নিজ গ্রামে ওই ঘটনা ঘটে। নিহত নাজির স্থানীয় মৃত চিনু শেখের ছেলে। হামলায় নাজিরের ছেলে মোশারফ হোসেন (৩৫) ও প্রতিবেশী আল আমিনের ছেলে মনির হোসেন (২৫) আহত হয়েছেন। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদিকে ওই ঘটনায় অভিযান চালিয়ে ৯ জনকে আটক করেছে পুলিশ। জানা যায়, দীর্ঘদিন ধরে বাড়ির সীমানা নিয়ে সদর উপজেলার হাওড়া নিজ গ্রামের নাজির আলীর সঙ্গে প্রতিবেশী জমসেদ আলীর বিরোধ চলে আসছিল। এর জের ধরে শুক্রবার সকাল ৯টার দিকে বিরোধপূর্ণ সীমানায় গোবর ফেলা নিয়ে জমসেদের ছেলে তোরমান আলীর সঙ্গে নাজির আলীর বাগবিতন্ডা হয়।

নেত্রকোনায় কিশোর

নিজস্ব সংবাদদাতা নেত্রকোনা থেকে জানান, মদন উপজেলায় নিখোঁজ হওয়ার তিনদিন পর রিজান (১৭) নামে এক কিশোরের অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার রাতে স্থানীয় থানা পুলিশ খাগুরিয়া এলাকায় একটি পাট খেত থেকে লাশটি উদ্ধার করে। পরে শুক্রবার ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়। নিহত রিজান মদন উপজেলার জাহাঙ্গীপুর পূর্বপাড়া গ্রামের শাহ আলমের ছেলে। সে পেশায় ইজিবাইক চালক ছিল। জানা গেছে, রিজান প্রতিদিনের মতো গত মঙ্গলবার সকালে বাড়ি থেকে তার ইজিবাইক নিয়ে বের হয়। কিন্তু রাতে বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। কোথাও না পেয়ে বুধবার তার অভিভাবকরা মদন থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৮১         যেন সার্কাসের ক্লাউনরা বক্তব্য রাখছেন, বিএনপিকে কাদের         দেশে চীনের নতুন এক টিকার মানবদেহে পরীক্ষামূলক প্রয়োগের অনুমতি         জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে         নারী ও শিশু পাচারে কাউকে ছাড় দেয়া হবে না ॥ বিজিবি মহাপরিচালক         বাংলাদেশে করোনা টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী         কৃষি মন্ত্রণালয়ের এডিপি বাস্তবায়ন ৭৬ শতাংশ         ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ         খুলনা বিভাগে ২৪ ঘন্টায় আরও ২০ জনের প্রাণ ঝড়লো         চুয়াডাঙ্গায় শতভাগ করোনা শনাক্ত, মৃত্যু দুই জনের         রমনা বটমূলে বোমা হামলা ॥ ডেথ রেফারেন্স ও আপিল শুনানি ২৪ অক্টোবর         রাজশাহীতে করোনায় একদিনে সর্বোচ্চ আরও ১৮ জনের মৃত্যুর রেকর্ড         ভারতে ফের করোনাভাইরাসে দৈনিক শনাক্ত ও মৃত্যু বাড়ল         কঠোর লকডাউনেও দিনাজপুরে করোনায় মৃত্যু বাড়ছে, গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৪৮.৭৮         আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে তিন ম্যাচের সিরিজ চায় কোহলি         সব বিভাগে বৃষ্টিপাত হবার সম্ভাবনা         ‘স্ট্রবেরি মুন’ দেখা যাবে আজ         ঝিনাইদহে করোনায় ৩ জনের মৃত্যু, নতুন করে আক্রান্ত ৭৩         তিন পার্বত্য জেলায় ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপরিশ         ঢাকার সব বার ও ক্লাবে নিষিদ্ধ হচ্ছেন পরীমনি