রবিবার ৩০ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বিএনপি যাদের বন্ধু, তাদের শত্রæর দরকার নেই ॥ কাদের

বিএনপি যাদের বন্ধু, তাদের শত্রæর দরকার নেই ॥ কাদের

বিশেষ প্রতিনিধি ॥ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি গণতন্ত্রের বুলি মুখে নিয়ে সা¤প্রদায়িক অপশক্তিকে লালন-পালন করে। বিএনপির নেতিবাচক ও ষড়যন্ত্রের রাজনীতি অদৃশ্য শত্রæ করোনার চেয়েও ভয়ঙ্কর। ইতিহাস বলে বিএনপি যাদের বন্ধু তাদের শত্রæর দরকার নেই।

বৃহস্পতিবার তাঁর সরকারী বাসভবনে সমসাময়িক বিষয় নিয়ে আয়োজিত নিয়মিত সংবাদ সম্মেলনে বিএনপিকে মুখোশের আড়ালে বহুরূপী দানব হিসেবে উল্লেখ করে ওবায়দুল কাদের বলেন, দেশে এখন অদৃশ্য ও দৃশ্যমান দুটি শত্রæ বিদ্যমান। অদৃশ্য শত্রæ হচ্ছে করোনা, আর দৃশ্যমান শত্রæ বিএনপি। বিএনপি মুখোশের আড়ালে বহুরূপী দানব। বিএনপি মুখে গণতন্ত্রের বুলি নিয়ে সা¤প্রদায়িক অপশক্তির লালন-পালন করছে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বুধবার এক আলোচনা সভায় আওয়ামী লীগ ও করোনাকে দেশের দুই শত্রæ হিসেবে উল্লেখ করে বক্তব্য দেন। এ প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, রাজনীতির মাঠে প্রতিপক্ষ থাকবে, প্রতিদ্ব›দ্বী থাকবে, তাই বলে কেউ কাউকে শত্রæ ভাবা ঠিক নয়। দায়িত্বশীল বিরোধীদল উন্নয়নের সহযাত্রী, কিন্তু বিএনপি তাদের কর্কশ রূপ প্রমাণ করেছে।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগকে বিএনপি শত্রæ মনে করে বলেই ’৭৫-এ জাতির পিতাকে সপরিবারে হত্যার নীলনক্সায় জড়িত এবং বেনিফিশিয়ারি তারা। শেখ হাসিনাকে শত্রæ মনে করে বলেই ২১ আগস্ট প্রকাশ্য দিবালোকে গ্রেনেড হামলা চালিয়েছিল বিএনপি।

শীর্ষ সংবাদ:
বিদেশ নির্ভর বিএনপির রাজনীতি এখন শেকড় থেকে বিচ্ছিন্ন         “এমন কোনো সিদ্ধান্ত নেওয়া হবে না যাতে শিক্ষার্থীদের ক্ষতি হয়”         ‘মির্জা ফখরুল হয়তো বলবেন খালেদার করোনার জন্যও আ.লীগ দায়ী’         লাইকি-বিগো লাইভের মাধ্যমে মাসে কোটি কোটি টাকা পাচার         মেজর সিনহা হত্যা ॥ সাবেক ওসি প্রদীপের জামিন শুনানি ২৭ জুন         রাজশাহীতে করোনায় আরও ১৩ মৃত্যু         নাইজেরিয়ায় সন্ত্রাসী হামলায় নিহত ৫৩         সিরিয়ার আফরিনে গোলাবর্ষণের ঘটনায় ১৩ জন নিহত         চীনের ৬ লাখ টিকা দেশে আসছে আজ         গত ২৪ ঘণ্টায় করোনায় ভারতে মারা গেছেন ৩ হাজার ৩০৩ জন         রাশিয়ার বিরুদ্ধে ৩-০ গোলে জিতেছে বেলজিয়াম         বিদেশী গরু নয় ॥ দেশী গরুতেই এবার কোরবানি         বিতর্কের আরেক নাম সাকিব