বুধবার ৯ আষাঢ় ১৪২৮, ২৩ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

পঞ্চগড়ের কাভার্ট ভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১

পঞ্চগড়ের কাভার্ট ভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ১

স্টাফ রিপোর্টার, পঞ্চগড় ॥ তেঁতুলিয়া উপজেলায় কার্ভাট ভ্যান ও পিকআপের মুখোমুখি সংঘর্ষে পিকআপের চালক রুবেল হোসেন (২০) ও যাত্রী স্বপন (১৮) নামে দুজন নিহত হয়েছে। এ ঘটনায় সুজন আলী (১৯) নামে আরেক যাত্রী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে৷

বুধবার রাতে জেলার তেঁতুলিয়া উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের পঞ্চগড়-বাংলাবান্ধা জাতীয় মহাসড়কের ভেরসা সেতুর উপরে এ দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে,নিহত পিকআপ চালক রুবেল হোসেন তেঁতুলিয়া উপজেলার কালান্দিগছ এলাকার বোয়ালমারী এলাকার কালু মিয়ার ছেলে এবং যাত্র স্বপন আলী বোদা উপজেলার ফুলতলা এলাকার মৃত আনোয়ার হোসেনের ছেলে এবং কালান্দিগঞ্জ এইচ.আর.এফ পেট্রোল পাম্পের একজন কর্মচারী। অপরদিকে আহত সুজন বোয়ালমারী এলাকার সোহরাব আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পঞ্চগড় থেকে তেঁতুলিয়ায় রুবেল হোসেন তার পিকআপ নিয়ে যাচ্ছিলের। এসময় পথের মধ্যে পিকআপে যাত্রী হিসাবে উঠেন স্বপন ও সুজন নামে দুই যুবক । তেঁতুলিয়ার যাওয়ার পথে পিকআপটি বুড়াবুড়ি ভেরসা সেতুর উপরে উঠলে বিপরীত থেকে একটি পঞ্চগড়গামী কার্ভাট ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে এতে পিকআপটি দুমড়েমুচড়ে গেলে পিকআপের চালকসহ তারা তিন সড়কের ছিটকে পড়ে এবং ঘটনাস্থলে চালক রুবেল মারা যায়। এদিকে স্থানীয়রা দ্রুত গুরুতর অবস্থায় পিকআপের যাত্রী স্বপন ও সুজনকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক স্বপনকে মৃত ঘোষণা করেন এবং সুজনের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

শীর্ষ সংবাদ:
করোনা ভাইরাস ॥ টিকা কিনতে বাংলাদেশকে ৯৪ কোটি ডলার দিচ্ছে এডিবি         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা         বঙ্গবন্ধু ৩ বার, শেখ হাসিনা ৯ বার আ.লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন         দুর্ভিক্ষের মুখে বিশ্বের চার কোটির বেশি মানুষ ॥ ডব্লিউএফপি         “আজকের অঙ্গীকার মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী ও সাম্প্রদায়িক শক্তির মূলোৎপাটন”         খুলনা বিভাগে করোনায় ২৪ ঘন্টায় রেকর্ড মৃত্যু ৩২ জনের         রাজধানীর খিলগাঁওয়ে নিখোঁজ যুবকের মরদেহ উদ্ধার         রাজশাহীতে করোনায় আরও ১৬ জনের মৃত্যু         খুলনার সরকারী ও বেসরকারী হাসপাতালে আরও ১৩ জনের মৃত্যু         ঝিনাইদহে গত ২৪ ঘন্টায় করোনায় ৮ জনের মৃত্যু, শনাক্ত ১১৭         ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকীতে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন         চাঁপাইনবাবগঞ্জে আম চাষীদের জিম্মি করে ৫০ কেজিতে আমের মণ         ঐতিহাসিক ‘পলাশী ট্র্যাজেডি’ দিবস আজ         খাশুগজির হত্যাকারীরা ছিল যুক্তরাষ্ট্রে প্রশিক্ষিত         ফের বাড়তে পারে বৃষ্টি         রাজধানীতে মাদকবিরোধী অভিযানে গ্রেফতার ৪৮         দিনাজপুরে ২৪ ঘন্টায় করোনায় মৃত্যু ২, আক্রান্ত ১১০         ভারতে করোনায় আক্রান্তের সংখ্যা ৩ কোটি ছাড়াল         করোনা মহামারিতেও বিশ্বে অর্ধ কোটির বেশি মানুষ মিলিওনিয়ার হয়েছেন         স্কটল্যান্ডকে হারিয়ে শেষ ষোলোতে ক্রোয়েশিয়া