বৃহস্পতিবার ১০ আষাঢ় ১৪২৮, ২৪ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ডাঃ সাবিরা হত্যা ॥ পুলিশ চল্লিশোর্ধ এক ব্যক্তিকে খুঁজছে

স্টাফ রিপোর্টার ॥ রাজধানীর কলাবাগানে ডাঃ কাজী সাবিরা রহমান লিপি (৪৭) হত্যাকাণ্ডে পুলিশ চল্লিশোর্ধ এক ব্যক্তিকে খুঁজছে। শ্যাম বর্ণের ও শরীরের গঠন হাল্কা পাতলা ওই ব্যক্তি প্রায়ই সাবিরার ফ্ল্যাটে যাতায়াত করতেন। এদিকে ঘটনার ৯ দিন পার হয়ে গেলেও হত্যাকারীদের গ্রেফতার করতে পারেনি পুলিশ।

মামলার তদন্তকারী সংস্থার কর্মকর্তারা জানান, ওই ভবনের নিরাপত্তা প্রহরী জিজ্ঞাসাবাদে এমন তথ্য দিয়েছেন। ঘটনার পর থেকে ওই ব্যক্তির কোন সন্ধান নেই। পুলিশের বিভিন্ন সংস্থা তাকে হন্যে হয়ে খুঁজছে। মূলত ঘাতকরা নিহতের পূর্বপরিচিত-এটা পুলিশ নিশ্চিত। খুনী ফ্ল্যাটের সব তথ্যই জানত। কারণ খুনীরা সাবিরাকে প্রথমে পেছন থেকে ছুরিকাঘাত করে। পরে মৃত্যু নিশ্চিত করতে গলায় ধারালো চাকু দিয়ে আঘাত করে। পরে ঘটনা ভিন্ন দিকে প্রবাহিত করতে ওই কক্ষে আগুন ধরিয়ে দেয়া হয়। এভাবে ঠাণ্ডা মাথায় পরিকল্পিতভাবে হত্যা করে খুনীরা পালিয়ে যায়। ঘটনার পর ওই ফ্ল্যাটে প্রবেশ দরজার সামনে যে দুটি সিগারেটের অবশিষ্টাংশ পাওয়া গেছে তা ঘাতকের কিন, তা নিশ্চিত হওয়ার জন্য সিআইডির ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে।

ডিবি সূত্র জানায়, ঘটনার পর সাবলেটে থাকা কানিজ সুবর্ণা এবং তার এক ছেলে বন্ধুকে ডিবি জিজ্ঞাসাবাদ করেছে। ঘটনার রাতে পাশের কক্ষে কানিজের সঙ্গে রাত্রি যাপন করেছে ওই ছেলে বন্ধুটি। পাশাপাশি কক্ষে থাকলেও হত্যাকাণ্ডের ব্যাপারে কোন তথ্য দিতে পারেননি তারা। তদন্ত সংশ্লিষ্ট গোয়েন্দা কর্মকর্তা জানান, সবদিক মাথায় রেখে তদন্ত করা হচ্ছে। বিশেষ করে চিকিৎসকের ফোন কল যাচাই-বাছাই করা হচ্ছে।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৮১         যেন সার্কাসের ক্লাউনরা বক্তব্য রাখছেন, বিএনপিকে কাদের         দেশে চীনের নতুন এক টিকার মানবদেহে পরীক্ষামূলক প্রয়োগের অনুমতি         জেনারেল র‌্যাংক ব্যাজ পরানো হলো নতুন সেনাপ্রধানকে         নারী ও শিশু পাচারে কাউকে ছাড় দেয়া হবে না ॥ বিজিবি মহাপরিচালক         বাংলাদেশে করোনা টিকা উৎপাদনে আন্তর্জাতিক সহায়তা চাইলেন পররাষ্ট্রমন্ত্রী         কৃষি মন্ত্রণালয়ের এডিপি বাস্তবায়ন ৭৬ শতাংশ         ‘ওভারনাইট বান্দরবান পাঠিয়ে দেব’ বিজ্ঞাপন বন্ধের নির্দেশ         খুলনা বিভাগে ২৪ ঘন্টায় আরও ২০ জনের প্রাণ ঝড়লো         চুয়াডাঙ্গায় শতভাগ করোনা শনাক্ত, মৃত্যু দুই জনের         রমনা বটমূলে বোমা হামলা ॥ ডেথ রেফারেন্স ও আপিল শুনানি ২৪ অক্টোবর         রাজশাহীতে করোনায় একদিনে সর্বোচ্চ আরও ১৮ জনের মৃত্যুর রেকর্ড         ভারতে ফের করোনাভাইরাসে দৈনিক শনাক্ত ও মৃত্যু বাড়ল         কঠোর লকডাউনেও দিনাজপুরে করোনায় মৃত্যু বাড়ছে, গত ২৪ ঘণ্টায় শনাক্তের হার ৪৮.৭৮         আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে তিন ম্যাচের সিরিজ চায় কোহলি         সব বিভাগে বৃষ্টিপাত হবার সম্ভাবনা         ‘স্ট্রবেরি মুন’ দেখা যাবে আজ         ঝিনাইদহে করোনায় ৩ জনের মৃত্যু, নতুন করে আক্রান্ত ৭৩         তিন পার্বত্য জেলায় ১৪২ প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণের সুপরিশ         ঢাকার সব বার ও ক্লাবে নিষিদ্ধ হচ্ছেন পরীমনি