সোমবার ৮ আষাঢ় ১৪২৮, ২১ জুন ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

ধর্ষণ ও সহিংসতার পাচঁ মামলায় হেফাজত নেতা মামুনুল হকের ১৫ দিনের রিমান্ড মঞ্জুর

ধর্ষণ ও সহিংসতার পাচঁ মামলায় হেফাজত নেতা মামুনুল হকের ১৫ দিনের রিমান্ড মঞ্জুর

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ ॥ হেফাজতে ইসলামের সাবেক যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হকের রয়েল রির্সোটকান্ড, কথিত দ্বিতীয় স্ত্রীকে ধর্ষণ, ও সহিসতার পাচঁ মামলায় ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। বুধবার দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আহমেদ হুমায়ুন কবিরের আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে নারায়ণগঞ্জের কোর্ট ইন্সপেক্টর মোঃ আসাদুজ্জামান জানান, নারী ধর্ষণ, মামুনুল হকের সহিংসতার পাচঁ মামলায় তিন দিন করে মোট ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

পুলিশ জানান, চলতি বছরের ৩ এপ্রিল এক নারীকে নিয়ে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের রয়েল রির্সোটে হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মামুনুল হক অবস্থান করার সময় স্থানীয় লোকজন তাকে আটক করে। এ ঘটনায় হেফাজতে ইসলামের সমর্থক রয়েল রির্সোটে হামলা ভাংচুর করে মামুনুল হককে ছাড়িয়ে নিয়ে যায়।

পরে হেফাজতে ইসলামের নেতাকর্মীরা স্থানীয় সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের অফিস, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মীদের বাড়ি ঘরে হামলা ভাংচুর চালায়। কথিত দ্বিতীয় স্ত্রীকে ধর্ষণ ও সহিংসতার ঘটনায় সোনারগাঁ থানায় তিনটি মামলায় মামুনুল হকে আসামী করা হয়েছে।

এছাড়া চলতি বছরের গত ২৮ মার্চ হেফাজতে ইসলামের ডাকা সকাল সন্ধ্যা হারতালে যানবাহনে অগ্নিসংযোগ ও সহিসতার ঘটনায় মামুনুল হককে আসামী করে আরো দুটি মামলা দায়ের করা হয়। এই পাচঁটি মামলায় পুলিশ মামুনুল হককে জিজ্ঞাসাবাদ করার জন্য সোনরাগঁয়ের ধর্ষণ মামলায় ১০ দিন এবং সহিসতা ও অগ্নিসংযোগের বাকি চার মামলায় সাত দিন করে মোট ৩৮ দিনের রিমান্ডের আবেদন করে। শুনানী শেষে আদালত পাচঁ মামলায় তিনদিন করে মোট ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ জায়েদুল আলম গণমাধ্যমে বলেন, মাওলানা মামুনুল হকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদে করে সহিংসতার বিষয়ে আরো কারা কারা জড়িত রয়েছে তা খুঁজে বের করার চেষ্টা করা হবে।

শীর্ষ সংবাদ:
কর্ণফুলী গ্যাস কোম্পানির জমি ক্রয়ে ৮৭ কোটি টাকা লোপাট         টেকসই উন্নয়নের সমতাভিত্তিক আইনী কাঠামো অপরিহার্য ॥ আইনমন্ত্রী         ব্যক্তিগত ও পারিবারিক দ্বন্দ্বের কারণেই এমন পৈশাচিকতা         পদ্মা সেতুতে রেলওয়ে স্ল্যাব বসানো শেষ         বিটকয়েন বিক্রির টাকায় পর্নোগ্রাফির বাণিজ্য         সন্ধান দিলে         ভারত থেকে বাংলাদেশের টিকা পাওয়া এখনো অনিশ্চিত : হাইকমিশনার         যেকোনো ধরনের দুর্যোগ মোকাবিলায় সর্বদা প্রস্তুত থাকার আহ্বান প্রধানমন্ত্রীর         করোনা : গত ২৪ ঘন্টায় মৃত্যু ৮২         ক্ষমতা মানে ভোগ বিলাস নয়, ক্ষমতা হলো মানুষের সেবা করা         ব্যাটারিচালিত রিকশা-ভ্যান বন্ধ করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         টেকসই উন্নয়নের জন্য বৈষম্যহীন ও সমতাভিত্তিক আইনি কাঠামো অপরিহার্য ॥ আইনমন্ত্রী         বীর মুক্তিযোদ্ধারা মাসিক সম্মানী পাবেন ২০ হাজার টাকা : মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী         রোহিঙ্গা সংকট সমাধানে আন্তর্জাতিক শক্তির জোর তৎপরতা দরকার         রাজশাহীতে ধসে পড়ল বহুতল ভবন         খুবির সকল পরীক্ষা স্থগিত         ‘দুর্নীতি ও অপকর্মের বিরুদ্ধে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে’         প্রথম ধাপের ২০৪ ইউনিয়ন পরিষদের নির্বাচন সোমবার         ‘নিবন্ধনহীন মোটরসাইকেল বাইরে বের হতে পারবে না’         হাসপাতালে মাহবুব তালুকদার