শুক্রবার ৩০ বৈশাখ ১৪২৮, ১৪ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

চালু হচ্ছে আমনুরা নাচোল-রহনপুর নতুন বিদ্যুত সঞ্চালন লাইন

সংবাদদাতা, চাঁপাইনবাবগঞ্জ, ৪ মে ॥ গোমস্তাপুর ও নাচোল উপজেলায় ঘনঘন বিদ্যুত বিভ্রাট নিরসনে চলতি মে মাসেই চালু হচ্ছে আমনুরা-নাচোল-রহনপুর নতুন বিদ্যুত সঞ্চালন লাইন। সোমবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন নেসকো, গোমস্তাপুরের ভারপ্রাপ্ত নির্বাহী প্রকৌশলী আবদুল হান্নান।

গোমস্তাপুর ও নাচোল উপজেলায় বিদ্যুত বিভ্রাট বেড়ে যাওয়ায় প্রাহকদের মাঝে ক্ষোভ বৃদ্ধি পাওয়ায় এলাকার সাবেক এমপি জিয়াউর রহমান রবিবার রাতে তার সঙ্গে সাক্ষাত করেন। এ সময় রহনপুর পৌর মেয়র মতিউর রহমান খান তার সঙ্গে উপস্থিত ছিলেন।

জিয়াউর রহমান জানান, এ বিষয়ে নেসকোর রাজশাহী অঞ্চলের উর্ধতন কর্মকর্তাদের সঙ্গে এলাকার বিদ্যুত সমস্যা নিয়ে মোবাইলে আলাপ হয়। আলাপে আমনুরা থেকে রহনপুরে বিদ্যুত সরবরাহ চালুর বিষয়টি প্রাধান্য পায়। এরই প্রেক্ষিতে রবিবার রাতে নেসকো লিঃ নির্বাহী প্রকৌশলী, বিক্রয় ও বিতরণ বিভাগ রহনপুর কার্যালয়ে বিদ্যুত কর্মকর্তাদের সঙ্গে তার আলাপ হয়। আলাপকালে নেসকো রহনপুর শাখার নির্বাহী প্রকৌশলী আব্দুল হান্নান আশ্বস্ত করেন, চলতি মে মাসের মধ্যেই আমনুরা থেকে রহনপুর পর্যন্ত নতুন সংযোগটি চালু করা হবে।

শীর্ষ সংবাদ:
স্বাস্থ্যবিধি মেনে ঈদ উদযাপন করার আহবান প্রধানমন্ত্রীর         কাল পবিত্র ঈদ-উল ফিতর         দেশবাসীকে রাষ্ট্রপতির ঈদ শুভেচ্ছা         ঈদ জামাত কখন কোথায়         ২৩ মে পর্যন্ত বিধিনিষেধ বাড়ছে, ১৬ মে প্রজ্ঞাপন জারি : জনপ্রশাসন প্রতিমন্ত্রী         করোনা : গত ২৪ ঘন্টায় ৩১ জনের মৃত্যু, শনাক্ত ১২৯০         হালকা বৃষ্টি থাকবে ঈদের দিন, তাপমাত্রাও হবে সহনীয়         পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে ফেরি চলাচল স্বাভাবিক         ফেরিতে ৫ মৃত্যু ॥ এককোটি টাকা করে ক্ষতিপূরণ দিতে নোটিশ         সংকটে ব্লেম গেম থেকে বিরত থাকুন ॥ কাদের         ফাঁকা ঢাকা         চালুর পর বঙ্গবন্ধু সেতুতে টোল আদায়ের রেকর্ড         ঈদের দিনেও চলছে হামলা ॥ নিহতের সংখ্যা বেড়ে ৬৯         আল-আকসায় ঈদ জামাতে মুসল্লিদের ঢল         ভারতে করোনা ভাইরাসে আরও ৪১২০ জনের মৃত্যু         সৌদিসহ মধ্যপ্রাচ্যে উদযাপিত হচ্ছে ঈদুল ফিতর         রাত পোহালেই ঈদ ॥ শিমুলিয়ায় ঈদযাত্রার শেষ দিনে চলছে ১৬ ফেরী         গাজায় ইসরায়েলি হামলায় নিহতের সংখ্যা বেড়ে ৬৫         ইসরাইলের বিরুদ্ধে আন্তর্জাতিক বাহিনী তৈরি করতে চান এরদোগান