সোমবার ৩ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৭ মে ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

রূপগঞ্জে মুক্তিযোদ্ধার দুই ছেলেকে কুপিয়ে জখম, টাকা লুট

নিজস্ব সংবাদদাতা, রূপগঞ্জ, ২১ এপ্রিল ॥ নারায়ণগঞ্জের রূপগঞ্জে এক মুক্তিযোদ্ধার বাড়িতে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। হামলাকারীরা মুক্তিযোদ্ধার দুই সন্তানকে চাপাতি দিয়ে কুপিয়ে নগদ টাকা লুটে নিয়ে গেছে বলে অভিযোগ পাওয়া গেছে। গত মঙ্গলবার রাতে উপজেলা সদর ইউনিয়নের জাঙ্গীর এলাকায় ঘটে এ ঘটনা। মুক্তিযোদ্ধা ইব্রাহিম খলিলের ছেলে হাবিবুল্লাহ খোকন জানান, গত মঙ্গলবার বিকেলে তাদের প্রতিবেশী আসাদ, ফজর আলীসহ কয়েকজন মিলে রাস্তার মাঝখানে বিদ্যুতের খুঁটি বসাচ্ছিলেন। এতে চলাচলে বিঘœ সৃষ্টি হবার কারণে তার ছোটভাই মহিউদ্দিন খুঁটি সরিয়ে রাস্তার একপাশে বসাতে বলেন। তারা নিষেধ না শুনে খুঁটি সেখানেই বসালে মহিউদ্দিনের সঙ্গে তাদের বাকবিত-া হয়। এই ঘটনার জের ধরে রাতে বহিরাগত সন্ত্রাসী এনে আসাদ, ফজর আলী, সজিব, নেকবর আলী দুদাসহ ২০/২৫ জন মিলে মুক্তিযোদ্ধা ইব্রাহিম খলিলের বাড়িতে হামলা করে। হামলাকারীরা মহিউদ্দিন ও হাবিবুল্লাহ খোকনকে চাপাতি দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে ২২ হাজার টাকা লুটে নেয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে রূপগঞ্জ থানা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এই ঘটনায় রূপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

হাতুড়িপেটা করে টাকা লুট

এদিকে রূপগঞ্জে অভিনব কায়দায় চলন্ত বাস থামিয়ে চালক ও হেলপারকে অস্ত্রের মুখে জিম্মি করে ও হাতুড়িপেটা করে ছিনতাইকারীরা টাকা ও গাড়ির কাগজপত্র লুট করে নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার উপজেলার এশিয়ান হাইওয়ে (বাইপাস) সড়কের গোলাকান্দাইল নীলভিটা ব্রিজ এলাকায় ঘটে এ ঘটনা। আহত চালক হারেজ ও হেলপার হযরত আলীকে উদ্ধার করে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে। আহত চালক হারেজ দিনাজপুর জেলার বীরগঞ্জ থানার চবপরুয়া গ্রামের রহিম উদ্দিনের ছেলে ও হেলপার হযরত আলী ঠাকুরগাঁও জেলার রুহিলা থানার মাদেবপুর গ্রামের জমসের আলীর ছেলে।

শীর্ষ সংবাদ:
করোনা : গত ২৪ ঘণ্টায় মৃত্যু ৩২, নতুন শনাক্ত ৬৯৮         শিমুলিয়া দিয়ে ঢাকায় ডুকতে ভিড় ॥ ১৮ফেরি চলছে         খোলা থাকছে শপিংমল-বাণিজ্য বিতান         নতুন এমপিওভুক্তির আওতায় ১৪১৭ শিক্ষক-কর্মচারী         “বঙ্গবন্ধুর বাংলাদেশ আজ শেখ হাসিনার যোগ্য নেতৃত্বে বিশ্বের বিস্ময়”         শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস আজ         বঙ্গবন্ধুর নামে পিরোজপুরে প্রযুক্তি বিশ্ববিদ্যালয় করতে আইন অনুমোদন         আমদানি করা যাবে অপরিশোধিত স্বর্ণ         ফিলিস্তিনে হামলার প্রতিবাদে প্রেস ক্লাবে মানববন্ধন         ‘২৫ মে থেকে চীনের টিকার প্রথম ডোজ প্রয়োগ শুরু’         আরও তিনদিনের রিমান্ডে মামুনুল হক         শিক্ষাপ্রতিষ্ঠান খোলা নিয়ে যা বললেন মন্ত্রিপরিষদ সচিব         যে কোন দূর্যোগ মোকাবেলায় প্রস্তুত সরকার ॥ ত্রান প্রতিমন্ত্রী         স্পিডবোট দুর্ঘটনায় ২৬ জন নিহত ॥ প্রধান আসামী চালককে জেল হাজতে প্রেরণ         ঘূর্ণিঝড় তাউতের তাণ্ডব ভারতে, মৃত ৪         খুলনায় কেয়ারেন্টাইনে ভারত ফেরত তরুনী ধর্ষণ, এএসআই গ্রেফতার         দেশে করোনার ভারতীয় ভেরিয়েন্টে প্রথম মৃত্যু         ‘শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন বাংলাদেশের গণতন্ত্রের ইতিহাসে মাইলফলক’         বিশ্বে করোনায় মৃতের সংখ্যা ৩৩ লাখ ৯২ হাজার         বাংলাবাজার ঘাটে ঢাকামুখী যাত্রীদের ঢল ॥ স্বাস্থবিধি উপেক্ষিত