সোমবার ২৯ চৈত্র ১৪২৭, ১২ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দায়িত্বে অবহেলায় শাল্লা থানার ওসি সাময়িক বরখাস্ত, দিরাইয়ের ওসি বদলি

নিজস্ব সংবাদদাতা, সুনামগঞ্জ, ৭ এপ্রিল ॥ শাল্লার নোয়াগাঁওয়ে সনাতন ধর্মাবলম্বীদের বাড়িঘরে হামলা ও ভাংচুরের ঘটনায় দায়িত্বে অবহেলার প্রমাণ পাওয়ায় শাল্লা থানার অফিসার ইনচার্জ (ওসি) নাজমুল হককে সাময়িক বরখাস্ত করেছে পুলিশ হেডকোয়ার্টার। শাল্লা থানার ওসিকে সাময়িক বরখাস্তের পাশাপাশি পার্শ¦বর্তী দিরাই থানার অফিসার ইনচার্জ আশরাফুল আলমকেও দিরাই থেকে মৌলভীবাজারে বদলি করা হয়েছে। মঙ্গলবার রাতে পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএম এই আদেশ দেন।

এর আগে গত ৩ এপ্রিল থেকে পুলিশ সদর দফতরের বিশেষ তদন্ত দল আরও তথ্য জানার জন্য ঘটনাস্থল পরিদর্শন করে। এ বিষয়ে তদন্তে বিস্তারিত তথ্য সংগ্রহ করে রিপোর্ট জমা দেয়া হলে পুলিশ সদর দফতর সার্বিক বিশ্লেষণ শেষে এই ব্যবস্থা নেয়। সদর দফতরের নির্দেশনার খবরের পাশাপাশি সুনামগঞ্জ জেলা পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা যায়, শাল্লায় হিন্দু সম্প্রদায়ের বাড়িঘরে হামলায় ভাংচুরের ঘটনায় অদক্ষতা ও অসদাচরণের দায়ে শাল্লা থানার ওসি নাজমুল হককে সাময়িক বরখাস্ত করে বরিশাল রেঞ্জে ডিআইজির কার্যালয়ে সংযুক্ত করা হয়। এছাড়া একই অভিযোগে দিরাই থানার ওসি আশরাফুল আলমকে মৌলভীবাজার জেলায় বদলি করা হয়। এদিকে সুনামগঞ্জ সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) নূর আলমকে শাল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার দায়িত্ব দেয়া হয়েছে।

শীর্ষ সংবাদ:
লকডাউনের খবরে ঢাকা ছাড়ছে বহু মানুষ         চরম উত্তেজনার মধ্যেই ইউক্রেনে সামরিক বিমান পাঠাল আমেরিকা         রমজান শুরু কবে জানা যাবে মঙ্গলবার         আনুষ্ঠানিকতা ছাড়াই অমর একুশে বইমেলার পর্দা নামছে আজ         ঘূর্ণিঝড় সেরোজা মোকাবেলায় প্রস্তুত পশ্চিম অস্ট্রেলিয়া         দক্ষিণ কোরিয়াকে অবিলম্বে পাওনা অর্থ বুঝিয়ে দেওয়ার আহ্বান জানাল ইরান         ২০ এপ্রিল পর্যন্ত অভ্যন্তরীণ ফ্লাইট স্থগিত করে বেবিচকের বিজ্ঞপ্তি         কলকাতার কাছে ১০ রানে হারল হায়দরাবাদ         ছাড় পাবে না সিন্ডিকেট ॥ রমজানে দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে কঠোর অবস্থান         জনকণ্ঠের প্রকাশনা বন্ধের পাঁয়তারা চাকরিচ্যুতদের         বাজেটে স্বাস্থ্য খাতে সর্বোচ্চ গুরুত্ব দেয়া হবে ॥ অর্থমন্ত্রী         আমিরাতের প্রথম নভোচারী         বন্ধ থাকবে সব ধরনের যাত্রীবাহী ফ্লাইট         দশমিক ১০ শতাংশ কমিশন পাবে বাণিজ্যিক ব্যাংক         বৈশাখের অনুষঙ্গ লোক ঐতিহ্যের শখের হাঁড়ি         ৪৮৩টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩ লাখ টাকা করে অর্থ বরাদ্দ         দেশে গত ২৪ ঘণ্টায় করোনায় মৃত্যু ৭৮ জনের, নতুন শনাক্ত ৫৮১৯         জনকণ্ঠের প্রকাশনা বন্ধে গেটে তালা         ভিড় কমাতে বাড়ল ব্যাংক লেনদেনের সময়         ভোজ্য তেলে কর প্রত্যাহার