রবিবার ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

দুদক মহাপরিচালক মফিজুর রহমান আর নেই

দুদক মহাপরিচালক মফিজুর রহমান আর নেই

অনলাইন ডেস্ক ॥ দুর্নীতি দমন কমিশনের (দুদক) লিগ্যাল প্রসিকিউশন শাখার মহাপরিচালক মো. মফিজুর রহমান ভূঞা মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

সোমবার (৯ মার্চ) রাত দেড়টার দিকে নিজ বাসভবনে তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৫৩ বছর। তিনি স্ত্রী ও দুই কন্যা সন্তান রেখে গেছেন।

মফিজুর রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ। এক শোকবার্তায় দুদক চেয়ারম্যান বলেন, মো. মফিজুর রহমান ভূঞার মৃত্যুতে দুর্নীতি দমন কমিশন ও বিচার বিভাগ একজন অকৃত্রিম স্বজন হারিয়েছে। তিনি ছিলেন সততা, নিষ্ঠা, মেধা ও মননশীলতার অনুপম দৃষ্টান্ত। দুর্নীতি দমন কমিশনের মহাপরিচালক হিসেবে দায়িত্বপালন কালে তার কর্মনিষ্ঠা, প্রজ্ঞা ও সততার প্রত্যক্ষ করার সুযোগ আমার হয়েছে।

দুদক চেয়ারম্যান তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে বলেন, মহান আল্লাহ রাব্বুল আল-আমিন তাকে যেন জান্নাতুল ফেরদৌসের মেহমান হিসেবে কবুল করেন।

এ সময় দুদক চেয়ারম্যান মৃতের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করে বলেন, জীবনের এই চরম দুঃসময়ে ধৈর্য ধারণ করে শোক কাটিয়ে ওঠার শক্তি যেন মহান আল্লাহ তাদের দান করেন।

শীর্ষ সংবাদ:
চলমান লকডাউনের ধারাবাহিকতা ১৩ এপ্রিল পর্যন্ত ॥ কাদের         মিয়ানমারের বাগো শহরে সেনাবাহিনীর ক্র্যাকডাউনে ৮০ জনের বেশি নিহত         মিতা হকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         একুশে পদকপ্রাপ্ত রবীন্দ্রসংগীতশিল্পী মিতা হকের চিরবিদায়         ভারতে একদিনে সর্বোচ্চ ১ লাখ ৫২ হাজারের বেশি মানুষ আক্রান্ত         ডিএমপির এসি পদমর্যাদার ১৩ কর্মকর্তার বদলি         করোনা ভাইরাসে আক্রান্ত লালনশিল্পী ফরিদা পারভীন         চীনে কয়লা খনিতে দুর্ঘটনা, আটকে ২১ শ্রমিক         সেনাবাহিনীর তিন সদস্যের মৃত্যুদণ্ড কার্যকর করল সৌদি         প্রিন্স ফিলিপের শেষকৃত্যে হ্যারি, থাকছেন না মেগান         ভারতে লরি খাদে পড়ে নিহত ১১         কঠোর লকডাউনে বন্ধ হতে পারে আন্তর্জাতিক ফ্লাইটও         সোম-মঙ্গল বাস-ট্রেন চলবে কি না জানা যাবে আজ         যুদ্ধের হুমকি ॥ ইউক্রেন সীমান্তে ‘ইস্কান্দার’ ক্ষেপণাস্ত্র মোতায়েন রাশিয়ার         মামুনুল হকের কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণা নিখোঁজ দাবি করে জিডি         এশিয়ার প্রথম ব্যাটসম্যান হিসেবে যে রেকর্ড গড়লেন বাবর         ভাসানচরেও ইয়াবা কারবার চালু করেছে রোহিঙ্গারা         টিকা পাবেন ১৪ কোটি মানুষ         এক সপ্তাহের বিধিনিষেধ আজ শেষ         নতুন এডিপিতেও গুরুত্ব পাচ্ছে স্বাস্থ্য খাত