বুধবার ৮ বৈশাখ ১৪২৮, ২১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

জীবনের নিরাপত্তা চাইলেন এমপি নাজিম উদ্দিন

স্টাফ রিপোর্টার,ময়মনসিংহ ॥ সংবাদ সম্মেলন ডেকে নিজের জীবনের নিরাপত্তা চাইলেন ময়মনসিংহ (৩) গৌরীপুর আসনের সরকারদলীয় এমপি বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ।

রবিবার রাতে ময়মনসিংহ প্রেসক্লাব মিলনায়তনে এক জরুরী সংবাদ সম্মেলন ডেকে নিজের অসহায়ত্বের কথা প্রকাশ করে তিনি জানান, গৌরীপুরে ৭ মার্চের সরকারী ও দলীয় কর্মসূচীতে যোগদান করতে যাওয়ার পথে বাসস্ট্যান্ড এলাকায় পৌঁছলে বেলা ১২ টার দিকে গৌরপুরের পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে একদল সশস্ত্র সন্ত্রাসী তার গাড়িবহরে হামলা চালিয়ে সঙ্গে থাকা দলীয় নেতাকর্মী ও সমর্থকদের মারধর করে।

খবর পেয়ে পুলিশ এসে তাকে উদ্ধার করে উপজেলা পরিষদে নিয়ে যায়। এমপি নাজিম উদ্দিন আরও জানান, মেয়র রফিক নির্বাচিত হওয়ার পর থেকে গৌরীপুরে সন্ত্রাসের রাজত্ব কায়েম করেছেন। পুলিশ মেয়র রফিক ও তার সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে কোন ব্যবস্থা নিচ্ছে না। সাংবাদিক সম্মেলনে তিনি এবং তার পুত্র তানজির আহমেদ রাজিবের জীবনের নিরাপত্তা দাবি করেছেন। সংবাদ সম্মেলনে গৌরীপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ডাঃ হেলাল উদ্দিন, তথ্য ও গবষণা সম্পাদক এ্যাডভোকেট জসীম উদ্দিন, অচিন্তপুর ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম, পরাজিত নৌকার প্রতীকের মেয়র প্রার্থী শফিকুল ইসলাম হবিসহ নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শীর্ষ সংবাদ:
জাতিসংঘের মাদকদ্রব্য বিষয়ক কমিশনের সদস্য হলো বাংলাদেশ         করোনায় তরুণদের সংক্রমণ ও মৃত্যু উদ্বেগজনক         ফ্লয়েডের মৃত্যুর ঘটনায় পুলিশ কর্মকর্তা চাওভিনকে হত্যার দায়ে দোষী সাব্যস্ত         লকডাউন ॥ এখনও শুরুই হয়নি সরকারী ত্রাণ বিতরণ         পাল্লেকেলেতে প্রথম টেস্টে টস জিতে ব্যাটিং নিয়েছে বাংলাদেশ         বিশ্বে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুর সংখ্যা ৩০ লাখ ৫০ হাজার ছাড়িয়েছে         খালেদা জিয়ার সঙ্গে বাবুনগরীর কোনোদিন দেখা হয়নি ॥ প্রতিবাদলিপিতে হেফাজত         মোহাম্মদপুর থেকে হেফাজত নেতা আতাউল্লাহ আমিন গ্রেফতার         করোনায় একদিনে সর্বাধিক সংক্রমণে বিশ্বের সব দেশকে ছাড়িয়েছে ভারত         জর্জ ফ্লয়েড হত্যায় ডেরেক শভিন দোষী সাব্যস্ত         সবার জন্য টিকা চাই ॥ কোভিড-১৯ ভ্যাকসিনকে বৈশ্বিক পণ্য আখ্যায়িত         মুক্তিযুদ্ধ, অসাম্প্রদায়িক সংস্কৃতির বিরুদ্ধেই যত ক্ষোভ         করোনার কবলে ৮০ লাখ প্রতিষ্ঠান         আগের সব বিধিনিষেধই থাকছে নতুন লকডাউনে         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত         হেফাজতের ২৩ মামলার তদন্ত করবে সিআইডি         কওমি শিক্ষার্থীদের মাঠে নামিয়ে ক্ষমতা দখলের চেষ্টা করেন মামুনুল         এক মাসেই করোনা নিয়ন্ত্রণ সম্ভব         চারদিন পর করোনায় মৃত্যু একশ’র নিচে নেমেছে         প্রবাসীদের কথা বিবেচনায় আজ থেকে অভ্যন্তরীণ ফ্লাইট চালু