রবিবার ২৮ চৈত্র ১৪২৭, ১১ এপ্রিল ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নীল প্যানেলের ৫ জন জয়ী

গাজীপুর আইনজীবী সমিতির নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নীল প্যানেলের ৫ জন জয়ী

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুর জেলা আইনজীবী সমিতির বার্ষিক নির্বাচনে (২০২১-২০২২) বিএনপি-জামাত সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদের নীল প্যানেলে সভাপতি এ্যাড:সিদ্দিকুর রহমান ও সেক্রেটারী পদে এ্যাড:জাকিরুল ইসলামসহ মোট ৫জন জয়ী হয়েছেন। এছাড়া বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সাদা প্যানেলে সহসভাপতি ও সম্পাদকীয় পোষ্টসহ মোট ১৭ জন জয়লাভ করেছেন।

প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট মো: আছলাম হোসেন জানান, নির্বাচনে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সমর্থিত সভাপতি পদে মো: সিদ্দিকুর রহমান পেয়েছেন ৮২২ ভোট ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সুদীপ কুমার চক্রবর্তী পেয়েছেন ৭৪২ ভোট। এছাড়া সাধারণ সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সমর্থিত মো: জাকিরুল ইসলাম পেয়েছেন ৯১৬ ভোট ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত মো: বেলায়েত হোসেন চৌধুরী পেয়েছেন ৭৪২ ভোট।

জাতীয়তাবাদী আইনজীবী ঐক্য পরিষদ সমর্থিত প্যানেলে সদস্য পদে নির্বাচিতরা হলেন মোহাম্মদ আতিকুর রহমান আতিক, মো: আশরাফ হোসেন গাজী ও মো: কামরুল হাসান রাসেল।

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সম্মিলিত আইনজীবী সমন্বয় পরিষদ মনোনীত প্যানেল থেকে বিজয়ী অন্যরা হলেন, সহ-সভাপতি মো: আবুল আসাদ ও আলহাজ¦ মো: মোস্তফা জামান, সহ-সাধারণ সম্পাদক মো: রাজীবুল আলম (রাখি), কোষাধ্যক্ষ মো: বিল্লাল হোসেন সরকার, লাইব্রেরি সম্পাদক ইসমাইল হোসেন, অডিটর মোহাম্মদ মিজানুর রহমান, সাংস্কৃতিক সম্পাদক মোহাম্মদ আব্দুল মালেক, ক্রীড়া সম্পাদক নূরুল ইসলাম ও মহিলা সম্পাদিকা কামরুন নাহার ববি। সদস্যরা হলেন, মো: আদনান মামুন, নূরুল আমিন, নিলুফা ইয়াসমিন সুমী, মো: মিনহাজ উদ্দিন (সুমন), মোস্তাফিজুর রহমান (বাহাদুর), মোহাম্মদ মাহবুব হাসান, মো: রুহুল আমীন, মোহাম্মদ সোহেল রানা।

গাজীপুর জেলা আইনজীবী সমিতির নির্বাচনে আইনজীবীরা সাদা ও নীল এই ২ প্যানেলে বিভক্ত হয়ে নির্বাচন করছেন ।নির্বাচনে মোট ২২টি পদের জন্য ৪৫ জন প্রতিদ্বন্দিতা করেন। ২২টি পদের মধ্যে ১০টি সম্পাদকীয় পদের জন্য ২৩ জন এবং ১১টি সদস্য পদের জন্য ২২ জন প্রতিদ্বন্দিতা করেন ।

নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল ১৭৭৬ জন এর মধ্যে ১৬২০ টি ভোট কাস্টিং হয়েছে। প্রর্থীরা বৃহস্পতিবার সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোট দেন। পরদিন শুক্রবার সকালে ফলাফল ঘোষণা করা হয়।

আওয়ামী পন্থী সাদা প্যানেলের সভাপতি প্রার্থী ছিলেন এড, সুদীপ কুমার চক্রবর্ত্তী ও সাধারন সম্পাদক পদপ্রার্থী ছিলেন এড বেলায়েত হোসেন চৌধুর।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১৩৩১৪১৫৯৭
আক্রান্ত
৬৭৮৯৩৭
সুস্থ
১০৭৩৭৭৯৮০
সুস্থ
৫৭২৩৭৮
শীর্ষ সংবাদ:
মিয়ানমারের বাগো শহরে সেনাবাহিনীর ক্র্যাকডাউনে ৮০ জনের বেশি নিহত         মিতা হকের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক         একুশে পদকপ্রাপ্ত রবীন্দ্রসংগীতশিল্পী মিতা হকের চিরবিদায়         চলমান লকডাউনের ধারাবাহিকতা চলবে ১২ ও ১৩ এপ্রিল         ভারতে একদিনে সর্বোচ্চ ১ লাখ ৫২ হাজারের বেশি মানুষ আক্রান্ত         করোনা ভাইরাসে আক্রান্ত লালনশিল্পী ফরিদা পারভীন         চীনে কয়লা খনিতে দুর্ঘটনা, আটকে ২১ শ্রমিক         সেনাবাহিনীর তিন সদস্যের মৃত্যুদণ্ড কার্যকর করল সৌদি         প্রিন্স ফিলিপের শেষকৃত্যে হ্যারি, থাকছেন না মেগান         ভারতে লরি খাদে পড়ে নিহত ১১         কঠোর লকডাউনে বন্ধ হতে পারে আন্তর্জাতিক ফ্লাইটও         সোম-মঙ্গল বাস-ট্রেন চলবে কি না জানা যাবে আজ         যুদ্ধের হুমকি ॥ ইউক্রেন সীমান্তে ‘ইস্কান্দার’ ক্ষেপণাস্ত্র মোতায়েন রাশিয়ার         মামুনুল হকের কথিত স্ত্রী জান্নাত আরা ঝর্ণা নিখোঁজ দাবি করে জিডি         এশিয়ার প্রথম ব্যাটসম্যান হিসেবে যে রেকর্ড গড়লেন বাবর         ভাসানচরেও ইয়াবা কারবার চালু করেছে রোহিঙ্গারা         টিকা পাবেন ১৪ কোটি মানুষ         এক সপ্তাহের বিধিনিষেধ আজ শেষ         নতুন এডিপিতেও গুরুত্ব পাচ্ছে স্বাস্থ্য খাত         আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে শোক অব্যাহত