মঙ্গলবার ২৫ ফাল্গুন ১৪২৭, ০৯ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে দুই অটো চালকের লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে বালুতে পুঁতে রাখা হাত-পা বাঁধাসহ পৃথক ঘটনায় নিখোঁজ দুই অটোরিক্সাচালকের লাশ মঙ্গলবার উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন- গাজীপুর সিটি কর্পোরেশনের টঙ্গী পূর্ব থানাধীন সিলমন এলাকার জনি মিয়ার ছেলে তুহিন (২৩) এবং লালমনিরহাট সদর উপজেলার হরিদেব গ্রামের আব্দুস ছালামের ছেলে মতিয়ার রহমান (২৫)। তারা দুজনই ব্যাটারিচালিত অটোরিক্সার চালক।

জিএমপির পূবাইল থানার ওসি নাজমুল হক ভূঁইয়া জানান, গত রবিবার রিক্সা নিয়ে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হয় তুহিন। রাতে বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে। তুহিনের সন্ধান না পেয়ে টঙ্গী পূর্ব থানায় একটি জিডি করে তার পরিবার। মঙ্গলবার দুপুর একটার দিকে গাজীপুর সিটি কর্পোরেশনের করমতলা এলাকায় ক্রিসেন্ট কেমিক্যাল কারখানাসংলগ্ন নির্মাণাধীন সড়কের পাশে বালুর নিচে চাপা দেয়া এক ব্যক্তির হাত দেখতে পায় এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে। নিহতের হাত-পা গামছা দিয়ে বাঁধা ছিল। তার পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি। তবে লাশ উদ্ধারের খবর পেয়ে স্বজনরা হাসপাতালের মর্গে গিয়ে তুহিনের লাশ শনাক্ত করে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে অন্য কোথাও হত্যার পর লাশ সেখানে বালির নিচে চাপা দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

এদিকে শ্রীপুর থানার এসআই প্রদীপ কুমার জানান, শ্রীপুরে আনসার টেপিরবাড়ী গ্রামের হাজী বিল্লাল হোসেনের বাড়িতে ভাড়া থেকে এলাকায় ব্যাটারিচালিত অটোরিক্সা চালাতেন মতিয়ার রহমান (২৫)। সোমবার সকালে তিনি বাসা থেকে রিক্সা নিয়ে বের হন। রাতে বাড়ি না ফেরায় স্বজনরা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। মঙ্গলবার দুপুরে স্থানীয় টেংরা এলাকায় সরকারী আকাশি বনের ভেতর তার লাশ পড়ে থাকতে দেখে এলাকাবাসী। খবর পেয়ে পুলিশ আড়াইটার দিকে নিহতের লাশ উদ্ধার করে। কাপড় দিয়ে তৈরি রশি তার গলায় পেঁচানো ছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, তাকে শ^াসরোধে হত্যার পর লাশ সেখানে ফেলে অটোরিক্সা ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা।

বগুড়ায় যুবক খুন

স্টাফ রিপোর্টার বগুড়া থেকে জানান, বগুড়ার শাজাহানপুর উপজেলার ফুলতলা বাজার এলাকায় প্রতিপক্ষের হামলায় ফোরকান (৩৫) নামে এক যুবক খুন হয়েছে। বগুড়া মেডিক্যল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সকালে সে মারা যায়। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ফুলতলা এলাকার মৃত আব্দুস সাত্তারের ছেলে ফোরকান সোমবার বিকেল সাড়ে ৩টার দিকে বাড়ি থেকে বের হয়ে ফুলতলা বাজার এলাকা দিয়ে যাচ্ছিল। এ সময় রাস্তার ওপর প্রতিপক্ষ গ্রুপ তার ওপর হামলা চালায়। হামলাকারীরা মোটরসাইকেল নিয়ে আসে। তাকে রাম দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হামলাকারীরা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে বগুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পুলিশ ও স্থানীয় সূত্র আরও জানায়, ওই এলাকার দুটি সন্ত্রাসী গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ফয়সাল মাহমুদ জানিয়েছেন, এলাকায় আধিপত্য বিস্তার ও পারিবারিক পূর্ব বিরোধের জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে।

ধামরাই ও আশুলিয়ায় দুই লাশ উদ্ধার

নিজস্ব সংবাদদাতা সাভার থেকে জানান, ধামরাই ও আশুলিয়ায় পৃথক স্থান থেকে নারীসহ দুই জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার সকালে ধামরাই থানাধীন বাথুলি বাসস্ট্যান্ড এলাকা থেকে আজাদ বিশ্বাস (২৮) নামে এক যুবক ও আশুলিয়া থানাধীন নবীনগর এলাকা থেকে অজ্ঞাত এক নারীর (৪৫) লাশ উদ্ধার করা হয়। জানা গেছে, এদিন সকালে ঢাকা-আরিচা মহাসড়কের ধামরাইয়ের বাথুলি বাসস্ট্যান্ড এলাকায় আজাদ বিশ্বাসের লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে মর্গে প্রেরণ করে। নিহত আজাদ বিশ্বাস ধামরাইয়ের সুতিপাড়া ইউনিয়নের কিশোরীনগর এলাকার বাবুল বিশ্বাসের ছেলে। অন্যদিকে, একই দিন সকালে ঢাকা-আরিচা মহাসড়কের আশুলিয়ার নবীনগর এলাকা থেকে অজ্ঞাত এক নারীর লাশ উদ্ধার করা হয়েছে।

নোয়াখালীতে মাদ্রাসাছাত্রী

নিজস্ব সংবাদদাতা নোয়াখালী থেকে জানান, সেনবাগে এক মাদ্রাসাছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে উপজেলার অর্জুনতলা ইউনিয়নের ইদিলপুরের শহীদউল্যাহ ড্রাইভারের নতুন বাড়ি থেকে ওই মাদ্রাসাছাত্রীর মরদেহ উদ্ধার করা হয়। নিহত আয়েশা আক্তার রিংকু (১৮), একই গ্রামের সৌদি প্রবাসী আহছান উল্যার মেয়ে এবং রিংকু স্থানীয় চাচুয়া হাজী আলী আকবর মাদ্রাসার আলিম ২য় বর্ষের ছাত্রী ছিল। সেনবাগ থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল বাতেন মৃধা জানান, পরিবারের সদস্যদের অজান্তে ওই মাদ্রাসাছাত্রী সকাল ১০টার দিকে বসতঘরের আঁড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৬৭৬৮১৪২
আক্রান্ত
৫৫০৩৩০
সুস্থ
৯২৩৬৬৮৮৯
সুস্থ
৫০৩০০৩
শীর্ষ সংবাদ:
প্রভুদের ভুলতে পারেনি ॥ ওরা এখনও পালিত সারমেয় দল হিসেবেই আছে         ব্রিটিশ রাজপরিবারেও বর্ণবাদ রয়েছে, মুখ খুললেন মেগান         চাঙ্গা হবে গ্রামীণ অর্থনীতি         অধিকার আদায় করে নিতে হবে         মহেশখালীতে হচ্ছে এলপিজি মাদার টার্মিনাল         জিয়াকে ধরতে পুলিশের অভিযান         খালেদার সাজা স্থগিতের মেয়াদ ফের ৬ মাস বাড়ছে         দেশে করোনা সংক্রমণ উর্ধমুখী         ৪১তম বিসিএস পরীক্ষা পেছানোর দাবি, টিকা নিশ্চিতের আহ্বান         সরকারের পক্ষ থেকে আমার ওপর কোন চাপ ছিল না         মংলা বন্দরে ৭৯৩ কোটি টাকার ড্রেজিং প্রকল্প         ধর্ষণের শিকার নারীর ছবি, পরিচয় প্রকাশে নিষেধাজ্ঞা         মুজিব জন্মশতবর্ষে পর্যটন স্পটগুলো উন্মুক্ত         উত্তরাঞ্চলে বোরো আবাদের খরচ বেড়ে গেছে         সঠিক রাজনীতিই নারীর অধিকার নিশ্চিত করতে পারে : শিক্ষামন্ত্রী         গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয় ভর্তি আবেদন শুরু ১ এপ্রিল, পরীক্ষা শুরু ১৯ জুন         করোনা: ২৪ ঘণ্টায় মৃত্যু ১৪, শনাক্ত ৮৪৫         যোগ্যতা দিয়ে নারীদের অধিকার আদায় করে নিতে হবে ॥ প্রধানমন্ত্রী         খালেদা জিয়া দেশের যেকোনো জায়গায় চিকিৎসা নিতে পারবেন ॥ আইনমন্ত্রী         নিবন্ধনধারী শিক্ষকদের এমপিওভুক্ত প্রতিষ্ঠানে নিয়োগের নির্দেশ