রবিবার ২৩ ফাল্গুন ১৪২৭, ০৭ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

বাউফলে ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ভাংচুর, সড়ক অবরোধ

নিজস্ব সংবাদদাতা, বাউফল, ২২ ফেব্রুয়ারি ॥ বাউফলে এক আওয়ামী লীগ নেতার ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ ও সড়ক অবরোধ কর্মসূচী পালন করা হয়েছে। এ সময় বিক্ষুব্ধ নেতাকর্মীরা ১০-১২টি ব্যবসা প্রতিষ্ঠান, ১টি শিশুপার্ক ও ১টি বসতবাড়ি ভাংচুর করেছেন। মারধর করেছেন এক সাংবাদিককে। সোমবার সকালে এ ঘটনা ঘটেছে।

জানা গেছে, ২১ ফেব্রুয়ারি প্রথম প্রহরে ভাষা শহীদদের স্মরণে বাউফল পৌর শহরের রাসেল মিনি স্টেডিয়ামের কাছে কেন্দ্রীয় শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে এমপি আসম ফিরোজ গ্রুপ ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও বাউফল পৌর মেয়র জিয়াউল হক জুয়েলের কর্মী সমর্থকদের মাঝে বাকবিতাণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে।

এ ঘটনার জের ধরে এমপি আ স ম ফিরোজ গ্রুপের কয়েকশ নেতাকর্মী ও সমর্থক সোমবার বেলা ১১টায় দলীয় কার্যালয় জনতা ভবন থেকে পৌর শহরে এক বিক্ষোভ মিছিল করে। এসময় মিছিল থেকে উত্তেজিত নেতাকর্মীরা সাবরেজিস্ট্রি অফিসের সামনে থেকে হাইস্কুল রোড পর্যন্ত সড়কের দুই পাশে জহির ও মনিরের চায়ের দোকান, শ্যামলের রেস্টুরেন্ট, কালু মেকার সাইকেল স্টোর, জাকির-১ এর ফলের দোকান, জাকির-২ এর চা ও মুদির দোকান, পরিতোষের স্টুডিও, রুমুর মোবাইলের দোকান, সাতক্ষীরা মিষ্টান্ন ভাণ্ডার ও আল ইসলামের কাঁচামালের দোকানসহ ১০-১২টি ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করা হয়। এ সময় কয়েকটি দোকানে লুটপাট করা হয়। এ সময় ছবি তুলতে গেলে জাহিদুল ইসলাম নামের এক সাংবাদিককে মারধর করা হয়। এরপর বিক্ষোভকারীরা থানার সামনের সড়ক অবস্থান করে। এরপর গাছের গুঁড়ি ও টায়ার জ্বালিয়ে সড়ক অবরোধ করে রাখে। ফলে সড়কের দুই পাশে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। মানুষের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। প্রায় দেড় ঘণ্টা সড়ক অবরোধ করা হয়। ওই সময় ইলিশ চত্বরে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল মোতালেব হাওলাদার, যুবলীগ সভাপতি আনোয়ার হোসেন বাচ্চু, সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ মনির মোল্লা, যুবলীগের সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম খলিল প্রমুখ। প্রতিবাদ সমাবেশ শেষে বিক্ষোভকারীরা উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সিপনের মালিকানাধীন শিশুবন নমের একটি পার্কে হামলা চালিয়ে ভাংচুর করে।

করোনাভাইরাস আপডেট
বিশ্বব্যাপী
বাংলাদেশ
আক্রান্ত
১১৬৭৬৮১৪২
আক্রান্ত
৫৪৯৭২৪
সুস্থ
৯২৩৬৬৮৮৯
সুস্থ
৫০১৯৬৬
শীর্ষ সংবাদ:
সত্য দাবিয়ে রাখা যায় না ॥ ৭ মার্চের ঐতিহাসিক ভাষণই প্রকৃত স্বাধীনতার ঘোষণা         অপশক্তি পরাজিত করে সোনার বাংলা গড়াই ৭ মার্চের শপথ ॥ কাদের         ৭ মার্চের ভাষণের আবেদন ৫০ বছর পরেও অম্লান ॥ তথ্যমন্ত্রী         গাজীপুরে গার্মেন্টস কর্মী স্ত্রীকে ৭ টুকরা করে খুন ॥ স্বামী আটক         সবার সঙ্গে আলোচনা করে পরিকল্পিত ঢাকা গড়তে চাই         দেশে করোনা শনাক্তের বছর পূর্ণ হলো আজ         দণ্ডিত ৪৭ যুদ্ধাপরাধীকে গ্রেফতারের জন্য খুঁজছে পুলিশ         সাংবাদিক মুজাক্কির হত্যা মামলায় যুবলীগ কর্মী আটক         ২৬ মার্চেই বীর মুক্তিযোদ্ধাদের তালিকা প্রকাশ         নদীবন্দরে ১ নম্বর সতর্ক সংকেত         বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে ঐক্য নিয়ে কাজ করতে হবে : আইজিপি         ৪১তম বিসিএসে পরীক্ষার্থীদের জন্য কঠোর নির্দেশনা পিএসসির         এবার স্বাধীনতা পুরস্কার পাচ্ছেন ১০ ব্যক্তি-প্রতিষ্ঠান         করোনা : গত ২৪ ঘণ্টায় ১১ জনের মৃত্যু, শনাক্ত ৬০৬         “বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ পৃথিবীর কালজয়ী ভাষণগুলোর অন্যতম”         নারী দিবসে জাতীয় পর্যায়ে সম্মাননা পাচ্ছেন শ্রেষ্ঠ ৫ জয়িতা         বঙ্গবন্ধুকে হত্যা করার পর ২১ বছর বাজেনি ৭ মার্চের ভাষণ         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে স্পিকারের শ্রদ্ধা         উপসচিব পদে পদোন্নতি পেলেন ৩৩৭ কর্মকর্তা         বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা