বুধবার ১৯ ফাল্গুন ১৪২৭, ০৩ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

করোনায় মাকে হারালেন রোনালদিনহো

করোনায় মাকে হারালেন রোনালদিনহো

অনলাইন ডেস্ক ॥ করোনাভাইরাস জীবনাবসান ঘটিয়েছে অনেকের। প্রতিনিয়তই প্রিয়জন হারাচ্ছেন অনেকে। সাবেক বার্সেলোনা তারকা রোনালদিনহো যেমন হারালেন তার মাকে। দীর্ঘ দেড় মাস আইসিইউতে জীবন মৃত্যুর সন্ধিক্ষণে থেকে শনিবার রাতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন রোনালদিনহোর মা ডনা মিগুয়েলিনা।

স্থানীয় সংবাদ মাধ্যম রেডিও ইতালিয়ানার বরাত ধরে আরেক ব্রাজিলীয় পত্রিকা গ্লোবো এ বিষয়ে জানায়। গেল ডিসেম্বরে ব্যক্তিগত সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোয় ভক্ত-সমর্থকদের কাছে মায়ের জন্য প্রার্থনা চেয়েছিলেন রোনালদিনহো। করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তখন ব্রাজিলের পোর্তো অ্যালেগ্রের হসপিটাল মায়ে দে দিউসের নিবিড় পরিচর্যা কেন্দ্রে ভর্তি ছিলেন মিগুয়েলিনা।

ব্রাজিল কিংবদন্তি লিখেছিলেন, ‘প্রিয় বন্ধুরা, আমার মা করোনায় আক্রান্ত হয়েছেন। আর আমরা তার দ্রুত আরোগ্য লাভের জন্য লড়ে যাচ্ছি। তিনি এখন নিবিড় পরিচর্যা কেন্দ্রে হাসপাতালের পরিচর্যা নিচ্ছেন। আপনাদের প্রার্থনা, ইতিবাচক শক্তি ও স্নেহের জন্য আগাম ধন্যবাদ জানিয়ে রাখছি।’ নিজেদের সাবেক খেলোয়াড়ের মাতৃবিয়োগের পর তার অন্যতম সাবেক ক্লাব অ্যাটলেটিকো মিনেইরো এক আনুষ্ঠানিক বিবৃতিতে সমবেদনা প্রকাশ করে।

শেষ এক বছরে শিরোনামে এসেছেন বটে, কিন্তু সময়টা মোটেও ভালো কাটেনি ব্রাজিল তারকার। নকল পাসপোর্ট নিয়ে প্যারাগুয়েতে প্রবেশের জন্য জেলে যেতে হয়েছিল তাকে। এরপর ব্রাজিল প্রেসিডেন্ট জাইর বলসোনারোকে সমর্থন দিয়ে সমর্থকদের তোপের মুখেও পড়েছিলেন তিনি।

শীর্ষ সংবাদ:
নবায়নযোগ্য জ্বালানিতে বিদ্যুত ॥ বাংলাদেশসহ গোটা বিশ্বেই পরিবর্তন আসছে         জনগণের যেন খাদ্য সমস্যা না হয় ॥ প্রধানমন্ত্রী         আলজাজিরার বিরুদ্ধে মার্কিন আদালতে মামলার আবেদন         স্কুল-কলেজ খুলে দেশে দেশে বিপদ         দেশ এখন চীন-ভারত-মালয়েশিয়ার কাতারে ॥ অর্থমন্ত্রী         ইসিকে হেয় করতে সবই করছেন মাহবুব তালুকদার ॥ সিইসি         নৈরাজ্য সৃষ্টি করা হলে হার্ডলাইনে যাবে সরকার         বিটিআরসির ফোরজি তরঙ্গ নিলাম ৮ মার্চ         করোনায় মৃত্যু, আক্রান্ত ও শনাক্ত কমেছে         ত্যাগী নেতাদের মূল্যায়নের আহ্বান         পদ্মা নদীর তীর রক্ষা প্রকল্পে সময় ও ব্যয় দুইই বাড়ছে         মেধাবীরাই জঙ্গী সংগঠনগুলোর টার্গেট         এবার বর্ষায় চট্টগ্রামে জলজট থাকছে না         অচিরেই সরকার পতনের আন্দোলন শুরু         ভাসানচরের উদ্দেশে ২২শ’ রোহিঙ্গা চট্টগ্রামে         মোদীর সফরে কানেক্টিভিটি গুরুত্ব পাবে : পররাষ্ট্র প্রতিমন্ত্রী         নির্বাচন সুষ্ঠু না হলে ক্ষমতা হস্তান্তর স্বাভাবিক হতে পারে না : নির্বাচন কমিশনার         ডিজিটাল আইনের অপপ্রয়োগ বন্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে : আইনমন্ত্রী         রাজস্ব আহরণ বাড়াতে হবে : মেয়র তাপস         বাংলাদেশ এখন চীন-ভারত-মালয়েশিয়ার কাতারে ॥ অর্থমন্ত্রী