সোমবার ১৬ ফাল্গুন ১৪২৭, ০১ মার্চ ২০২১ ঢাকা, বাংলাদেশ
প্রচ্ছদ
অনলাইন
আজকের পত্রিকা
সর্বশেষ

গাজীপুরে হেফাজতীদের আবাসন কেন্দ্র হতে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

গাজীপুরে হেফাজতীদের আবাসন কেন্দ্র হতে কিশোরীর ঝুলন্ত লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার, গাজীপুর ॥ গাজীপুরে মহিলা, শিশু ও কিশোরী হেফাজতীদের নিরাপদ আবাসন কেন্দ্র হতে এক কিশোরীর ঝুলন্ত লাশ মঙ্গলবার উদ্ধার করা হয়েছে। তার নাম নাজমা আক্তার (২০)।

সে ময়মনসিংহের নান্দাইল থানার মুসল্লী উত্তর কোনাপাড়া এলাকার মোঃ হারেছ আলীর এর মেয়ে।

জিএমপি’র বাসন থানার ইন্সপেক্টর (তদন্ত) শেখ মিজানুর রহমান জানান, ঢাকার শাহ আলী থানার একটি মামলার ভিকটিম নাজমা আক্তারকে গত ২২ ডিসেম্বর গাজীপুরের কোনাবাড়ী থানাধীন সমাজসেবা অধিদপ্তরের শিশু উন্নয়ন কেন্দ্র (বালিকা) হতে বাসন থানার মোগড়খাল এলাকাস্থিত সমাজ সেবা অধিদপ্তরাধীন ভোগড়া মহিলা, শিশু ও কিশোরী হেফাজতীদের নিরাপদ আবাসন কেন্দ্রে স্থানান্তর করা হয়।

তার হেফাজতী সিরিয়াল নং-১২২৯ এবং ওই দিন থেকে এ কেন্দ্রের হেফাজতী ছিল। প্রতিদিনের মতো কর্তৃপক্ষের নির্দেশে মঙ্গলবার বেলা ১১টার দিকে হেফাজত কেন্দ্রের নিবাসীরা সবাই নিজেদের কক্ষ থেকে বের হয়ে নীচে নেমে আসে। তবে মাথা ব্যাথার কারণ দেখিয়ে নাজমা নীচে না নেমে কক্ষে অবস্থান করে। দুপুর সোয়া ১টার দিকে কেন্দ্রের হেফাজতীরা নিজেদের কক্ষে ফিরে যায়।

এসময় অন্য হেফাজতীরা ভবনের তৃতীয় তলার ৩০৩ নম্বর কক্ষের টয়লেটের দরজার সঙ্গে গলায় ওড়না পেঁচানো ওই কিশোরীর ঝুলন্ত লাশ দেখতে পায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

শীর্ষ সংবাদ:
কর্মসংস্থানের কথা মাথায় রেখে শিক্ষা ব্যবস্থা সাজানো হচ্ছে         অনাবাদি জমি চাষের আওতায় আনতে টিম গঠনের নির্দেশ কৃষিমন্ত্রীর         তিন পার্বত্য জেলায় সেনাক্যাম্পে পুলিশ মোতায়েন হবে ॥ স্বরাষ্ট্রমন্ত্রী         প্রাইভেট হাসপাতালে চিকিৎসা ফি নির্ধারণের উদ্যোগ নেয়া হয়েছে ॥ স্বাস্থ্যমন্ত্রী         পুলিশের সঙ্গে ছাত্রদল বিএনপির সংঘর্ষ, ধাওয়া পাল্টাধাওয়া         আস্থা বাড়ানোই বীমার চ্যালেঞ্জ         মিয়ানমারে বিক্ষোভে পুলিশের গুলি, নিহত ১৮         করোনায় দেশে আরও ৮ জনের মৃত্যু         মালদ্বীপে অবৈধ কর্মী বৈধ হওয়া ও নতুন নিয়োগের সুযোগ         নিউজিল্যান্ডের অকল্যান্ডে ফের লকডাউন         উৎসবমুখর পরিবেশে সম্পন্ন হয়েছে : ইসি সচিব         আগামী ৩ মার্চ ৩২৩ ইউপি নির্বাচনের তফসিল, ভোট ১১ এপ্রিল         পঞ্চম ধাপে পৌরসভা নির্বাচনে বিজয়ী হলেন যারা         পার্বত্য জেলায় শান্তি আনতে আধুনিক পুলিশ মোতায়েন করা হবে : স্বরাষ্ট্রমন্ত্রী         বঙ্গবন্ধু এওয়ার্ড ফর ওয়াইল্ডলাইফ কনজারভেশন পাচ্ছেন যারা         জিয়াকে জাতির পিতা বলায় তারেকের বিরুদ্ধে মামলা         প্রাইভেট মেডিক্যালের চিকিৎসার খরচ সরকার নির্ধারণ করবে : স্বাস্থ্যমন্ত্রী         কোভিড-১৯: এক দিনে মৃত্যু ৮, নতুন শনাক্ত ৩৮৫         মিয়ানমারে বিক্ষোভ দমাতে নির্বিচারে গুলি, নিহত ১৮         খুলনায় হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন